কার মতো দুষ্টু হয়েছে নুসরতের ছেলে ঈশান, সাংসদ অভিনেত্রীর জবাবে চোখ কপালে ভক্তদের

ভক্তদের জন্য নয়া চমক নিয়ে ফিরেছেন যশরত জুটি। শিকার ছবি দিয়েই একসঙ্গেই ফিরতে চলেছেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। সম্প্রতি এই ছবির প্রেস মিটে ঈশানকে নিয়ে আড্ডায় মাতলেন সাংসদ তারকা।

 

Web Desk - ANB | Published : Feb 16, 2023 7:45 AM IST

টলিপাড়ার টক অফ দ্য টাউন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত সর্বদাই শিরোনামে রয়েছেন। তাদের প্রেম থেকে সন্তান আসার সুখবর সবেতেই ছিল বড় চমক। আবারও ভক্তদের জন্য নয়া চমক নিয়ে ফিরেছেন যশরত জুটি। শিকার ছবি দিয়েই একসঙ্গেই ফিরতে চলেছেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। ইতিমধ্যেই যশ ও নুসরতকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। ছবির নাম থেকেই স্পষ্ট বোঝা যাচ্ছে এটি একটি থ্রিলার ঘরানার ছবি। ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। মার্চ মাস থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা। জানা গিয়েছে, এই ছবিতে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। সম্প্রতি এই ছবির প্রেস মিটে ঈশানকে নিয়ে আড্ডায় মাতলেন সাংসদ তারকা।

 

 

সম্প্রতি সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানালেন,ছেলে নাকি বাবার মতোই দুষ্টু হয়েছে। যশও প্রকাশ্যে কথা ঘুরিয়ে বলেন, হ্যাঁ তোমার বাবার মতো। আর তাতে নুসরত সটান উত্তরে বলেন, আমার বাবার মতো কেন হবে, ও ওর বাবার মতোই হয়েছে। গত আগস্টে জন্ম হয়েছে যশ ও নুসরতের ছেলের ঈশানের। এখনও পর্যন্ত ছেলের মুখ দেখাননি তারকা জুটি। বরং ছেলেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন যশ ও নুসরত। তবে ২০২১ সালে কালীপুজোয় ঈশানের এক ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সুন্দরী। তবে ছেলে হওয়ার সময় থেকেই চর্চায় রয়েছেন নুসরত। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। এককথায় কোনও কিছু করেই হোক বা না করেই সংবাদের শিরোনামে থাকেন নুসরত জাহান। নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের শর্তে। নিজেকে ভাল রাখার জন্য যা যা করা দরকার সবটা করতে রাজি নুসরত জাহান।প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। মা হওয়ার কিছুদিনের মধ্যেই বেবিফ্য়াট ঝরিয়ে সেক্সি ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ। একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

 

Share this article
click me!