ভাঙড়ে নতুন দায়িত্ব পেয়েই পাঁচজন টিবি রোগীকে দত্তক নিলেন মিমি, সাংসদ তারকাকে কুর্নিশ ভক্তদের

ভাঙড়ের নলমুড়ি ব্লক হাসপাতাল পরিদর্শন করতে গিয়েছিলেন যাদবপুরের লোকসভা কেন্দ্রের সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। হাসপাতাল পরিদর্শনে গিয়ে পাঁচজন টিবি রোগীকে দত্তক নিলেন সাংসদ তারকা।

Web Desk - ANB | Published : Nov 12, 2022 9:01 AM IST / Updated: Nov 12 2022, 02:39 PM IST

একধারে অভিনেত্রী, অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন। গত শুক্রবার ভাঙড়ের নলমুড়ি ব্লক হাসপাতাল পরিদর্শন করতে গিয়েছিলেন যাদবপুরের লোকসভা কেন্দ্রের সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। হাসপাতাল পরিদর্শনে গিয়ে পাঁচজন টিবি রোগীকে দত্তক নিলেন সাংসদ তারকা। হাসপাতালের রোগী কল্যাণ সমিতির সদস্যদের সঙ্গেও এদিন জরুরি বৈঠক সারেন মিমি চক্রবর্তী।

জনপ্রতিনিধি হিসেবে একের পর এক দায়িত্ব সামলাচ্ছেন মিমি চক্রবর্তী। সম্প্রতি ভাঙড় এক নম্বর ব্লকের নলমুড়ি ব্লক হাসপাতাল ও ভাঙড় ২ ব্লকের জিরেনগাছা ব্লক হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান হিসেবে নিযুক্ত হয়েছেন সাংসদ অভিনেত্রী মিমি। ভাঙড়ের নতুন দায়িত্ব গ্রহণ করার পর শুক্রবারই ছিল হাসপাতালের রোগী কল্যাণ সমিতির প্রথম বৈঠক। সাংসদ তারকা বৈঠকের আগে প্রাথমিকভাবে হাসপাতাল পরিদর্শন করেন মিমি। এবং সেদিনই পাঁচ টিবি রোগীর দায়িত্ব নেন মিমি।

 

 

ভাঙড় হাসপাতালে গিয়ে চিকিৎসক,নার্স, সাপোর্টিং ,স্টাফদের সঙ্গে কথা বলেন মিমি চক্রবর্তী। রোগী ও হাসপাতালের কর্মীদের নিয়ে যে যে বিষয়ে সমস্যা রয়েছে এলাকার জনপ্রতিনিধিদের সঙ্গ বৈঠকেই প্রতিটা বিষয় নিয়ে আলোচনা করেন। মিমি আরও জানান,হাসপাতালের উন্নয়নে নানা পদক্ষেপ নেওয়া হবে বলেও জানান মিমি। জানা গিয়েছে, ভাঙড় এক নম্বর ব্লকে মোট ৭৩ জন যক্ষ্মা রোগী আছেন। সমস্ত রোগীদের অবস্থাই অত্যন্ত খারাপ। সেই সমস্ত অসহায় রোগীদের কথা জেনেই এই সিদ্ধান্ত নিয়েছেন মিমি। শুধু দায়িত্ব নয় বরং প্রয়োজনীয় চিকিৎসা পরিষেবা ও দ্রুত সুস্থ হওয়াার জন্য প্রোটিনযুক্ত খাবার, এবং অন্যান্য সবকিছুই দেখভাল করবেন বলেও জানিয়েছেন মিমি। সাংসদ অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ স্থানীয়রা তথা ভক্তরা। ফিগার হোক কিংবা ফোটোশ্যুট -একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন টলিপাড়ার অভিনেত্রীরা। এমনকী স্টাইল স্টেটমেন্টে হার মানাচ্ছেন বলি সুন্দরীদের। সেই তালিকায় সবার প্রথমেই রয়েছেন মিমি চক্রবর্তী। টলিপাড়ার অভিনেত্রীদের মধ্যে সবার উপরের দিকেই রয়েছেন মিমি চক্রবর্তী। টলিপাড়ার গন্ডি পার করে বলিউডে পা রাখতে চলেছেন মিমি চক্রবর্তী। ইতিমধ্যেই 'পোস্ত' ছবির হিন্দি রিমেকে অভিনয় সেরে ফেলেছেন মিমি। আগের থেকে অনেক বেশি সাহসী মিমি। পর্দায় রোম্যান্স থেকে লিপলকে আপত্তি নেই সাংসদ নায়িকার। বলিউডে পাড়ি দিয়ে যেন অনেক বেশি সাহসী হয়ে উঠেছেন মিমি চক্রবর্তী। তবে বলিউডে অভিনয় করলেও নিজের কাজের জায়গা টলিগঞ্জের কথা বারবার মনে করালেন মিমি চক্রবর্তী।সূত্র থেকে জানা গেছে এক জাতীয় স্তরের ওটিটি প্ল্যাটফর্মে আলি ফজলের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন মিমি চক্রবর্তী।

আরও পড়ুন-

হাতে পোড়ার ক্ষত, গালে কাটা দাগ, গায়ে খাকি পোশাক! এ ভাবেই ‘খেলবেন’ মিমি

আগের মতোই ফের এক ফ্রেমে মিমি-শুভশ্রী! নুসরতের ‘বোনুয়া’র ‘শুভ’ প্রত্যাবর্তন?

প্রদীপের আলোয়, রূপের রোশনাইয়ে ঝলমলে টলিউড! মিমি, জয়া, তনুশ্রীর উদযাপন কেমন?

 

Share this article
click me!