সম্পর্কে জড়ালেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়! ফেসবুকে পোস্ট করে সম্পর্কে শিলমোহর অভিনেত্রীর?

এবার সম্পর্কে জড়ালেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়?

Anulekha Kar | Published : Apr 13, 2024 9:19 AM IST / Updated: Apr 13 2024, 03:18 PM IST

বিবাহ বিচ্ছেদের এক মাস যেতে না যেতেই ফের সাত পাকে ঘুরেছেন কাঞ্চন মল্লিক। সেই ছবি তুমুল ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। তবে এখনই সম্পর্কে জড়ানোর কথা ভাবছেন না পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।  কাঞ্চন মল্লিকের বিয়ের পরে পিঙ্কি ও তার ছেলেকে নিয়ে চিন্তিত ছিলেন অনুরাগীরা। কাঞ্চনের বিয়েতে তাঁর ছেলের প্রতিক্রিয়া নিয়ে বেশ চর্চাও শুরু হয়েছিল নেট মাধ্যমে। পিঙ্কিও কী নতুন সম্পর্কের কথা ভাবছেন? তা নিয়েও প্রশ্ন ওঠে নেটিজেনদের মধ্যে।

তবে অল্পদিনের মধ্যেই সংবাদ মাধ্যমে একটি সাক্ষাৎকার দেন পিঙ্কি। কোনও নতুন সম্পর্কে নেই তিনি। এমনই জানিয়েছিলেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী। কিন্তু অল্প দিন যেতে না যেতেই ফের পিঙ্কির সম্পর্কে জড়ানোর খবর ছড়ি পড়ল চারিদিকে। আর তাতেই ভীষণ সাবধানী হয়ে গেলেন অভিনেত্রী। একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পিঙ্কি জানান, "প্রেম বা বিয়ে করতে গেলে প্রয়োজন পড়াশোনার। কাঞ্চনের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর সেই সংক্রান্ত পড়াশোনা শুরু করেছেন তিনি।" 

তবে এ বার নাকি প্রেমে পড়েছেন অভিনেত্রী। এমনই রটে গেল চারিদিকে। আসলে হয়েছিলটা কী?

শনিবার মধ্যরাতে অভিনেত্রীর সম্পর্কের খবর প্রকাশ্য়ে আসে। সমাজমাধ্যমের পাতাতে সম্পর্কে শিলমোহর দেন পিঙ্কি। কিন্তু তার পরক্ষণেই আবার সাবধান হয়ে যান পিঙ্কি মুছে দেন সেই পোস্ট। পাত্রের যে পরিচয় ফেসবুকে রয়েছে, সেখান থেকে জানা গিয়েছে যে তিনি আইপিএস। নাম আশিস ঘোষ। তাঁরা যে সম্পর্কে রয়েছেন সেটা জানান দেন আশিস নিজেই। পিঙ্কিকে ট্যাগ করে নিজেদের সম্পর্কের কথা জানান আশিস। এরপরেই শুভেচ্ছাবার্তায় ভরে যায় সামাজিক মাধ্যমে। তবে ভোর অবধি সেই সম্পর্কের স্ট্যাটাস ফেসবুক থাকলেও দিনের আলো ফুটতেই সমাজমাধ্যমের পাতা থেকে মুছে দেওয়া হয় সেই পোস্টটি।

কিন্তু, কেনই বা পোস্টা মুছে দেওয়া হল, তা নিয়ে এখনও জল্পনা তুঙ্গে নেট মাধ্যমে। যদিও পুলিশকর্তা তার ফেসবুকে পিঙ্কির নানা ভিডিয়ো শেয়ার করেছেন বলে দেখা যাবে। তবে এ সম্পর্ক পিঙ্কির অনুমতিতে হয়েছে, না কি এর নেপথ্য অন্য কোনও কারণ রয়েছে তা নিয়ে এখনও ধোঁয়াশায় নেটিজেনরা।

Share this article
click me!