প্রকাশ্যে এল ‘বোলে দাও’ মিউজিক ভিডিও, গান থেকে উপস্থাপনা নজর কাড়ল সকলের

সদ্য প্রকাশ্যে এল ‘বোলে দাও’ মিউজিক ভিডিও। এসভিএফ মিউজিক নিয়ে এল প্রেমের গান ‘বোলে দাও’। ছবিতে গান গেয়েছে তিমির বিশ্বাস। ভিডিও-তে সুরকার ও গীতিকার সৌম্যদীপ চক্রবর্তী।

Sayanita Chakraborty | Published : Aug 14, 2023 9:43 AM IST / Updated: Aug 14 2023, 03:15 PM IST

মুক্তি পেল ‘বোলে দাও’ মিউজিক ডে। প্রেমের এই ভিডিও মুহূর্তে নজর কাজডল সকলের। ভিডিও-র মধ্য দিয়ে এক বিশেষ কাহিনি বর্ণিত হয়েছে। ভিডিও-র শুরুতে নজর কেড়েছে একটি বাচ্চা মেয়ে। মিষ্টি এই মেয়েটির জন্ম দিন। সে কৌতূহল বসত আলমারির একটি তাক খুলতে যাচ্ছে। সে সময় তার বাবা এসে তাকে দেয়। এভাবে বাবা ও মেয়ের কাহিনি ফুটে আসে। ফ্ল্যাশ ব্যাকে জানা যাবে, মেয়েটির মা নেই। কীভাবে গৌরব ও তার স্ত্রীর প্রেম হবে, কীভাবে সংসার শুরু করবে, তেমনই কীভাবে মেয়ের জন্ম হল ও কীভাবে সে পৃথিবীর ছেড়ে গেল, তা নিয়ে তৈরি এই ভিডিও। খানিকটা দুঃখের কাহিনি ফুটে উঠেছে ভিডিওতে।

সদ্য প্রকাশ্যে এল ‘বোলে দাও’ মিউজিক ভিডিও। এসভিএফ মিউজিক নিয়ে এল প্রেমের গান ‘বোলে দাও’। ছবিতে গান গেয়েছে তিমির বিশ্বাস। ভিডিওর সুরকার ও গীতিকার সৌম্যদীপ চক্রবর্তী। তাঁদের যুগবন্দী মুগ্ধ করে দর্শকদের। এই ভিডিওটি মুহূর্তে নজর কেড়েছে সকলের।

বোলে দাও গানটি সম্পর্কে সৌম্যদীপ চক্রবর্তী জানান, ‘আমার স্পষ্ট মনে আছে যখন আমি প্রথম এসভিএফ মিউজিকের কাছে গানটি আসে তখন আমি বিশ্বাস করতে পারিনি যে আমি পুরো প্রক্রিয়া জুড়ে ছিলাম।’ তিনি জানান তিমির বিশ্বাসের কাজ করাও ছিল আশীর্বাদ। তাঁর কথায়, এই প্রোজেক্টে কাজ করে তাঁর অভিজ্ঞতার ভান্ডার পূর্ণ হয়েছে।

জেসমিন রায় জানান, বোলে দাও-তে কাজ করা ছিল আনন্দের। তিনি নায়িকার চরিত্রে কাজ করেছেন। তাঁর ও গৌরব বায় চৌধুরীর কাহিনি নিয়ে তৈরি এই গান। অসাধারণ কেমিষ্ট্রি ফুটে উঠেছে ভিডিওতে। সব মিলিয়ে গোটা ভিডিওটি ছিল বেশ আকর্ষণীয়।

এই গান নিয়ে গৌরব রায় চৌধুরী বলেন, আমার এখনও মনে পড়ে সেই সময়ের কথা যখন বোলে দাও-র কাহিনি আমাকে সংক্ষিপ্ত করে বলা হয়েছিল। আমি জানতাম যে সময় এটি লক্ষ লক্ষ মানুষের মন ছুঁয়ে যাবে। এরপরই জেসমিনের বিপরীতে কাজের অভিজ্ঞতা জানান। তিনি বলেন, কাজ করে অসাধারণ অভিজ্ঞতা সঞ্জয় করেছেন তারা।

সে যাই হোক, ফের দর্শকদের এর অসাধারণ উপহার দিল এসভিএফ। ‘বোলে দাও’ মিউজিক ভিডিও-টি ছিল অসাধারণ। গান থেকে উপস্থাপনা সব ছিল অসাধারণ। তিমির বিশ্বাসের কন্ঠ মুগ্ধ করেছে দর্শকদের। ভিডিও-তে সুরকার ও গীতিকার সৌম্যদীপ চক্রবর্তী।

 

 

আরও পড়ুন

OMG 2: তিনদিনে কত হল ছবির আয়, সঙ্গে জেনে নিন অভিনীত চরিত্রের জন্য কত পারিশ্রমিক নিয়েছিলেন তারকারা

প্রথম গাড়ি ও মোটর বাইকের সঙ্গে জড়িয়ে আছে বিশেষ স্মৃতি, নিজের জীবন নিয়ে অকপট পঙ্কজ ত্রিপাঠি

Gadar 2: রেকর্ড ভাঙল সানি-আমিশা, দেখে নিন প্রথম রবিবার কত আয় করল ‘গদর ২’

Share this article
click me!