ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন কি পূরণ করতে পারবে তুঁতে? আসছে স্টার জলসার নতুন সিরিয়াল

সোম থেকে শনি আসছে নতুন সিরিয়াল। খবরের শীর্ষে তুঁতে। এক মেয়ের কাহিনি নিয়ে আসছে সিরিয়ালটি। দেখে নিন এক ঝলকে।

Sayanita Chakraborty | Published : Jun 3, 2023 6:47 AM IST

110

‘খুকুমণি হোম ডেলিভারি’-র দীপান্বিতা রক্ষিত ও ‘খেলাঘর’-র সৈয়দ আরেফিনের নতুন ধারাবাহিক ‘তুঁতে’ আসছে শীঘ্রই। ৫ জুন থেকে শুরু হবে টেলিকাস্ট। হেঁশেল সামনোর পর এবার সে সামলাবে তাঁতঘর। প্রকাশ্যে এসেছে সিরিয়ালের ঝলক। যা দেখে বোঝা যাচ্ছে তুঁতে অর্থার দীপান্বিতার কাহিনি নিয়ে তৈরি এই সিরিয়াল।

210

গ্রামে জন্ম তুঁতের। তাঁর ঘর সামলায় সে। তাঁর স্বপ্ন সে ডিজাইনার হবে। গ্রামের সকলে সব সময় প্রশংসা করে তাঁর হাতের জাদুর। তাঁর হাতের কাজ সত্যিই চোখ ধাঁধানো। গ্রামের সবার জন্য নিত্য নতুন ডিজাইনের পোশাক তৈরি করাই তাঁর স্বপ্ন। সেই কাজ করতেই ভালো বাসে তুঁতে।

310

ডিজাইনার হওয়ার স্বপ্ন তুঁতের। সে সব সময় বলে সে ডিজাইনার হতে চায়। তাঁর ডিজাইন করা পোশাক সকলে পরবে, এটাই তাঁর স্বপ্ন। কিন্তু, তাঁর সেই স্বপ্ন কীভাবে তাঁর সৎ বা ভেঙে দেবে তা নিয়ে তৈরি এই নতুন ধারাবাহিক ‘তুঁতে’। ৫ জুন থেকে শুরু হবে সম্প্রচার।

410

সিরিয়ালের প্রোমো-তে দেখা যাচ্ছে, শহরের এক বড়লোক বাড়ির বউ সৌমিলি। সে ডিজাইনার। সে লাহিড়ি বাড়ির বউ। সে গ্রামে যায় কাজের লোক খুঁজতে। একবছরের মাইনে দিয়ে আসে তুঁতের সৎ মা-কে। শর্ত এক বছর সে কোনও ছুটি পাবে না। এই শর্ত দিয়ে সে তুঁতে কে নিয়ে আসে তাঁর শহরের বাড়িতে।

510

কিন্তু, এই সবই তুঁতের কাছে ছিল অজানা। তাঁর সৎ মা বলে, ডিজাইনার করার জন্য শহরে যেতে হবে তাঁকে। মায়ের কথা বিশ্বাস করে শহরে চলে আসে তুঁতে। লাহিড়ি বাড়িতে প্রবেশ করতেই সত্য সামনে আসে তাঁর। ভেঙে যায় সকল স্বপ্ন। ডিজাইনার হওয়ার স্বপ্ন পূরণ করতে এসে সে হয়ে যায় কাজের মেয়ে।

610

লাহিড়ি বাড়িতে সকলে তাঁর স্বপ্নের কথা জানতে পেরে তাঁর মজা ওড়ায়। একমাত্র তাঁর হয়ে প্রতিবাদ করে সৈয়দ আরেফিন। সেই এই সিরিয়ালের নায়কের চরিত্রে অভিনয় করছে। প্রোমো-তে দেখা যায়, সে বলছে ‘কেন ডিজাইনার হতে পারে না? কাজের মেয়ে বলে ট্যালেন্ট-স্বপ্ন থাকতে নেই?’

710

তুঁতের লড়াইয়ের কাবিনি নিয়ে আসছে সিরিয়াল। শহরে এসে সে তাঁর স্বপ্ন ভুলে পরিচালিকার আজকেই বেছে নেবে নাকি নিজের স্বপ্ন পূরণের জন্য লড়াই করবে, তা নিয়ে তৈরি হচ্ছে সিরিয়ালটি। তাঁর এই লড়াইয়ে কীভাবে সৈয়দ আরেফিন তাঁকে সঙ্গে দেবে, তাও ফুটে উঠতে চলেছে সিরিয়ালে।

810

এই শো-টির প্রযোজনা করছেন অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড। এই সংস্থা গানচারা, সোম ফাগুন, ইরাবতীর চুপকথা, বোধুবর্ন, সাঁঝের বাটি, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ এবং আরও বেশ কয়টি সিরিয়াল প্রযোজনা করেছে।

910

তুঁতে সিরিয়ালের প্রধান চরিত্রে রয়েছে দীপান্বিতা রক্ষিত ও সৈয়দ আরেফিন। এই সিরিয়ালে তাঁদের রসায়ন ফুটে উঠতে চলেছে। সঙ্গে দেখা যাবে একটি গ্রাম্য মেয়ের লড়াই। নিজের স্বপ্ব পূরণ করতে সে কী করে তাই ফুটে উঠবে সিরিয়ালে।

1010

৫ জুন থেকে আসছে তুঁতে। প্রতিদিন সন্ধ্যা ৭টায় স্টার জলস এসডি ও এইচডি-তে দেখা যাবে সিরিয়ালটি। একেবারে অন্যরকম একটি কাহিনি নিয়ে আসছে সিরিয়ালটি। এর আগে দীপান্বিতার অভিনয়ে মুগ্ধ হয়েছেন অনেকেই। এবার দেখার সে তুঁতে-র কাহিনি কতটা সুন্দর করে ফুটে তোলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos