পরমব্রতর স্ত্রী পিয়া আপাতত স্থিতিশীল, সফল অস্ত্রোপচারের পর প্রশ্ন কবে তিনি বাড়ি ফিরবেন

মঙ্গলবার রাত সাড়ে ৮টা নাগাদ অস্ত্রোপচার করা হয় পরমব্রতর স্ত্রী পিয়ার। দীর্ঘ সময় অচৈতন্য থাকেন। তবে অস্ত্রোপচার সফল হয়েছে।

 

Saborni Mitra | Published : Nov 28, 2023 4:29 PM IST

উদ্বেগ আর উৎকণ্টার অবসান। আপাতত স্থিতিশীল পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী পিয়া চক্রবর্তী। মঙ্গলবার সন্ধ্যায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাঁর অস্ত্রোপচার হয়েছে। হাসপাতাল সূত্রের খবর আপাতত তিনি সুস্থ রয়েছেন। তবে কবে তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হবে তা নিয়ে এখনও পর্যন্ত কোনও সিদ্ধান্ত জানায়নি হাসপাতাল কর্তৃপক্ষ। বুধবার তাঁকে দেখার পরই এই বিষয়ে সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। তেমনই জানিয়েছে হাসপাতাল সূত্র।

সূত্রের খবর মঙ্গলবার রাত সাড়ে ৮টা নাগাদ অস্ত্রোপচার করা হয়। দীর্ঘ সময় অচৈতন্য থাকেন। তবে অস্ত্রোপচার সফল হয়েছে। কবে পুরোপুরি সুস্থ হবেন তা এখনও বলা যাচ্ছে না। সোমবার রাতেই অসুস্থ হয়ে পড়েন পরমের স্ত্রী পিয়া। তাই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাঁর কিডনিতে পাথর হয়েছিল আগেই। সেই সময় সোশ্যাল মিডিয়ায় তার আপডেটও দিয়েছিলেন।

Latest Videos

সোমবার সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসেছিলেন টলিউডের মোস্ট ওয়ান্টেড ব্যাচেলন পরমব্রত চট্টোপাধ্যায়। আর বিয়ের পরের দিনয়ই কিনা স্ত্রীকে নিয়ে ছুটতে হল হাসপাতালে। মঙ্গলবারই গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাকালে ভর্তির পরমব্রতর স্ত্রী পিয়া চক্রবর্তী। ভর্তি রয়েছেন হাসপাতালে। হতে পারে অস্ত্রোপচারও। মঙ্গলবার দুপুরেই হাসপাতালে ভর্তি করা হয়েছে পিয়াকে।

সোমবারই ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে করেছিলেন পরমব্রত ও পিয়া। বিয়ের পরে সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ছবি শেয়ার করেছেন পরমব্রত। টালিগঞ্জের মোস্ট এলিজিবেল ব্যাচেলার পরমব্রত। বিয়ের মাত্র তিনটি ছবি শেয়ার করে লিখেছেন 'তাহলে চল, তুমি আর আমি

সন্ধ্যা যখন আকাশে ছড়িয়ে পড়ে..এই হল' ছবি দেখলেই বোঝা যায় নিছকই সাদামাটা বিয়ে। সাদা শাড়িতেই বিয়ে সারলেন অনুপম রায়ের প্রাক্তন ঘরনী তথা গায়িকা প্রিয়া। ২০২১ সালে অনুপম ও প্রিয়ার বিবাহ বিচ্ছেদ হয়। তারপর থেকেই পরমব্রতর নাম জড়িয়ে প্রিয়াকে নিয়ে জল্পনা শুরু হয়েছিল। কিন্তু তাতে বারবার জল ঢেলেছিলেন পরমব্রত। যাইহোক এবার সবকিছু উড়িয়ে দিয়েই বিয়ের পিঁড়িতে বসলেন তাঁরা।

Share this article
click me!

Latest Videos

R G Kar-এর ঘটনার অভিনব প্রতিবাদ সুন্দরবনের মৎস্যজীবীদের, নৌকা থেকেই দোষীদের গ্রেফতারের দাবি
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'আমার মেয়েকেও ভুগিয়েছে, Sandip Ghosh বলেছিল, একটা চুলও ছিঁড়তে পারবি না' এক মায়ের গর্জন | RG Kar |
মমতার বিধায়ক রাতে ভিডিও কল করে কি নোংরামি করত? সব বলে দিলেন মহিলা! দেখুন | Chinsurah TMC News |
'তিলোত্তমা সঠিক বিচার না পেলে জনগণ বাকিটা বুজে নেবে' বিস্ফোরক Tapas Roy | R G Kar Case