Parimani: টিকল না পঞ্চম বিয়েও, দিলেন বিচ্ছেদের ইঙ্গিত, ১০ দিন হল আলাদা থাকছেন পরীমণি-শরিফুল রাজ

অভিনয় তো বটেই, তবে ব্যক্তিগত জীবন নিয়ে সব সময় খবরে থাকেন পরীমণি। শোনা যাচ্ছে পঞ্চমবার বিয়ে ভাঙতে চলেছে পরীমণির।

 

Web Desk - ANB | Published : Jun 5, 2023 9:46 AM IST / Updated: Jun 05 2023, 03:17 PM IST

ফের খবরে পরীমণি। ওপার বাংলার এই নায়িকা সব সময়ই থাকেন বিতর্কের শীর্ঘে। অভিনয় তো বটেই, তবে ব্যক্তিগত জীবন নিয়ে সব সময় খবরে থাকেন পরীমণি। আর হবে নাই বা কেন, সুন্দরী পরীমণির ব্যক্তিগত জীবন ঘিরে কম রহস্য নেই। এবার শোনা যাচ্ছে পঞ্চমবার বিয়ে ভাঙতে চলেছে পরীমণির।

গত বছর বিয়ে করেছিলেন শরিফুল রাজকে। এবার টিকল না সেই সম্পর্ক। কদিন আগে শরিফুল ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের গোপন ভিডিও ক্লিপ ফাঁস হয় সোশ্যাল মিডিয়ায়। এর পরই সমস্যা তৈরি হয়। কিছুক্ষণের মধ্যে ভিডিও সরিয়ে ফেলা হয়, তা সত্ত্বেও তা ভাইরাল হতে বেশি সময় লাগেনি। এর পরই সম্পর্কে চির ধরেছে পরীমণি ও শরিফুল রাজের সম্পর্কে।

পরীমণি জানিয়েছেন, তিনি নিজেকে শরিফুলে স্বামী মনে করতে চান না। জানিয়েছেন, আলাদা থাকছেম তারা। এই বিষয়ে তিনি দ্বিতীয় বার ভাবতে চান না। রাজ ও পরীর একটি ছেলে আছে। এই প্রসঙ্গে পরীমণি জানান, তারা আলাদা হলেও তাদের ছলে রাজ্যের যত্ন দুজনই নেবেন। তবে ডিভোর্সের কথা এখনও জানাননি। বর্তমানে তিনি বাবা-মায়ের সঙ্গে গ্রামের বাড়িতে আছেন। তিনি বলেন, সংসার করার অনেক চেষ্টা করলেও তৃতীয় ব্যক্তির জন্য তা হচ্ছে না।

তিনি আরও বলেন, তিনি রাজের বউ তা তিনি আর শুনতে চান না। তিনি ওর প্রাক্তন। এটা শুনতে তাঁর ভালো লাগে। এভাবে বিচ্ছেদের আভাস দেন পরীমণি।

জানা যায়, ২০১০ সালে গ্রামের জাকির হোসেনের ছেলে ইসমাইল হোসেনকে পারিবারের কথায় ভাবে বিয়ে করেন পরীমণি। কিন্তু, সেই বিয়ে টেকেনি ২০১২ সালে কেশবপুররে ফুটবলার ফেরদৌস কবীর সৌরভের সঙ্গে পরীমণির বিয়ে হয়। এরপর ২০১৯ সালে সাংবাদিক তামিম হাসানের সঙ্গে বিয়ে করেন পরীমণি। ২০২০ সালে সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে বিয়ে করেন পরীমণি। এরপর ২০২১ সালে ১৭ অক্টোবর শরিফুল রাজকে। এবার ভাঙতে চলেছে সেই বিয়ে। শরিফুল রাজের সঙ্গে চলছে সমস্যা। দুজনের একটি ছেলেও আছে। কিন্তু, বর্তমানে দুজনের সম্পর্কে দেখা দিয়েছে তিক্ততা। শোনা যাচ্ছে, ভাঙতে চলেছে সেই সম্পর্ক। ওপার বাংলার এই নায়িকা সব সময়ই থাকেন বিতর্কের শীর্ঘে। এবারও দাম্পত্য কলহ নিয়ে খবরে এলেন তিনি। বর্তমানে তাঁর কথা ইঙ্গিত দিচ্ছে ভাঙতে চলেছে তাঁর পঞ্চম বিয়ে।

 

আরও পড়ুন

টিভির পর্দায় গুফি পেন্টাল ছাড়াও এই ছয় তারকাকে দেখা গিয়েছিল ‘শকুনি মামা’র চরিত্রে, রইল তালিকা

Gufi Paintal: প্রয়াত হলে মহাভারতের 'শকুনি মামা' গুফি পেন্টাল, বয়স হয়েছিল ৭৯

Urfi Javed: চা ভরা টি-ব্যাগের পোশাকে তাক লাগালেন উরফি, ভিরমি খেলেন ভক্তরা

Share this article
click me!