সত্যিই কি এখনও সিঙ্গল মিমি? কেন পুরুষ সঙ্গী থেকে দূরে সাংসদ-তারকা, জানালেন সিক্রেট

একদিকে যাদবপুরের সাংসদ অন্যদিকে টলি অভিনেত্রী। সাফল্য যেমন আছে তেমনই রয়েছে দায়িত্ব। টলিপাড়ার ব্যস্ততম নায়িকাদের মধ্যে অন্যতম হলেন মিমি চক্রবর্তী। তার সমসাময়িক নায়িকা সংসার সামলে মা হয়েও সবটা করছেন, তবে কেন তিনি এখন সিঙ্গল, জানালেন নিজেই।

 

Web Desk - ANB | Published : Mar 14, 2023 5:39 AM IST

19

মিমি চক্রবর্তীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদা মুখিয়ে থাকেন অনুরাগীরা। যদিও তিনি কখনও নিরাশ করেন না ভক্তদের । কেন তিনি আজও সিঙ্গল, এই প্রশ্ন আজও সকলের মুখে মুখে। কিছুদিন আগেও ভক্তদের  নিজের বিয়ে নিয়ে বড় খবর জানিয়ে দিয়েছিলেন মিমি চক্রবর্তী । 

29

রাজনীতির বাইরে কেমন জীবনযাপন করেন মিমি, গোপনে কি প্রেম করছেন সাংসদ অভিনেত্রী তা জানতেই মুখিয়ে ভক্তরা। নিজের ইনস্টা-তেই সর্বদা অনুরাগীদের জন্য কিছু না কিছু হটকে করে থাকেন মিমি। সেখানেই বিয়ে কেন করছেন না এই প্রশ্নের মুখে হামেশাই পড়েন মিমি।

39

তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। তাদের পছন্দ-অপছন্দ সবকিছু জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও রয়েছেন সেই তালিকায়।

49

একদিকে যাদবপুরের সাংসদ অন্যদিকে টলি অভিনেত্রী। সাফল্য যেমন আছে তেমনই রয়েছে দায়িত্ব। টলিপাড়ার ব্যস্ততম নায়িকাদের মধ্যে অন্যতম হলেন মিমি চক্রবর্তী। তার সমসাময়িক নায়িকা সংসার সামলে মা হয়েও সবটা করছেন, তবে কেন তিনি এখন সিঙ্গল,সেই প্রশ্নই সকলের মুখে মুখে।

59

মিমির সবচেয়ে কাছের বন্ধু থুড়ি বনুয়া নুসরত জাহানও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে চুটিয়ে সংসার করছেন। সন্তানের মা নুসরতের সবটা সামলেও জনপ্রতিনিধির দায়িত্বও পালন করছেন। তবে মিমি কেন এখন একা রয়েছেন তা নিয়ে জল্পনার শেষ নেই।

69

প্রথমসারির সংবাদমাধ্যমে মিমি জানিয়েছেন, তিনি কাজ ছাড়া বাকি সময়টা পুরোটাই পরিবার এবং পোষ্যদের সঙ্গে কাটান। খুব বেশি যেমন বাইরে বেরোন না,পার্টি করেন না। কিন্তু মিমির একা থাকার কারণ জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

79

মিমি জানিয়েছেন, বন্ধুরা আমি খুঁজে বার করেছি, কেন আমি এখনও সিঙ্গল। আসলে আমি বুঝতে পারলাম সম্পর্কে জড়াতে গেলে আমাকে বাড়ির বাইরে যেতে হবে। নিত্য-নতুন মানুষের সঙ্গে কথা বলতে হবে, যা আমার দ্বারা সম্ভব নয়। তাই আমার জীবনে কেউ আসেনি।

89

রিল ভিডিওর মাধ্যমেই মনের কথা জানিয়ে ফেললেন নায়িকা। ইনস্টাগ্রামে নতুন রিল ভিডিও পোস্ট করেন নায়িকা। পুরোটাই রসিকতার ছলেই বানানো হয়েছে এই রিল ভিডিও। তবে মিমি যে বরাবরই ঘরকুনো, তা সকলেই জাননে। তবে সময় পেলেই শহরের বাইরে বেড়াতে যান মিমি চক্রবর্তী। এবং অবসর সময়ে নিজের বাড়িতেই থাকেন।

99

শিবপ্রসাদ ও নন্দিতা জুটির আমকামিং ছবি 'রক্তবীজ'-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তীকে। একটু চেনা ছক ভেঙে থ্রিলার ঘরানার ছবি ভক্তদের উপহার দিতে চলেছে উইন্ডোজ। ক্রাইম থ্রিলারের এই ছবিতেই প্রথমবার একসঙ্গে জুটি বাঁধবেন আবির ও মিমি। তবে মিমি এর আগে পোস্ত ছবিতে শিবপ্রসাদ ও নন্দিতার সঙ্গে কাজ করেছেন। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos