Srabanti: গুরুতর আহত অভিনেত্রী শ্রাবন্তী, ঢাকার হাসপাতালে ভর্তি হলেন নায়িকা

ঢাকার বিখ্যাত অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। বর্তমানে টেলিভিশন শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদক তিনি।

Sayanita Chakraborty | Published : Dec 12, 2023 6:13 AM IST

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী শ্রাবন্তী। ঢাকার ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি নায়িকা। বর্তমানে তিনি চিকিৎসাধীন।

জানা গিয়েছে, সিঁড়ি থেকে পড়ে যান শ্রাবন্তী। তারপরই তড়িঘড়ি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শরীরের বিভিন্ন স্থানে আঘাত গেলেছে বলে জানা গিয়েছে। রক্তপাতও হয়। তবে, এখন আগের থেকে অনেক সুস্থ। ঢাকার বিখ্যাত অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর।

বর্তমানে টেলিভিশন শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদক তিনি। ছোট ও বড় পর্দা মিলিয়ে বহু কাজ করেছেন। জটিল প্রেম, মেঘে ঢাকা শহর, বউ বিবি বেগম, আয়নাবাজি, অচেনা, প্রতিবিম্বের মতো একাধিক সিনেমায় কাজ করেছেন। তেমনই ফ্রম বাংলাদেশ নামে একটি ছবিতেও অভিনয় করেছেন। এর পাশাপাশি আইনে স্নাতক ডিগ্রি আছে অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী করের। অনেকে মনে করেন সে কারণে তিনি অভিনয় শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদক। বর্তমানে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন নায়িকা।

চলতি বছরে একাধিকবার তাঁর সুস্থতার কথা সামনে আসে। বাংলাদেশী এই অভিনেত্রী হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। সে সময় ঢাকার ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ ও হাসাপাতালে ভর্তি হন তিনি। ছিলেন ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে। জানা যায়, সে সময় হার্টের সমস্যা ধরা পড়ে তাঁর। সে সময় চিন্তার ভাঁজ পড়েছিল তাঁর ভক্তদের কপালে। সকলেই তাঁর আরোগ্য কামনায় প্রার্থনা করেন। বর্তমানে আবার প্রকাশ্যে এল তাঁর অসুস্থতার কথা। এবার তিনি সিঁড়ি থেকে পড়ে গিয়ে আহত হলেন। ভর্তি হলেন হাসপাতালে। আপতত স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। তবে, তিনি দ্রুত পুরোপুরি সুস্থ হয়ে উঠুক তাই কামনা করে চলেছেন বাংলাদেশী অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী করের ভক্তরা। এই কমনা রইল আমাদের পক্ষ থেকেও।

 

 

আরও পড়ুন

Randeep Hooda Reception: মুম্বইতে ধুমধাম করে আয়োজিত হল রণদীপ-লিনের রিসেপশন, দেখুন ভিডিও

রণবীরের থেকেও বেশি টাকার মালিক আলিয়া, কাপুর দম্পত্তির সম্পত্তির পরিমাণ বাড়ছে হুহু করে

Share this article
click me!