কালো ট্যাঙ্ক টপে বক্ষ-বিভাজিকায় শিহরণ, মিঠে রোদ গায়ে মেখে দোলনায় দুলছেন মনামী, ভিডিও ভাইরাল

মিঠে রোদ গায়ে মেখে গাই গাইছেন মনামী। কালো রঙের ট্যাঙ্ক টপ ও জিন্সের হট প্যান্ট পরে দোলনায় দুলছেন মনামী। টপের উপর দিয়ে বেরিয়ে রয়েছে বিভাজিকার খাঁজ। অভিনেত্রীর শরীর খাঁজে যেমন চোখ আটকে রয়েছে ভক্তদের।

Web Desk - ANB | Published : Dec 13, 2022 9:13 AM IST

টলি ইন্ডাস্ট্রিতে এমন খুব কমই অভিনেত্রী আছেন যাদের আসল বয়স বাড়ছে না দিন দিন কমছে তা বোঝাটা মুশকিল। সেই তালিকায় সবার আগেই রয়েছেন মনামী ঘোষ। নেটদুনিয়ার হট সেনসেশন মনামী ঘোষের ছবি দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন ভক্তরা। ভক্তদের ধরে রাখতে নিয়মিত কিছু না কিছু করেই থাকেন মনামী। সোশ্যাল মিডিয়াতেও প্রচন্ড অ্যাক্টিভ টলি নায়িকা । অভিনেত্রীর অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী। সেক্সি পোজে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন টলি কন্যা।

অভিনেত্রীর শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, কালো রঙের ট্যাঙ্ক টপ ও জিন্সের হট প্যান্ট পরে দোলনায় দুলছেন মনামী। টপের উপর দিয়ে বেরিয়ে রয়েছে বিভাজিকার খাঁজ। অভিনেত্রীর শরীর খাঁজে যেমন চোখ আটকে রয়েছে ভক্তদের, ঠিক তেমনই পিছনের দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে। কোনও এক পাহাড়ি উপতক্যায় বেড়াতে গিয়েছেন তিনি। যেখানে অন্যান্য পর্যটকদেরও দেখা গিয়েছে। তবে ঠান্ডার মধ্যে অভিনেত্রীর পোশাক দেখে ভিড়মি খেয়েছেন ভক্তরা। আসলে বাংলায় শীত পড়লেও তিনি বাংলার বাইরেই আছে।

Latest Videos

 

 

 

মিঠে রোদ গায়ে মেখে গাই গাইছেন মনামী। বলিউডের সিরিয়াল কিসার ইমরান হাশমি ও উদিতা গোস্বামীর জনপ্রিয় ছবি ‘জেহর’-এর ‘আগর তুম মিল যাও’-গানের সঙ্গে লিপ মেলাচ্ছেন মনামী। দোলনায় দুলতে দুলতে মনামীর এই গান তাড়িয়ে উপভোগ করছেন ভক্তরা। মারকাটারি চাবুক ফিগারে ঝড় তুলে ক্যাপশনে লিখেছেন- যখন আপনি শুনছেন এক জিনিস আর চোখে ভাসছে আর এক দৃশ্য... মাথাটা ব্যবহার করুন। স্বল্প পোশাকে মনামীকে দেখে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। ফ্যাশন স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী মনামী ঘোষ। মনামী ঘোষকে নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। কখনও কোমরের কার্ভস তো কখন উন্মুক্ত বক্ষ-বিভাজিকা মনামী ম্যাজিকে সরগরম পেজ থ্রি-র পাতা। মারকাটারি চাবুক ফিগারে ফ্যাশন বোদ্ধাদের নজরে থাকেন অভিনেত্রী। এত প্রাণবন্ত, প্রাণখোলা মনের মানুষ যার হাসিতেই নতুন করে প্রেমে পড়বেন আপনিও। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে ফ্যাশন গোল দিয়েই চলেছেন মনামী ঘোষ। সেক্সি ফিগারের সঙ্গে যে কোনওভাবেই আপোস নয়, তা বেশ ভাল টের পাওয়া যাচ্ছে মনামীকে দেখে। টোনড- ফিগারে চোখের চাহনিতে ভক্তদের পাগল করে দিয়েছেন মনামী।শীতের সকালে উত্তাপ বাড়িয়েছেন টলিপাড়ার বার্বি গার্ল। খোলা চুলে অভিনেত্রীর আদায় ফিদা সাইবারবাসী। বরাবরই যেন ফ্যাশন স্টেটমেন্টে নজর কাড়েন মনামী ঘোষ। এবারও তার অন্যথা হল না। নিজেকে নিজের মতো করে গুছিয়ে নিয়েছেন মনামী ঘোষ। শেষবারের মতো ইরাবতীর চুপকথা ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে। এছাড়াও ডান্স ডান্স জুনিয়র-এর প্রতিটি সিজনেই বিচারকের আসনে নজর কাড়েন মনামী ঘোষ।

আরও পড়ুন-

উন্মুক্ত সারা শরীর, ট্রান্সপারেন্ট লং গাউন পরে রাস্তায় বেরোলেন মনামী, শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা

ক্রপটপে উঁকি মারছে বাঁধভাঙা যৌবন, সেক্সি ফিগারের সঙ্গে আপোস করতে নারাজ মনামী, ভাইরাল হল ছবি

হল্টার নেক বিকিনিতে সুপারহট মনামী, চোখের জাঁদুতে নেশা ধরালেন টলি কন্যা

Share this article
click me!

Latest Videos

‘মার দিয়ে আসুন বাকিটা সুকান্ত মজুমদার দেখে নেবে’ আরজি কর কাণ্ডের প্রতিবাদে বিস্ফোরক সুকান্ত মজুমদার
'দ্বিতীয়বার আমি মুখ দেখাতে আসব না যদি...' #suvenduadhikari #flood #shorts
'Dev বাবুর মাষ্টার প্ল্যানে ডুবে গেছে ঘাটাল' #suvenduadhikari #ghatal #flood
‘ভোটের সময় ভোট দাও ভোট দাও! এখন আর দেখা নেই’ বিস্ফরক অভিযোগ বন্যা কবলিত কৃষকদের | WB Flood
টর্নেডোর কবলে ট্রলার! কান্নায় ভেঙে পড়েছে নিখোঁজ মৎস্যজীবীর পরিবার! আদৌ বেঁচে ফিরতে পারবেন কী তাঁরা!