প্রিয়ঙ্কার হাসপাতালের সব খরচ দিয়েছেন কুন্তল, খবর রটতেই 'ভুঁয়ো' বলে মুখ খুললেন রানা সরকার

বনি নয়, শিক্ষায় নিয়োগ দুর্নীতি মামলায় একাধিক টলি তারকাদের নাম উঠে এসেছে। জানা যাচ্ছে,সেই তালিকায় রয়েছেন টলিপাড়ার আরও চার প্রথমসারির অভিনেত্রী। টলি অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকারের নাম উঠতেই ফুঁসে উঠেছেন প্রযোজক রানা সরকার।

Web Desk - ANB | Published : Mar 18, 2023 9:45 AM IST

শিক্ষায় নিয়োগ দুর্নীতি মামলা নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। ইতিমধ্যেই শিক্ষায় নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার করা হয়েছে হুগলির বলাগড়ের যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষকে। দুর্নীতি মামলায় আপাতত জেলবন্দি সদ্য প্রাক্তন তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষ। তার ব্যাঙ্ক অ্যাকাউন্টের নথি ঘাঁটতেই টলি অভিনেতা বনি সেনগুপ্তর নাম উঠে এসেছে। ইতিমধ্যেই টলি অভিনেতা বনি সেনগুপ্ত ও কুন্তল ঘোষকে নিয়ে জোরকদমে চর্চা চলছে। কুন্তলের সঙ্গে বনির আর্থিক লেনদেন হয়েছে বলেই দাবি করা হয়েছে। তবে শুধু বনি নয়, শিক্ষায় নিয়োগ দুর্নীতি মামলায় একাধিক টলি তারকাদের নাম উঠে এসেছে। জানা যাচ্ছে সেই তালিকায় রয়েছেন টলিপাড়ার আরও চার প্রথমসারির অভিনেত্রী। টলি অভিনেতা বনি সেনগুপ্তর বান্ধবী কৌশানির নামও শোনা গেছিল। দিনকয়েক আগেই এনা সাহার নাম শোনা গেছে। এনার প্রোডাকশনে নাকি গাদা গাদা টাকা ঢেলেছেন কুন্তল। যদিও পুরো বিষয়টা অস্বীকার করেছেন এনা। এবার উঠে এল প্রিয়ঙ্কা সরকারের নাম।

টলি অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকারের নাম উঠতেই ফুঁসে উঠেছেন প্রযোজক রানা সরকার। প্রিয়ঙ্কাকে নিয়ে ওঠা অভিযোগের ভিত্তিতে রানা সাফ বলেছেন, প্রিয়ঙ্কার নামে ওঠা সমস্ত অভিযোগ মিথ্যা। তার হাসপাতালের খরচ নাকি কুন্তল দিয়েছেন কুন্তল বহন করেছেন, এই অভিযোগে পুরোপুরি ভুঁয়ো। কারণ সেদিন দুর্ঘটনার সময় সেখানে উপস্থিত ছিলেন রানা, তেমনটাই দাবি করেছেন। যা নিয়ে উত্তাল রাজ্য-রাজনীতি। বিনোদন জগতের শিল্পীদের সঙ্গে কুন্তলের নাম জড়ানো নিয়ে জোরদার চর্চা শুরু হয়েছে।

অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকারের হয়ে প্রথমসারির সংবাদমাধ্যমে রানা বলেছেন, প্রিয়ঙ্কা যখন অসুস্থ ছিলেন তখন হাসপাতালে আমি ছিলাম। তখন অভিনেত্রীকে অনেকেই দেখতে এসেছিল,কই তাদের তো নাম উঠে আসছে না। কুন্তল ও তখন ফ্যান হিসেবে দেখা করতে এসেছিল। তাদের মধ্যে কুন্তলের নাম কেন আসছে। তবে হাসপাতালে ভর্তি করানো থেকে ছাড়ানো পর্যন্ত আমি পুরোটাই ছিলাম। সুতরাং হাসপাতালের খরচ নিয়ে যে কথাগুলি উঠে আসছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। এখানেই থামেননি রানা সরকার। প্রযোজক আরও বলেন তিনি যে আবাসনে থাকতেন, কুন্তলও সেখানেই থাকতেন। ও সেখানে পার্টি করত এবং আরও অনেক কুকীর্তি করে বেড়াত। তাই আমি হলপ করে বলতে পারি, প্রিয়ঙ্কার সঙ্গে কোনও ব্যক্তিগত সম্পর্ক ছিল না কুন্তলের। নিজের ছকভাঙা অভিনয়, এবং স্টাইল স্টেটমেন্ট-এ তিনি ইতিমধ্যেই নিজের এক আলাদা জগৎ তৈরি করে নিয়েছেন প্রিয়ঙ্কা সরকার । দিন কয়েক আগেই নটি বিনোদিনী বেশে নজর কেড়েছিলেন টলি অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর লুক শেয়ার করে নিয়েছিলেন প্রযোজক রানা সরকার। সেই সঙ্গে একগুচ্ছ অজানা খবরও তুলে ধরেছেন ভক্তদের। টলি নায়িকা প্রিয়ঙ্কার ছবি শেয়ার করে রানা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, নটী বিনোদিনীর চরিত্রে প্রিয়াঙ্কা সরকার। না, নটী বিনোদিনী নিয়ে আরেকটা সিনেমা নয়, সৃজিত মুখার্জির ঘোষিত সিনেমা 'লহ গৌরাঙ্গের নাম রে'-তে একটি গুরুত্বপূর্ন অংশ গিরিশ ঘোষ ও বিনোদিনী দাসীর গল্প, কিভাবে শ্রীচৈতন্য প্রভাবিত করেছিল এদের দুজনকে সেই গল্প, বিশদে এখনই বলা যাবে না। উল্লেখ্য 'লহ গৌরাঙ্গের নাম রে' সিনেমাটির চিত্রনাট্য সৃজিত মুখার্জির লেখা কিন্তু সৃজিত ছবিটি পরিচালনা করছে না, কে পরিচালনা করবে সেখানেও চমক আছে অপেক্ষা করুন জানানো হবে। আপাতত প্রিয়াঙ্কার লুক প্রকাশ করছি যাতে অনেক নটী বিনোদিনীর মধ্যে আমাদের কাস্টিং হারিয়ে না যায়। চরিত্র পরিকল্পনা -সাবর্ণী দাস, মেকআপ শিল্পী -সোমনাথ কুন্ডু, ফটোগ্রাফ-আশীষ দাস। ছবিটি আমরা শুটিং শুরু করবো জুন মাসে পুরীর রথযাত্রা দিয়ে, তারপর কখন শেষ হবে ও রিলিজ হবে এই মুহূর্তে বলা যাচ্ছে না।

 

Share this article
click me!