কাটমানির অভিযোগ প্রমাণিত হলে রাজনীতি তো বটেই ছেড়ে দেবেন ইন্ডাস্ট্রি, দাবি টলি তারকা দেব

তিনি বলেন, কেউ যদি প্রমাণ করতে পারে, আমি টাকা নিয়েছি, শুধু রাজনীতি নয়, ইন্ডাস্ট্রি ছেড়ে দেব।

Sayanita Chakraborty | Published : Feb 9, 2024 5:20 AM IST

কদিন ধরে খবরে দেব। কোনও নতুন ছবি নয়, বরং এক এক বিতর্কের কারণে খবরে এসেছেন দেব। সদ্য একটি অডিও ক্লিপ ভাইরাল হয়। যেখানে শোনা যাচ্ছে, দেব MLP…MP LAD থেকে ৩০ শতাংশ কমিশন চাইছে সে। তবে, আদৌ এটি দেবের গলা কি না তা এখনও যাচাই করা হয়নি। তার আগেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ক্লিপিংস। দেবের এমন টাকা চাওয়ার ঘটনায় চমক পেয়েছেন সকলেই।

সদ্য এই নিয়ে মুখ খুললেন দেব। বললেন, এই বিষয় তাঁর বিশেষ কিছু বলার নেই। যা বলার তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলবেন। তাঁর কথায়, দিদিই উত্তর দেবেন।

ফের এই বিষয় নিজের মত পোষণ করলেন দেব। তিনি বলেন, কেউ যদি প্রমাণ করতে পারে, আমি টাকা নিয়েছি, শুধু রাজনীতি নয়, ইন্ডাস্ট্রি ছেড়ে দেব। কিন্তু, যাঁরা আমার বিরুদ্ধে অভিযোগ করছেন, প্রমাণ না করতে পারলে, তাঁরা কি রাজনীতি ছেড়ে দেবেন?

ভাইরাল হওয়া অডিও-তে শোনা যাচ্ছে, এর ব্যক্তি দেবেন নাম করে বলছে সে ৩০ শতাংশ কমিশন বা কাটমানি চেয়েছে। যা শুনে দিদি সেই ব্যক্তিকে দেবের কাজ করতে বারণ করেন। তেমনই দেবকে নিজের মুখে কাটমানি চাইতে শোনা গিয়েছে। এদিকে সদ্য তিনটি সরকারি পদ থেকে ইস্তফা দিয়েছেন দেব। শোনা গিয়েছে, দেব নাকি আর্থিক দুর্নীতির অভিযোগের কারণেই এই সরকারি পদ থেকে ইস্তফা দিয়েছেন। তবে, কাটমানির যে অভিযোগ উঠেছে তা তিনি মানতে নারাজ। তিনি বলেছেন, এটি তাঁর গলা নয়। তিনি চক্রান্তের শিকার বলে অনুমান করছেন অনেকেই। দেবের কথাতেও প্রকাশ পেল এমনটা। তিনি দাবি করেছেন, যদি তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণ হয় তাহলে রাজনীতি তো বটেই ছেড়ে দেবেন ইন্ডাস্ট্রি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

১৪ ফেব্রুয়ারি যুগল দেখলে চটি ছোঁড়ার পরিকল্পনা সায়ন্তিকার, বিশেষ পোস্ট নায়িকার

শ্বশুরবাড়িতে প্রতি পদক্ষেপে মেনে চলতে হত নানান নিয়ম, জেনে নিন এষা দেওলের দাম্পত্য জীবনের কথা

Share this article
click me!