বিয়ের পরের দিনই স্ত্রী পিয়াকে নিয়ে হাসপাতালে গেলের পরমব্রত, হতে পারে অস্ত্রোপচারও

সন্ধ্যায় হতে পারে তাঁর অস্ত্রোপচার। ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন পিয়া।

 

Saborni Mitra | Published : Nov 28, 2023 10:39 AM IST

সোমবার সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসেছিলেন টলিউডের মোস্ট ওয়ান্টেড ব্যাচেলন পরমব্রত চট্টোপাধ্যায়। আর বিয়ের পরের দিনয়ই কিনা স্ত্রীকে নিয়ে ছুটতে হল হাসপাতালে। মঙ্গলবারই গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাকালে ভর্তির পরমব্রতর স্ত্রী পিয়া চক্রবর্তী। ভর্তি রয়েছেন হাসপাতালে। হতে পারে অস্ত্রোপচারও। মঙ্গলবার দুপুরেই হাসপাতালে ভর্তি করা হয়েছে পিয়াকে।

সূত্রের খবর এদিন সন্ধ্যায় হতে পারে তাঁর অস্ত্রোপচার। ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন পিয়া। সূত্রের খবর বেশ কিছুদিন আগেই পিয়ার কিডনিতে পাথর ধরা পড়েছিল। সেই যন্ত্রণার কথা বলে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন। সূত্রের খবর এবার সেই সমস্যা বাড়াবাড়ি হওয়াতেই তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। তবে পিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে তাঁর পরিবার বা পরমব্রত এখনও কিছুই জানাননি।

সোমবারই ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে করেছিলেন পরমব্রত ও পিয়া। বিয়ের পরে সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ছবি শেয়ার করেছেন পরমব্রত। টালিগঞ্জের মোস্ট এলিজিবেল ব্যাচেলার পরমব্রত। বিয়ের মাত্র তিনটি ছবি শেয়ার করে লিখেছেন 'তাহলে চল, তুমি আর আমি

সন্ধ্যা যখন আকাশে ছড়িয়ে পড়ে..এই হল' ছবি দেখলেই বোঝা যায় নিছকই সাদামাটা বিয়ে। সাদা শাড়িতেই বিয়ে সারলেন অনুপম রায়ের প্রাক্তন ঘরনী তথা গায়িকা প্রিয়া। ২০২১ সালে অনুপম ও প্রিয়ার বিবাহ বিচ্ছেদ হয়। তারপর থেকেই পরমব্রতর নাম জড়িয়ে প্রিয়াকে নিয়ে জল্পনা শুরু হয়েছিল। কিন্তু তাতে বারবার জল ঢেলেছিলেন পরমব্রত। যাইহোক এবার সবকিছু উড়িয়ে দিয়েই বিয়ের পিঁড়িতে বসলেন তাঁরা।

টলিউডের ব্যস্ততম অভিনেতার শীর্ষে রয়েছেন পরমব্রত। বর্তমানে বলিউডেও তাঁকে দেখা যাচ্ছে। ওটিটিতে নিয়মিত মুখ পরমব্রত। অভিনয়ের পাশাপাশি পরিচালনা আর প্রযোজনাতেও এসেছেন তিনি। সেখানেই সফল পরমব্রত। প্রিয়া পেশায় সমাজকর্মী। অনেক সময়ই তাঁরা একসঙ্গে কাজ করেছেন। যদিও তাঁদের সম্পর্ক নিয়ে তাঁরা কখনও কোনও কথা বলেননি। প্রিয়াকে বারবারই ভাল বন্ধু বলে দাবি করেছেন। তবে সম্প্রতি টালিগঞ্জে কান পাতলতেই শোনা যাচ্ছিল পরমব্রত সংসার পাততে চলেছেন। অবশেষে প্রিয়াকেই ঘরনী করে সংসার পাতলেন পরম।

 

Share this article
click me!