ঠিক যেন জলপরী, নীল জলরাশিতে শরীর ডুবিয়ে খোলা পিঠে আগুন জ্বালালেন মনামী

নীল জলরাশির মাঝখানে শরীরের অর্ধেক ডুবিয়ে ধরা দিয়েছেন নায়িকা। জলে ভেজা শরীরে খোলা পিঠে চুইয়ে পড়ছে উষ্ণতা। সবুজ রঙের হল্টার নেক ব্যাকলেস পোশাকে নিমেষে ভক্তদের পাগল করে দিয়েছেন জলপরী মনামী।

Web Desk - ANB | Published : Mar 18, 2023 11:00 AM IST / Updated: Mar 18 2023, 05:12 PM IST

মনামী ঘোষকে নিয়ে নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। নেটদুনিয়ায় ভক্তদের ধরে রাখতে হামেশাই রিল ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। এবারও তেমনটাই করেছেন। কিছুদিন আগেই ব্যাংকক থেকে ফিরেছেন অভিনেত্রী। সেই রেশ যেন এখনও কাটছে না। ভ্যাকেশন ট্রিপ থেকে একের পর এক ছবি ও ভিডিও শেয়ার করেই চলেছেন, যা নেটদুনিয়ার হটকেক।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নতুন ভিডিও পোস্ট করে ভক্তদের পাগল করে দিলেন মনামী। নীল জলরাশির মাঝখানে শরীরের অর্ধেক ডুবিয়ে ধরা দিয়েছেন নায়িকা। জলে ভেজা শরীরে খোলা পিঠে চুইয়ে পড়ছে উষ্ণতা। সবুজ রঙের হল্টার নেক ব্যাকলেস পোশাকে নিমেষে ভক্তদের পাগল করে দিয়েছেন জলপরী। মনামীর এই জলকেলির মুহূর্তে ভাইরাল হতেই কমেন্টের বন্যা এবং লাইকের সংখ্যাও হু হু করে বাড়ছে । নো মেক আপ লুকে অভিনেত্রীর সৌন্দর্য যেন ঠিকরে বেরোচ্ছে। চুলে খোপা বেধেই নীল জলরাশিতে ভেসে বেড়াচ্ছেন মনামী, দেখে নিন ভিডিওটি,

 

 

টলি অভিনেত্রী মনামী ঘোষকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। মনামী ঘোষের প্রোফাইলে ঢুঁ মারলেই কখন পাহাড় আবার কখন নীল জলরাশির গভীরে ঘুরে আসতে পারবেন নিমেষে। ঘুরতে যেতে ভীষণই পছন্দ করেন। কাজের ফাঁকে সময় মিলতেই ফ্রেশ অক্সিজেন নিতে এদিক-ওদিক বেরিয়ে পড়েন টলি নায়িকা। বিদেশের মাটিতেই চলতি বছরের জন্মদিনটা সেলিব্রেট করেছেন মনামী ঘোষ। সেই ঝলক ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন টলি নায়িকা। ব্যাংকক থেকে একের পর এক ছবি ও ভিডিও শেয়ার করে নেটপাড়ায় উত্তাপ বাড়াচ্ছেন মনামী ঘোষ। থাইল্যান্ডে সেক্সি ফিগার ফ্লন্টস করে জলের মাঝখানে একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছেন নায়িকা, নেটদুনিয়ায় ভাইরাল সেই ছবি। বিকিনি ছবি পোস্ট করে রাতারাতি নেটপাড়ার উত্তাপ বাড়িয়ে চলেছেন মনামী। যা দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। কোমরের ভাঁজে শরীরী নেশায় বুঁদ হয়েছেন ভক্তরা। যত দিন যাচ্ছে অভিনেত্রীর সৌন্দর্য যেন দ্বিগুণ বেড়ে যাচ্ছে। অভিনেত্রীর উষ্ণতায় পুড়ে ছাই নেটিজেনরা। টলি ইন্ডাস্ট্রিতে এমন খুব কমই অভিনেত্রী আছেন যাদের আসল বয়স বাড়ছে না দিন দিন কমছে তা বোঝাটা মুশকিল। সেই তালিকায় সবার আগেই রয়েছেন মনামী ঘোষ। নেটদুনিয়ার হট সেনসেশন মনামী ঘোষের ছবি দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন ভক্তরা। ভক্তদের ধরে রাখতে নিয়মিত কিছু না কিছু করেই থাকেন মনামী। সোশ্যাল মিডিয়াতেও প্রচন্ড অ্যাক্টিভ টলি নায়িকা । অভিনেত্রীর অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী।

Share this article
click me!