বেরিয়ে রয়েছে 'ব্রা'-র কাপ, অন্তর্বাসের উপর লেদারের জ্যাকেট চাপিয়ে বোল্ডনেসে ঝড় ঋতাভরীর

অন্তর্বাসের উপর কালো রঙের লেদারের জ্যাকেট চাপিয়ে সেক্সি পোজ দিয়েছেন ঋতাভরী। বুকের খাঁজে চোখ আটকে রয়েছেন ভক্তদের।

Web Desk - ANB | Published : Nov 12, 2022 4:02 AM IST / Updated: Nov 12 2022, 10:03 AM IST

 

সকাল সকাল শরীরী উষ্ণতায় পারদ চড়ালেন ঋতাভরী চক্রবর্তী। বঙ্গতনয়ার হাইভোল্টেজে কাঁপছে সোশ্যাল মিডিয়া। টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুপারহট অবতারে ভিডিও পোস্ট করেছেন ঋতাভরী। যা দেখা মাত্রই কালঘাম ছুটেছে ভক্তদের। হটনেসে বলে বলে গোল দিচ্ছেন ঋতাভরী।

ভিডিওতে দেখা যাচ্ছে,অন্তর্বাসের উপর কালো রঙের লেদারের জ্যাকেট চাপিয়ে সেক্সি পোজ দিয়েছেন ঋতাভরী। বুকের খাঁজে চোখ আটকে রয়েছেন ভক্তদের। গাড়ির একটা পাশের দরজা খুলে বিভিন্ন রকমের পোজ দিয়েছেন টলি নায়িকা। কানে বড় রিং, মাথায় টপ নট, পায়ে বুট পরে নেশা ধরিয়েছেন ঋতাভরী। কাজল কালো চোখের চাহনিতে পুড়ে ছাই নেটিজেনরা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে।

 

 

 

 

অভিনেত্রীর এই হট ভিডিও দেখে কেউ কেউ তার ফিগারের প্রশংসা করেছেন তো কেউ আবার তার স্টাইল স্টেটমেন্টের তারিফ করেছেন। সকলেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ঋতাভরীকে। গা গরম ভিডিও নিয়ে জোর চর্চাও শুরু হয়েছে নেটদুনিয়ায়। পোশাকের ভিতর দিয়ে বেরিয়ে আসছে অন্তর্বাস,শুধু তাই নয় অন্তর্বাসের ঠিকরে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকার খাঁজ। বোল্ড লুকে ছবি ভিডিও পোস্ট করা মাত্রই হু হু বাড়ছে ছবির কমেন্ট ও লাইকের সংখ্যা। টলিপাড়ার বসবেবি-র হট অবতার দেখলে ঘুম উড়বে আপনারও।সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। শরীরী উষ্ণতায় পারদ চড়াতে সর্বদাই সিদ্ধহস্ত ঋতাভরী চক্রবর্তী। বঙ্গতনয়ার হাইভোল্টেজে কাঁপছে সোশ্যাল মিডিয়া। টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী হিসেবে সুপরিচিতি রয়েছে ঋতাভরী চক্রবর্তীর। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। অভিনেত্রীর সেক্সি ফিগারে বোল্ড আউট হয়েছেন ভক্তরা । বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন ভক্তদের। ছবি থেকে ভিডিও সবেতেই হট মুভসে পাগল করে দেন ভক্তদের। টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই যেন ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। ফের শরীরী উষ্ণতায় পারদ চড়ালেন ঋতাভরী চক্রবর্তী।শরীরী নেশায় ভক্তদের কালঘাম ছুটিয়েছেন নেটপাড়ার হট সেনসেশন ঋতাভরী চক্রবর্তী। অভিনেত্রীকে দেখতেই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।ফ্যাশনে স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তার শরীর বিহঙ্গে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে। এই মুহূর্তে একগুচ্ছ কাজ রয়েছে ঋতাভরীর কাছে।গত বছর অসুস্থ থাকার জন্য সেভাবে কাজ করতে পারেননি। এবার একসঙ্গে বেশ কয়েকটি কাজ করছেন ঋতাভরী। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত নতুন ছবি 'ফাটাফাটি'-তে কাজ করতে চলেছেন ঋতাভরী। যেখানে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে। ছবিতে প্লাস সাইজের মডেলের চরিত্রে দেখা যাবে তাকে।

আরও পড়ুন-

ব্রালেটে স্পষ্ট বক্ষ-বিভাজিকা, পোশাক বদলে রেট্রো লুকে নজর কাড়লেন ঋতাভরী

একসঙ্গে হেঁটে, একসঙ্গে নেচে কার্নিভাল মাত! রেড রোডে ‘ফাটাফাটি’ ঋতাভরী

বিকিনিতে উন্মুক্ত স্তনের অর্ধেক, গার্লস গ্যাং-এর সঙ্গে জলকেলিতে মত্ত ঋতাভরী

 

 

Share this article
click me!