প্রাক্তন ও বর্তমানের সঙ্গে ইডেনে নিখিল, মুহূর্তে ভাইরাল হল নিখিল-সৌরসিনি ও নুসরতের ছবি

জার্সি পরে ভিড়ের মাঝে দেখা যাচ্ছে তাঁকে। অন্য দিকে, সদ্য ভাইরাল হল আরও একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে নিখিল জৈন ও সৌরসিনিকে।

Sayanita Chakraborty | Published : Nov 6, 2023 5:41 AM IST / Updated: Nov 06 2023, 11:16 AM IST

চারিদিকে শুধু বিরাট কোহলির জয়ধ্বনী। সচিনের বিশ্বরেকর্ড ছুঁল বিরাট। ভারত ও সাউথ আফ্রিকার ম্যাচ দেখতে ইডেনে হাজির হয়েছিল শয় শয় মানুষ। সাধারণ থেকে সেলেব ছিলেন সকলে। আর এই ভিড়ের মাঝে নজর কাড়ল তারকা জুটি। এদিন মাঠে খেলা দেখতে গিয়েছিলেন নুসরত জাহান। মুহূর্তে ভাইরাল হয়েছে সে ছবি। নুসরত যদিও নিজেই নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন। সেখানে ভারতের জার্সি পরে ভিড়ের মাঝে দেখা যাচ্ছে তাঁকে। অন্য দিকে, সদ্য ভাইরাল হল আরও একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে নিখিল জৈন ও সৌরসিনিকে।

নুসরত আর নিখিলের বিচ্ছেদের কথা সকলের জানা। তাঁদের বিচ্ছেদের পর যশের সঙ্গে সম্পর্কে জড়ান নুসরত। তবে, অনেকেই বলেন যশের কারণে ভেঙেছে নুসরতের সম্পর্ক। এমনকী, নুসরতের ছেলে নাকি যশের এমনও দাবি উঠেছিল। ২০১৯ সালে বোদরুমে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙেছিল বিয়ে। আপাতত আলাদা থাকেন তাঁরা। নুসরত এখন থাকছেন যশের সঙ্গে। তাঁদের বিয়ের ছবি প্রকাশ্যে না এলেনও তাঁদের সম্পর্কের কথা বলার অপেক্ষা রাখে না।

সে যাই হোক, আপাতত নুসরতের সঙ্গে সম্পর্কের ইতি ঘটার পর সৌরসিনির সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সেই সঙ্গীকে নিয়ে খেলা দেখতে গেলেন নিখিল। মুহূর্তে ভাইরাল হল সেই ছবি। ভিড়ের মাঝে নজর কাড়লেন তাঁরা। পাশাপাশি বসে উপভোগ করলেন পুরো ম্যাচ। একই স্থানে প্রাক্তন স্ত্রী ও বর্তমান প্রেমিকাকে নিয়ে হাজির হন নিখিন জৈন। তবে, কেউ-ই কারও মুখোমুখি হয়নি। দুজনেই নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন। সেখানও একসঙ্গে দেখা যায়নি কাউকে। সৌরসিনি ও নিখিল গিয়েছিলেন নিজের বন্ধুদের সঙ্গে আর নুসরত গিয়েছেলিন আলাদা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

বিতর্কে অরিজিৎ সিং, চণ্ডীগড়ে শো করতে গিয়ে বিরক্ত হলেন ভক্তদের ওপর, ভাইরাল ভিডিও

Sohini Sarkar: কালো শাড়ি, ভেজা চুলে নজরকাড়া লুক সোহিনীর, একনজরে দেখে নিন সেই ছবি

Share this article
click me!