Kabuliwala Trailer: প্রকাশ্যে এল কাবুলিওয়ালা-র ট্রেলার, রহমত-মিনির জার্নি আসছে পর্দায়

কাবুলিওয়ালা-র সাজে নজর কেড়েছেন মিঠুন। এবার শীঘ্রই বড়পর্দায় আসছেন অভিনেতা।

Sayanita Chakraborty | Published : Dec 5, 2023 10:38 AM IST / Updated: Dec 05 2023, 04:23 PM IST

অবশেষে দীর্ঘ প্রতিক্ষার অবসান। প্রকাশ্যে এল কাবুলিওয়ালা ছবির ট্রেলার। এর আগে কাবুলিওয়ালা-র সাজে নজর কেড়েছেন মিঠুন। এবার শীঘ্রই বড়পর্দায় আসছেন অভিনেতা। মিলল তারই ঝলক।

শীঘ্রই আসথে রহমত ও তাঁর খোকির গল্প। রবি ঠাকুরের এই কাহিনি সকলের জানা। ছবির পর্দায় এই কাহিনি এর আগেও উপস্থাপিত হয়েছে। এবার ফের একবার সেই কাহিনি নিয়ে আসছেন সুমন ঘোষ। তাও অন্য রকম ভাবে। চেনা গল্পের মধ্যে দিয়েই নতুন চমক দিয়ে প্রস্তুত সকলে। বড়দিনে মুক্তি পাবে সেই ছবি। প্রযোজনা করেছে এসভিএফ ও জিও স্টুডিও।

প্রকাশ্যে এল কাবুলিওয়ালা ছবির ট্রেলার। ২ মিনিট ৫ সেকেন্ডের ট্রেলার জুড়ে শুধুই চমক। ১৯৬৫ সালের কলকাতার পটভূমিতে তৈরি ছবিটি। ট্রেলারে মিলেছে সেই ঝলক। ছবিতে কাবুলিওয়ালার চরিত্রে দেখা গিয়েছে মিঠুন চক্রবর্তীকে। ছোট্ট মিনির চরিত্রে রয়েছেন মিঠাই-র মিষ্টি অর্থাৎ শিশুশিল্পী অনুমেঘা কাহালি। মিনির বাবার চরিত্রে অভিনয় করেছেন অবীর চট্টোপাধ্যায় ও তাঁর মায়ের চরিত্রে আছেন সোহিনী সরকার। প্রকাশ্যে আসা ট্রেলার মন কেড়েছে দর্শকদের। ছোট্ট মিনি থেকে মিঠুন- সকলের অভিনয় নজর কেড়েছে।

 

 

রবীন্দ্রনাথ ঠাকুর রচিত কাবুলিওয়ালা ঘিরে রয়েছে নস্টালজিয়া। এই ছোট গল্প প্রকাশিত হয় ১৮৯২ সালে। বাংলা, হিন্দি দুই ভাষাতে এই গল্প অবলম্বনে ছবি তৈরি হয়েছে। ১৯৫৬ পরিচালক তপন সিংহা পরিচালিত কাবুলিওয়ালা বেশ জনপ্রিয়তা পায়। এবার বহু বছর আবার আসছে ছবিটি।

এই প্রথম মিঠুন, সোহিনী ও আবির একসঙ্গে কাজ করছেন। কলকাতা, লাদাখ ও আফগানিস্তানে ছবির শ্যুটিং হচ্ছে। ট্রেলারে কাবুলিওয়ালার চরিত্রে নজর কেড়েছেন মিঠুন। ফলে ছবিতে যে আরও চমক থাকবে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এখন অপেক্ষা ছবি মুক্তির। 

 

Share this article
click me!