প্রথম লুকেই হিসেব গুলিয়ে দিলেন দেব, সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে সকাল থেকেই জল্পনা তুঙ্গে

ছবির নাম প্রধান, মনে করা হচ্ছে পুলিশদের নিয়েই এছবি। প্রথম চবিতেই থানার কথাই তুলে ধরা হয়েছে। পেশীবহুল গহাত পোশাক - সব মিলিয়ে অন্য অবহ তৈরি করেছে।

 

Saborni Mitra | Published : Aug 25, 2023 8:31 AM IST

সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরেই খ্রিসমাসে তোমাদের সঙ্গে দেখা হবে। শুক্রবার সাকলবেলাই নতুন ছবির ফার্স্টলুক শেয়ার করে চকমে দিলেন ভক্তদের। তবে এখানে তিনি দীপক অধিকারী নন, দীপক প্রধান। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে আপকামিং ছবিতে তিনি পুলিশের ভূমিকায় থাকবেন।

ছবির নাম প্রধান, মনে করা হচ্ছে পুলিশদের নিয়েই এছবি। প্রথম চবিতেই থানার কথাই তুলে ধরা হয়েছে। পেশীবহুল গহাত পোশাক - সব মিলিয়ে অন্য অবহ তৈরি করেছে। দেবের সোশ্যাল মিডিয়া পোস্ট। হাতের ফাঁক দিয়ে দেখা যাচ্ছে জাতীয় পতাকা আর গ্লোব, রয়েছে গান্ধীজির ছবি। পিছনেই লেখা রয়েছে আজ অর্থাৎ শুক্রবার থেকেই শ্যুটিং শুরু হচ্ছে।

 

 

সম্প্রতি ব্যোমকেশ রূপে দেখা গিয়েছে দেবকে। যা বাংলার সিনেপ্রেমীদের মন কেড়ে নিয়েছে। তবে সম্প্রতি দেবের প্রযোজনায় নটী বিনোদিনী ছবির শ্যুটি শেষ করেছেন তারপরই দেব এই চকম দিলেন।

ব্যোমকেশের পর দেবের নতুন ছবি নিয়ে স্বভাবতই জল্পনা রয়েছে দর্শকদের মনে। কারণ এবার আর কোনও সাহিত্যের পাতা থেকে উঠে আসা ক্যারেক্টর নয় নিজের তৈরি ক্যারেক্টরেই অভিনয় করবেন দেব। তবে আপকামিং এই ছবির অভিনেত্রী কে তা নিয়েও জল্পনা রয়েছে। কারণ ফার্স্ট লুক শেয়ার করলেও দেব কিন্তু নিজের বা অভিনেত্রীর কোনও ছবি শেয়ার করেননি। তবে পেশীবহুল হাতের ছবি দেখে অভিনেতাকে দেব বলে ধরে নেওয়া হলেও ছবির নায়িকা নিয়ে রয়েছে রহস্য। কারণ এই বিষয়ে কিছুই উচ্চারণ করেননি প্রযোজক অভিনেতা। সৃজিত মুখোপাধ্যায় এই ছবির পরিচালনা করবেন। নায়িকার ভূমিকায় থাকবেন রুক্মিণী। কারণ সম্প্রতি রুক্মিণী ও সৃজিতকে দেখা গেছে এই ফ্রেমে।

 

Share this article
click me!