Asianet News BanglaAsianet News Bangla

হল্টার নেক বিকিনিতে সুপারহট মনামী, চোখের জাঁদুতে নেশা ধরালেন টলি কন্যা

মনামী ঘোষকে নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। কখনও কোমরের কার্ভস তো কখন উন্মুক্ত বক্ষ-বিভাজিকা মনামী ম্যাজিকে সরগরম পেজ থ্রি-র পাতা। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে ফ্যাশন গোল দিয়েই চলেছেন মনামী ঘোষ। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে কিলার লুকে ভক্তদের ঘায়েল করেছেন মনামী ঘোষ।

Monami Ghosh posted a reel video on her instagram BRD
Author
Kolkata, First Published Jul 20, 2022, 1:24 PM IST

ফ্যাশন স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী মনামী ঘোষ। মনামী ঘোষকে  নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। কখনও কোমরের কার্ভস তো কখন উন্মুক্ত বক্ষ-বিভাজিকা মনামী ম্যাজিকে সরগরম পেজ থ্রি-র পাতা। মারকাটারি চাবুক  ফিগারে ফ্যাশন বোদ্ধাদের নজরে থাকেন অভিনেত্রী। এত প্রাণবন্ত, প্রাণখোলা মনের মানুষ যার হাসিতেই নতুন করে প্রেমে পড়বেন আপনিও। সোশ্যাল  মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে ফ্যাশন গোল দিয়েই চলেছেন মনামী ঘোষ। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে কিলার লুকে ভক্তদের ঘায়েল করেছেন মনামী ঘোষ।

হলুদ রঙের সরু ফিতের পোশাক পরে শর্ট ভিডিও পোস্ট করেছেন মনামী, যা দেখা মাত্রই লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। সেক্সি ফিগারের সঙ্গে যে কোনওভাবেই আপোস নয়, তা বেশ ভাল টের পাওয়া যাচ্ছে মনামীকে দেখে। টোনড- ফিগারে চোখের চাহনিতে ভক্তদের পাগল করে দিয়েছেন মনামী। ভিডিওতে দেখা যাচ্ছে চশমা নামিয়ে চোখের অ্যাটিটিউডে পাগল করে দিচ্ছেন মনামী। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

টলিপাড়ার প্রথমসারির ফ্যাশনিস্তা অভিনেত্রীদের মধ্যে মনামী ঘোষ রয়েছে সবার প্রথমে। বরাবরই হটকে স্টাইল স্টেটমেন্ট দিয়ে নজর কাড়েন অভিনেত্রী। বরং এমন এমন স্টাইল স্টেটমেন্ট তিনি ক্যারি করেন যা দেখে থ হয়ে যান ফ্যাশন বোদ্ধারাও। এবার  চোখের চাহনিতে শিহরণ জাগালেন মনামী ঘোষ। অভিনেত্রীর কিলার লুকে পাগল হয়েছেন ভক্তরা। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বারেবারে  প্রমাণ দিচ্ছেন মনামী। শরীরী নেশায় ভক্তদের পাগল করতে সর্বদাই কিছু না কিছু করেই চলেছেন মনামী ঘোষ। নিজের সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি -ভিডিও শেয়ার করে ভক্তদের হৃদয়ে ঝড় তুলছেন মনামী। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার মনামীর। সর্বদাই হটকে কিছু করেই চলেছেন টলিপাড়ার সেক্সিয়েস্ট নায়িকা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

টলি ইন্ডাস্ট্রিতে এমন খুব কমই অভিনেত্রী আছেন যাদের আসল বয়স বাড়ছে না দিন দিন কমছে তা বোঝাটা মুশকিল। সেই তালিকায় সবার আগেই রয়েছেন মনামী ঘোষ। নেটদুনিয়ার হট সেনসেশন মনামী ঘোষের ভিডিও দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন ভক্তরা।ভক্তদের ধরে রাখতে নিয়মিত কিছু না কিছু করেই থাকেন মনামী। সোশ্যাল মিডিয়াতেও প্রচন্ড অ্যাক্টিভ টলি নায়িকা  । অভিনেত্রীর অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী। লাইক ও কমেন্টে ভরে গেছে সোশ্যাল মিডিয়ার পাতা। অভিনেত্রীরসেক্সি আদায় পাগল হয়েছেন সমস্ত অনুরাগীরা। লাইক ও কমেন্টের সংখ্যাও হু হু করে বাড়ছে।  

Follow Us:
Download App:
  • android
  • ios