Malaika Arjun: গদগদ প্রেম কি এবার ভাঙনের পথে? মালাইকা-অর্জুনের মাঝে তৃতীয় ব্যক্তি নিয়ে বাড়ছে গুঞ্জন

সম্প্রতি ডিভোর্স হয়েছে কুশা কপিলার। করণ জোহরের পার্টিতে তাঁর সঙ্গেই দেখা গিয়েছে অর্জুন কাপুরকে। এদিকে, মালাইকা অরোরা অর্জুনের পরিবারের সঙ্গে ধীরে ধীরে দূরত্ব বাড়াচ্ছেন।

Sahely Sen | Published : Aug 26, 2023 7:06 AM IST

সলমন খানের ভাই আরবাজ খানের সঙ্গে সম্পর্ক ত্যাগ করার পর মালাইকা অরোরা খান হয়েছিলেন শুধু মালাইকা অরোরা। অভিনেত্রী সোনম ও জাহ্নবী কাপুরের ভাই অর্জুন কাপুরের সঙ্গে বয়সের ফারাক প্রায় ১২ বছর থাকলেও তাঁর সঙ্গেই ৩ বছর ধরে প্রেমের সঙ্গে জড়িয়েছিলেন ফিটনেস কুইন মালাইকা। কিন্তু, ৩ বছরের মাথায় এসে সেই গদগদ প্রেমে ধরেছে ভাঙন। প্রেমিক যুগলের মাঝে তৃতীয় ব্যক্তির উপস্থিতি টের পাচ্ছেন অনেকেই।

পরিচালক করণ জোহরের আয়োজিত পার্টিতে অর্জুন কাপুরের সঙ্গে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় সঞ্চালক তথা কৌতুক-শিল্পী কুশা কপিলাকে। স্বামী জোরোয়ার সিং আহলুওয়ালিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদের জন্য বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছেন কুশা। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করে নিজের ডিভোর্সের কথা সবাইকে জানিয়েছিলেন তিনি। তারপরেই করণ জোহরের পার্টির একটি ছবি সোশ্যাল দুনিয়ায় ভাইরাল হয়, যেখানে অর্জুন কাপুরকে কুশা কপিলার দিকে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে এবং সেই পার্টিতে মালাইকা অরোরা উপস্থিত ছিলেন না। যদিও, পরে এই গুঞ্জনের খবর শুনে অর্জুন এবং কুশা, দুজনেই দুজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার কথা অস্বীকার করেছেন। কিন্তু, মালাইকা অরোরার সঙ্গে তাঁর বিচ্ছেদের গুঞ্জন থামছে না।

ইতিমধ্যেই মালাইকা সোশ্যাল মিডিয়ায় অর্জুন কাপুরের পরিবারের অধিকাংশ মানুষকে আনফলো করেছেন, অর্থাৎ ‘বন্ধুত্ব’ ভেঙেছেন। হঠাৎ এই সংযুক্তি এড়ানোর কারণ কী, তাহলে কি লিভ ইন সম্পর্কে থাকা এই জুটির মধ্যে ধীরে ধীরে ভাঙন স্পষ্ট হচ্ছে? যদিও, স্বয়ং অর্জুনকে এখনও পর্যন্ত আনফলো করেননি মালাইকা অরোরা। তারকা যুগলের কাউকেই নিজেদের সম্পর্কের বিষয়ে এখনও পর্যন্ত মুখ খুলতে শোনা যায়নি।

আরও পড়ুন-

Astrology in Bollywood: সঞ্জয় দত্ত থেকে কার্তিক আরিয়ান, নামের অক্ষর বদলে বিখ্যাত হয়েছেন এই অভিনেতারা

Bollywood News: শাহরুখ থেকে রণবীর, বলিউডে সংখ্যাতত্ত্বের ওপর ভাগ্যের হেরফেরে বিশ্বাসী কোন কোন তারকারা?

‘ডাস্টবিন থেকে কুড়িয়ে আনা...' বোনের জন্মদিনে এ কি লিখলেন স্বস্তিকা মুখোপাধ্যায়!!

Read more Articles on
Share this article
click me!