কেমন আছেন অভিনেতা? দীপঙ্কর দে-র শারীরিক জটিলতা নিয়ে মুখ খুললেন দোলন রায়

শুক্রবার রাতে আচমকাই ভীষণভাবে ঘামতে শুরু করেন অভিনেতা। সুগার ফল করে যায়। সে কারণে দেরি না করে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

Sayanita Chakraborty | Published : Nov 4, 2023 10:12 AM IST

হাসপাতালে ভর্তি দীপঙ্কর দে। শুক্রবার তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল তাঁকে। জানা গিয়েছে, শুক্রবার রাতে আচমকাই ভীষণভাবে ঘামতে শুরু করেন অভিনেতা। সুগার ফল করে যায়। সে কারণে দেরি না করে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

সদ্য দীপঙ্কর দে-র শারীরিক জটিলতা নিয়ে মুখ খুললেন দোলন রায়। এক সাক্ষাৎকারে তিনি জানান, বিগত বহুদিন ধরেই ডায়াবেটিসে ভুগছেন অভিনেতা। সে কারণে বাইরে যাতায়াত কমই করেন তিনি। এখন কাজ করাও অনেক কমিয়ে দিয়েছেন। বিশেষ করে তার বড় মেয়ে মাকা যাওয়ার পর থেকে আরও ভেঙে পড়েছেন দীপঙ্কর। একেবার ঘরকুনো হয়ে গিয়েছেন। দোলন রায় আরও বলেন, গত রাতে বেশ চিন্তায় ছিলেন। তবে, এখন চিন্তা মুক্ত। হাসপাতালে ঘুরে এসেছেন তিনি। মনে হচ্ছে কয়েকদিনের মধ্যেই ছেড়ে দেবে। এখন অভিনেতা অনেক সুস্থ। বেশ কিছু শারীরিক পরীক্ষা করতে দিয়েছেন ডাক্তার। যা শীঘ্রই করা হবে বলে জানান অভিনেত্রী।

এদিকে দীপঙ্কর দে-র বড় মেয়ের মৃত্যুর পর থেকে ভেঙে পড়েছেন অভিনেতা। এখন মন মেজাজ কিছুই তাঁর সেভাবে ভালো থাকে না বলে জানান। তেমনই বয়সের ভারেও অসুস্থতা দেখা দিচ্ছে বলে জানা যায়। তবে, আপাতত সুস্থ আছেন দীপঙ্কর দে। শীঘ্রই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে জানা গিয়েছে।

এদিকে টলিউডের সময়টা সেভাবে ভালো যাচ্ছে না। একের পর এক খারাপ খবর আসছে। কালই প্রয়াত হন পরিচালক গৌতম হালদার। শুক্রবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন বিশিষ্ট এই চিত্র পরিচালক। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। জানা যায়, শুক্রবার সকালে তিনি অসুস্থ বোধ করেন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, যাওয়ার পথেই মৃত্যু হয় তাঁর। মাঝে তরুণ অভিনেতার রুবেল দাসের অসুস্থতার কথা সামনে আসে। আর এবার অসুস্থ হলেন দীপঙ্কর দে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

পরের পর ব্যর্থতা, শ্রীকৃষ্ণের শরণাপন্ন কঙ্গনা রানাওয়াত, পেশা বদলের ইচ্ছা নায়িকার

‘হট’ রাখিকে ছেড়ে ‘বোল্ড অ্যান্ড বিউটিফুল’ শার্লিনের মন দিলেন আদিল? ডিনার ডেটে আদিল-শার্লিন

Share this article
click me!