Ditiprita Roy: বিয়ে করছেন দিতিপ্রিয়া? হবু জামাইয়ের ছবি দিয়ে নাম ফাঁস করলেন মা সুদীপ্তা রায়

বাংলা অভিনয় জগতের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় তারকা দিতিপ্রিয়া রায়। ছোটপর্দা থেকে জনপ্রিয় হয়ে উঠেছেন এই অভিনেত্রী।

Web Desk - ANB | Published : Apr 1, 2024 10:34 AM IST / Updated: Apr 01 2024, 04:19 PM IST

সম্পর্কে জড়িয়েছেন সকলের প্রিয় রাণী মা! প্রেমে পড়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। দোলের দিন নিজের নতুন প্রেমের কথা প্রকাশ্যে আনেন নায়িকা। তবে মনের মানুষের নাম এখনও লুকিয়েই রেখেছেন তিনি। কার সঙ্গে সম্পর্কে জড়ালেন দিতিপ্রিয়া? তা জানতে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে অনুরাগী মহলে। দোলের দিনে নিজের ফেসবুক স্টোরিতে একটি ছবি শেয়ার করেন নায়িকা। ছবিতে তাঁর পাশে একটি যুবককে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তবে মুখ দেখা যায়নি তাঁর। কিন্তু এই যুবকই যে রাণীমার মনের মানুষ তা নিজেই জানিয়েছিলেন দিতিপ্রিয়া। কিন্তু তাঁর নাম বা ছবি কোনওটাই প্রকাশ্যে আনতে চাননি তিনি। এবার হবু জামাইয়ের ছবি পোস্ট করলেন নাইকার মা নিজেই। দিতিপ্রিয়ার মনের মানুষের নামও প্রকাশ্যে আনলেন মা সুদীপ্তা বসু।

কাকে বিয়ে করছেন দিতিপ্রিয়া?

এদিন দিতিপ্রিয়ার ভালোবাসার মানুষকে আদর করার একটি ছবি পোস্ট করে সুদীপ্তা লেখেন ' আমার আদরের রিভু বাবু '। তবে এই ছবিতেও মুখ দেখা যায়নি সেই বিশেষ মানুষটির। লাল পাড় সাদা শাড়িতে দেখা গিয়েছে সুদীপ্তা রায় কে। তার পাশে সাদা পাঞ্জাবী পরে মুখ লুকাচ্ছেন 'আদরের রিভু '। এই ছবি দেখে স্পষ্ট বোঝা গিয়েছে যে নায়িকার প্রেম নিয়ে আপত্তি নেই তাঁর বাবা, মায়ের। বরং হবু জামাইয়ের সঙ্গে বেশ মিষ্টি সম্পর্ক অভিনেত্রীর মায়ের। তাই পরিবারের সম্মতিতেই সম্পর্কে রয়েছেন তাঁরা। তবে কী শীঘ্রই চার হাত এক হতে পারে? এ নিয়েও একটি সংবাদ মাধ্যমে মুখ খোলেন দিতিপ্রিয়া। তিনি জানান এখনই বিয়ে করার কোনও ইচ্ছে নেই তাঁদের। বিয়ের জন্য অনেকটাই ছোট দুজনেই। এর আগে অনেকের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে যার কোনওটাই সত্যি নয়। তাই এইবারও যাতে ভুল কিছু না ছড়ায় তাই নিজেই তিনি নিজের সম্পর্কের কথা সবাইকে জানাতে চান।

দিতিপ্রিয়ার হবু স্বামী কে?

মুখ না দেখা গেলেও, দিতিপ্রিয়ার এই রিভু বাবু যে অভিনয় জগতের কেউ নয় তা জানা গিয়েছে সূত্র মারফত। তবে নায়িকার রিভু বাবুর আসল পরিচয় জানতে রীতিমতো ঝড় বয়ে গিয়েছে সামাজিক মাধ্যমে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

কেরিয়ার বড় সিদ্ধান্ত নিলেন দিতিপ্রিয়া, অভিনয় নয় এবার অন্য পথে যেতে চান নায়িকা

Ditipriya Roy: দুর্গাপুজোর আগে এথনিক সাজে তাক লাগালেন দিতিপ্রিয়া, কমেন্ট বক্সে ‌লাভ রিয়্যাক্টের বন্যা

Ditipriya Roy: হালকা স্লিভলেসে স্পষ্ট উষ্ণতার আঁচ, সোশ্যাল মিডিয়ায় লাস্যময়ী দিতিপ্রিয়া

Share this article
click me!