‘রূপসাগরে মনের মানুষ’ দিয়ে ছোটপর্দায় ফিরছেন রুকমা, সান বাংলায় শুরু হবে নতুন সিরিয়াল

ছোটপর্দা ছাড়াও ওয়েব সিরিজে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু মাঝে কিছুদিনের জন্য ছিল বিরতি। এবার ফের সান বাংলার হাত ধরে ছোট পর্দায় ফিরছেন রুকমা রায়। সান-এ শুরু হতে চলেছে ‘রূপসাগরে মনের মানুষ’।

Web Desk - ANB | Published : Jun 2, 2023 10:11 AM IST

ছোটপর্দার বেশ পরিচিত মুখ রুকমা। 'দেশের মাটি' এবং ' লালকুঠি'-র মতো সিরিয়ালে তাঁর অভিনয় নজর কেড়েছিল সকলের। খড়কুটো সিরিয়ালে তিন্নি দিদি-র চরিত্রেও সকলের নজর কাড়েন। কাজ করেছেন একাধিক সিরিয়ালে। ছোটপর্দা ছাড়াও ওয়েব সিরিজে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু মাঝে কিছুদিনের জন্য ছিল বিরতি। এবার ফের সান বাংলার হাত ধরে ছোট পর্দায় ফিরছেন রুকমা রায়। সান-এ শুরু হতে চলেছে ‘রূপসাগরে মনের মানুষ’। এই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করবেন রুকমা।

সদ্য ‘রূপসাগরে মনের মানুষ’ প্রসঙ্গে মুখ খোলেন নায়িকা। বলেন, অনেকদিন পর এমন এক চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন। এখানে তাঁর চরিত্রের নাম পূর্ণা। বাবার স্বপ্ন পূরণ করাই ওঁর একমাত্র লক্ষ্য। আর পাঁচটা গল্পের থেকে একেবারেই আলাদা এই ধারাবাহিকের গল্প। জানান খুব পরিশ্রম করে কাজ করছেন তারা। তাঁর আশা দর্শকদের ভালো লাগবে সিরিয়ালটি।

‘রূপসাগরে মনের মানুষ’ গল্প একেবারেই অন্য রকম। গল্পের কেন্দ্রে পূর্ণ। পূর্ণা বাবা ও পরিবারের সাথে পুলিশ কোয়ার্টারে থাকে। সে খুব সুন্দরী, পড়াশোনায় মেধাবী। পূর্ণা রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী। তার এক মাত্র লক্ষ্য হলো তার বাবার স্বপ্ন পূরণ করা। তাঁর জীবনের লড়াই নিয়ে তৈরি এই সিরিয়াল। পূর্ণা কি তার পরিবারের আশা ধরে রাখতে পারবে? সমাজে মেয়েদের রূপেই কদর,কিন্তু সেই রূপকে ছাপিয়ে গুণকে কদর করতে পারবে এমন মনের মানুষ কি সে খুঁজে পাবে? একদিকে বাবার স্বপ্ন পূরণ অন্যদিকে ভালোবাসা- কোন সাফল্য আসবে পূর্ণার জীবনে? এসব প্রশ্নের উত্তর জানাতে সান বাংলায় আসছে ‘রূপসাগরে মনের মানুষ’। জুনের মাঝামাঝি থেকে শ্যুটিং শুরু হবে। সিরিয়াল টেলিকাস্ট হবে জুলাইয়ের প্রথমে।

সদ্য মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ নষ্টনীড়। হইচই-এ দেখা যাবে এই সিরিজ। সন্দীপ্তার সঙ্গে কাজ করেছেন রুকমা। সন্দীপ্তার বন্ধুর চরিত্রে দেখা যাবে তাঁকে। এক মেয়ের জীবন নিয়ে তৈরি নষ্টনীড় সিরিজ। বন্ধুর লড়াইয়ে সে কীভাবে সামিল হবে তা দেখা যাবে। সিরিজে নিজের চরিত্র খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছে রুকমা। এর আগেও পজেটিভ ও নেগেটিভ উভয় ধরনের চরিত্রে তাঁকে দেখা গিয়েছে। এবার এবার নতুন ধরনের চরিত্রে দেখা দেবেন রুকমা। ‘রূপসাগরে মনের মানুষ’ দিয়ে ফের ছোটপর্দায় ফিরছেন তিনি। সান বাংলায় আসবে সিরিয়ালটি।

 

আরও পড়ুন

Raj Kapoor Death Anniversary: ববি থেকে মেরা নাম জোকার- এই বিশেষ দিনে রইল রাজ কাপুরের সেরা কয়টি ছবির কথা

Sonakshi Sinha: ৩৬-এ পা দিলেন সোনাক্ষী সিনহা, জন্মদিনে রইল তাঁর সেরা ১০ ছবির কথা

করিনার দুই ছেলে থেকে রানি- তুষার কাপুরের ছেলের জন্মদিনে বসেছিল চাঁদের হাট, রইল তারই ঝলক

Share this article
click me!