Ushasie Chakraborty: কেমন করে কাটে নায়িকার ছুটির দিন? ভিডিও পোস্ট করে জানালেন জুন আন্টি

ব্যক্তিগত জীবনে কেমন করে কাটান তা জানাতে বেশ পছন্দ করেন ছোটপর্দার এই নায়িকা। এবারও নিজের ব্যক্তিগত ছবির কারণে উঠে এলেন খবরে। এবার জানালেন কেমন করে কাটান ছুটির দিন। 

Web Desk - ANB | Published : Jun 5, 2023 1:53 AM IST

সারা সপ্তাহ কাজের চাপ। ছুটি মাত্র একটি দিন। এই দিন সকলে নিজের মতো করে কাটাতে চান। কেউ সারাদিন কী করবেন তা ঠিক করে রাখেন তো কেউ প্ল্যানিং-এর ঘোর বিরোধী। রবিবার দিনটা সকলেই চান একেবারে ভিন্ন করতে। এই দিন কেমন করে কাটিবেন তার ওপর নির্ভর করে আপনার এনার্জি। সে কারণে কেউ সারাদিন শুয়ে-বসে অলস ভাবে কাটাতে চান। তো কেউ গোটা দিন বন্ধুর সঙ্গে ঘোরার প্ল্যানিং করে থাকেন। এ তো গেল আমাদের মতো সাধারণ মানুষের কথা। আজ জেনে নিন সেলেবদের ছুটির দিনের কথা।

ছোট পর্দার বেশ পরিচিত মুখ হল জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। প্রায়শই নিজের ভক্তদের জন্য নানান ছবি শেয়ার করেন। ব্যক্তিগত জীবনে কেমন করে কাটান তা জানাতে বেশ পছন্দ করেন ছোটপর্দার এই নায়িকা। এবারও নিজের ব্যক্তিগত ছবির কারণে উঠে এলেন খবরে। কালই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল কালো শর্ট টিউনিক পরা কিছু ছবি। ডাইনিং টেলিবে বসে দেখা যাচ্ছিল তাঁকে। হাতে ছিল সিগারেট। কালো শর্ট টিউনিক ড্রেসে উষ্ণতা ছড়াচ্ছিলেন তিনি। ডাইনিং টেবিলে বলে তিনটি ছবি শেয়ার করেছিলেন উষসী চক্রবর্তী। যার ক্যাপশনে লেখেন, সফল হতে গিয়েও তবু বিষণ্ণতার মতো...। ছবি দেখা যাচ্ছে চুল আলুথালু। চোখ-মুখ উদাসীন, চোথে চশমা। হাতে সিগারেট। এর পরই কমেন্টের বন্যা বয়ে যায় তাঁর ছবিতে।

এ তো গেল গতকালের কথা। এবার একটি রিল পোস্ট করে খবরে জুন আন্টি। একটি রিল শেয়ার করেছেন নায়িকা। যেখানে প্রথমে দেখা যাচ্ছে তিনি জানলা খুলে আকাশ দেখছেন। বাইরে বেশ অন্ধকার। তারপর বাথরুমে গিয়ে মুখ ধুলেন। তারপর রান্নাঘর গিয়ে গ্যাস জালালেন। ফের বসলেন ডাইনিং টেবিলের সামনে থাকা চেয়ারে। তারপর ফোনে কথা বলতে বলতে খাটে গিয়ে শুয়ে পড়লেন। এর সঙ্গে রিলে বাজছে, তু হ্যায় তো মুখে ফির অউর কেয়া চাহি হে... গানটি। আর ভিডিও-র গায়ে লিখেছেন, Even if I don’t physically see you, I feel your presence with me all the time. – এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন তিনি সপ্তাহান্ত কেমন করে। এই ভিডিও-তে সেই কালো শর্ট টিউনিকে দেখা যাচ্ছে তাঁকে। ভিডিও পোস্ট করতেই তা মুহূর্তে ভাইরাল হয়েছে।

 

আরও পড়ুন

Urfi javed আবার নবরূপে, এবার চা ভরা টি-ব্যাগের পোশাকে তাক লাগালেন তিনি

Manoj Bajpayee: জীবনের প্রথম সিনেমাতেই রাতের অন্ধকারে এক ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন মনোজ বাজপেয়ী

Scoop: প্রসেনজিতের ওয়েব সিরিজ ‘স্কুপ’-র বিরুদ্ধে মামলা দায়ের, আদালতের দারস্থ ছোটা রাজন

 

Share this article
click me!