তিন মিনিটের ট্রেলার জুড়ে শুধুই চমক, খুনের রহস্য সমাধান করতে আসছেন প্রবীর রায়চৌধুরী ও ইন্সপেক্টর পোদ্দার

ট্রেলারে দেখা যাচ্ছে যখন প্রবীর রায়চৌধুরী ও ইন্সপেক্টর পোদ্দার রহস্যের জট খুলতে ব্যস্ত সে সময় তাদের সাক্ষাৎ হবে মহিলার সঙ্গে। সে খবর দেবে বিষ্ণুর দশম অবতারের।

Sayanita Chakraborty | Published : Sep 24, 2023 10:24 AM IST / Updated: Sep 24 2023, 03:55 PM IST

পর পর হয়েছে তিনটে খুন। শহরের ঘটে যাওয়া এই তিনটের খুনেই ঘটনারই রয়েছে একই প্যাটার্ন। এই তিন খুনের ঘটনার সিরিয়াল কিলারকে ধরতে নামলেন প্রবীর রায়চৌধুরী। সঙ্গী ইন্সপেক্টর পোদ্দার। তিন মিনিট ১৪ সেকেন্ডের ট্রেলার নজর কাড়ল সকলের।

খুন, রহস্য, সিরিয়াল কিলার, মৃত্যুর মতো নানান জটিলতার ঝলক মিলেছে ট্রেলারে। ট্রেলারে দেখা যাচ্ছে যখন প্রবীর রায়চৌধুরী ও ইন্সপেক্টর পোদ্দার রহস্যের জট খুলতে ব্যস্ত সে সময় তাদের সাক্ষাৎ হবে মহিলার সঙ্গে। সে খবর দেবে বিষ্ণুর দশম অবতারের। এক ব্যক্তি। যিনি খানিক সাইকো। তিনি নিজেকে বিষ্ণুর দশম অবতারের পরিচয় দিয়ে থাকেন। পৃথিবীর জঞ্জাল সরাতে কয়েকদিন জন্য এসেছে সে। সেই এই খুন করছে বলে মনে করে মহিলাটি। তবে, সত্যিই কি সে খুন করেছে? জানতে গেলে দেখতে হবে দশম অবতার।

সদ্য প্রকাশ্যে এল দশম অবতার ছবির ট্রেলার। ট্রেলারের ৩ মিনিট জুড়ে শুধুই চমক। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অনির্বান ও জয়া এহেশানের অভিনয় মুগ্ধ করেছে সকলকে। ট্রেলারের চমক দর্শকমনে আশা জাগিয়েছে ছবি ঘিরে।

ছবি ঘিরে দর্শক মহলের উত্তেজনা রয়েছে বহুদিন ধরে। একদিকে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি। অন্যদিকে, ছবির সকল হেভিওয়েট তারকা। সব মিলিয়ে জমজমাট গল্প। বরাবরই দর্শকদের ভালো ভালো ছবি উপহার দিয়েছেন সৃজিত। সে কারণে, তাঁর ছবি ঘিরে দর্শকদের আশাও থাকে তুঙ্গে। আর দর্শকদের সেই আশা পূরণে সব সময় প্রচেষ্টা চালান পরিচালক। সে কারণেই ২২ শে শ্রাবণ থেকে রাজকাহিনি এমনকী, চতুষ্কোণ থেকে উমার মতো ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি।

এবার আনছেন ‘দশম অবতার’। এই ছবিতে টলিউডে প্রথমবার কপ ইউনিভার্স নিয়ে হাজির হবেন তিনি। এবার ‘দশম অবতার’ ছবিতে বাইশে শ্রাবণ-র প্রসেনজিৎ থেকে ভিঞ্চি দা-র অনির্বাণ ভট্টাচার্য থাকছে। প্রথমবার বাইশে শ্রাবণ-র প্রবীর রায়চৌধুরী এবং ভিঞ্চি দা-র ডিসিডিডি পোদ্দার একসঙ্গে রহস্য সমাধান করবেন। ছহিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য ছাড়াও আছেন যিশু সেনগুপ্ত, জয়া এহেসান। ছবির কাস্ট থেকে গল্প সর্বত্র রয়েছে চমক। সদ্য মুক্তি পেল ছবির ট্রেলার। যা মুহূর্তে নজর কেড়েছে দর্শকদের

শ্রী ভেঙ্কাটেশ ফিল্মস প্রাইভেট লিমিটেড প্রযোজনা করছে ছবিটি। থ্রিলার ধর্মী ছবি এই ‘দশম অবতার’। তেমনই থাকতে পারে পুরাণের ছোঁয়া। কারণে ছবির নামের সঙ্গে পৌরাণিক কাহিনির মিল আছে। এখন অপেক্ষা শুধু ছবি মুক্তি।

 

আরও পড়ুন

হাসপাতালে ভর্তি স্বামী অগ্নিদেব, স্বামীর অসুস্থতা প্রসঙ্গে রটনা বন্ধ করতে বিশেষ পোস্ট করলেন অভিনেত্রী

Jawan: ১৭ দিনে রেকর্ড ভাঙল ‘পাঠান’ ছবির, দেখে নিন কত আয় করল ‘জওয়ান’

Parineeti Raghav Wedding: অনুষ্ঠান শুরু হল ৯০-র থিমযুক্ত পার্টি দিয়ে, রইল রাঘব-পরিণীতির বিয়ের খুঁটিনাটি

Share this article
click me!