নতুন গানে ফের অনুরাগীদের কাঁদালেন অনুপম রায়, ভাইরাল হল ‘ফিরে এসো তাসের ঘর হয়ে...’

এখনও চলছে মন খারাপ। এরই মাঝে মুক্তি পেল ‘ফিরে এসো তাসের ঘর হয়ে...’। অনুপমের এই গান ফের কাঁদাল দর্শকদের।

Sayanita Chakraborty | Published : Dec 6, 2023 6:43 AM IST

বউ-র দ্বিতীয় বিয়ের জেরে বারে বারে খবরে আসছেন অনুপম রায়। এখনও চলছে মন খারাপ। এরই মাঝে মুক্তি পেল ‘ফিরে এসো তাসের ঘর হয়ে...’। অনুপমের এই গান ফের কাঁদাল দর্শকদের।

দীর্ঘদিনের দাম্পত্যের ইতি ঘটে ২০২১ সালে। স্ত্রী পিয়ার সঙ্গে বিচ্ছেদ হয় অনুপম রায়ের। তারপর সেভাবে তাঁর ব্যক্তিগত জীবন আসেনি চর্চায়। সদ্য তাঁর প্রাক্তন স্ত্রী পিয়া ঘর বেঁধেছেন পরমব্রতর সঙ্গে। এর পর থেকে শুধুই চর্চা অনুপমের ব্যক্তিগত জীবন নিয়ে। নানান কটাক্ষ শুনতে হয় তাঁদের। নেটিজেনরা নানান মন্তব্য করেন। এরই মাঝে ভাইরাল হল অনুপমের নতুন গান।

 

 

সদ্য মুক্তি পেল ‘ফিরে এসো তাসের ঘর হয়ে...’। ৪ ডিসেম্বর মুক্তি পেল প্রধান ছবির ট্রেলার। এই ট্রেলারে শোনা গেল অনুপম রায়ের গাওয়া ‘ফিরে এসো তাসের ঘর হয়ে...’। এই গানে রয়েছে বেদনার সুর, আছে ভালোবাসার কথা। অনুপমের এই গান মুক্তি পেতেই নজর কাড়ল দর্শকদের। ট্রেলারের শেষ দিকে ‘ফিরে এসো তাসের ঘর হয়ে...’ গানটি মন কেড়েছে সকলের। আর এই গানে ফের ব্যক্ত হয়েছে অনুপম রায়ের মনের বেদনা- এমনই মত অনুপম ভক্তদের। এখন, পুরো গান মুক্তির অপেক্ষা। ট্রেলারে যে গানের কয়েক লাইন মন কাড়ল ভক্তদের তা বাস্তবে কতটা সফল হয় এখন সেটাই দেখার।

বড়দিনে মুক্তি পাবে দেব অভিনীত প্রধান। ছবির প্রধান চরিত্রে দেব, সৌমিতৃষা। সঙ্গে আসছেন একাধিক তারকা। এই ছবিতে আছেন সোহম চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়, মমতা শঙ্কর, খরাজ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, খরাজ মুখোপাধ্যায়, বিশ্বনাথ বসু, অনির্বাণ চক্রবর্তী, সুজন নীল মুখোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, অনন্যা বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকে। আর কিছুদিনের মধ্যে মুক্তি পেতে চলেছে ছবিটি। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

আরও পড়ুন

শাহরুখ থেকে বিগ বি- 'The Archies'র প্রিমিয়ারে উপস্থিত ছিলেন একাধিক হেভি ওয়েট তারকা, দেখে নিন এক ঝলকে

সকল বিতর্ক উড়িয়ে ‘দ্য আর্চিস’ ছবির প্রিমিয়ারে উপস্থিত ঐশ্বর্য, বচ্চন পরিবারের সঙ্গে হাজির বিশ্ব সুন্দরী

 

 

Share this article
click me!