কুন্তলের ৪০ লাখ টাকা ফেরত দিয়েই কি দায় সারতে চাইছেন বনি, নতুন কিছু শুরুর চেষ্টা অভিনেতার

নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন বনি সেনগুপ্ত। কুন্তলের টাকা ফিরিয়ে দেওয়ার পরই যেন নতুন করে সবটা শুরু করতে চাইছেন অভিনেতা বনি। তার পোস্ট করা ছবি তেমনটাই বলছে।

Web Desk - ANB | Published : Mar 18, 2023 9:03 AM IST / Updated: Mar 18 2023, 02:36 PM IST

টলিপাড়ার বরবাদ অভিনেতা বনি সেনগুপ্তকে নিয়ে জোর চর্চা তলছে ইন্ডাস্ট্রির অন্দরে। শিক্ষায় নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার করা হয়েছে হুগলির বলাগড়ের যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষকে। তার ব্যাঙ্ক অ্যাকাউন্টের নথি ঘাঁটতেই টলি অভিনেতা বনির নাম উঠে এসেছে। কুন্তলের সঙ্গে বনির আর্থিক লেনদেন হয়েছে বলেই দাবি করা হয়েছে। যার কারণে দোলের পরপরই সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠানো হয়েছিল বনিকে। ইতিমধ্যেই ইডি-র মুখোমুখি দুবার তাকে বসানো হয়েছিল। সেখান থেকেও নানা তথ্য বেরিয়ে এসেছে। জানা গিয়েছে, কুন্তলের থেকে নেওয়া ৪০ লক্ষ টাকা গতকালই ইডিকে ফেরত দিয়েছেন বনি।

কুন্তলের সঙ্গে বনির ঘনিষ্ঠতা নিয়ে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। এমনকী অভিনেতার মা পিয়া সেনগুপ্তর নামও শোনা যাচ্ছে। ২০১৭ সালে কুন্তলের সঙ্গে বনির পরিচয় হয়। কুন্তলের একাধিক অনুষ্ঠান করেছেন বনি। এবং কুন্তলও তাই দাবি করেছেন। বনি জানিয়েছেন,কুন্তলের প্রযোজনায় অভিনয়ের জন্য নগদ কোনও টাকা না নিলেও পাঁচ বছর আগে একটি গাড়ি কিনতে কুন্তল ৪০ লক্ষ টাকা দিয়ে সাহায্য করেছিল। সেই সূত্রেই টাকার লেনদেন হয়। যার বিনিময়ে কুন্তলের একাধিক অনুষ্ঠান করে দিয়েছেন বনি। এবং কুন্তলের একাধিক অনুষ্ঠানে যোগ দিয়ে হাজিরার পারিশ্রমিক হিসেবেই সমস্ত টাকা মিটিয়ে দেন বনি। এই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই কটাক্ষের মুখে পড়েছেন অভিনেতা। তবে কুন্তলের টাকা ফিরিয়ে দেওয়ার পরই যেন নতুন করে সবটা শুরু করতে চাইছেন অভিনেতা বনি। তার পোস্ট করা ছবি তেমনটাই বলছে।

 

 

নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন বনি সেনগুপ্ত। যেখানে অভিনেতাকে সাদা শার্ট ও কালো রঙের ব্লেজার পরে দেখা গেছে। ছবির ক্যাপশনে লেখা- যদি সত্যি জানতে চাও তোমাকে চাই, তোমাকে চাই। যদি মিথ্যা মানতে চাও তোমাকেই চাই। বনির ছবি দেখেই মনে হচ্ছে ফের নতুন করে সবটা শুরু করতে চাইছেন বনি সেনগুপ্ত। বলতে গেলে কুন্তলের থেকে নেওয়া ৪০ লক্ষ টাকা ফিরিয়ে দিয়েই দায় ঝেড়ে ফেলতে চাইছেন বনি সেনগুপ্ত। টলি অভিনেতা বনি সেনগুপ্তকে নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। দিনকয়েক আগেই দু-দফায় বনিকে জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। তখনই জানা গিয়েছিল কুন্তলের সঙ্গে তার যোগাযোগের কাহিনি।

 

 

 তদন্তকারীদের সূত্র থেকে জানা গিয়েছে, কুন্তল যে টাকা দিয়ে বনিকে গাড়ি কিনে দিয়েছিলেন, অভিনেতা নাকি তা ইডি-কে ফেরত দিয়েছেন। ইডির দফতর থেকে বেরোতেই সাংবাদিকদের মুখোমুখি হন অভিনেতা। সেখানেই তিনি বলেন, আমি ইন্ডাস্ট্রির লিডিং হিরো। এতগুলো বছরে খেটে পরিশ্রম করে আমি এই পারিশ্রমিক অর্জন করেছি। তাই সেটা নিয়ে কেউ কথা বলতে পারে না। আর নিজেকে ইন্ডাস্ট্রির লিডিং হিরো বলতেই ব্যাপক ভাবে ট্রোলড হন নায়ক। তারপর থেকেই চলছে সমালোচনা। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন তবে কি ৪০ লাখ টাকা পারিশ্রমিক হিসেবে কুন্তল তাকে দিয়েছিলেন, নাকি একটি ছবির জন্য ৪০ লাখ টাকা পারিশ্রমিক নেন বনি সেনগুপ্ত, উঠে আসছে নানা প্রশ্ন।

 

Share this article
click me!