Cine Gossip: 'আমার কিচ্ছু গায়ে লাগছে না', স্বস্তিকাকে নিয়ে বিস্ফোরক মমতা শঙ্কর

মমতা শঙ্করকে কটাক্ষ করে একটি পোস্ট শেয়ার করেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও। এবার এই প্রশঙ্গে ফের একবার মুখ খুললেন মমতা শঙ্কর।

Web Desk - ANB | Published : Apr 1, 2024 12:36 PM IST

মমতা শঙ্করের একটি সাক্ষাৎকার নিয়ে বেশ কিছুদিন তোলাপাড় সামাজিক মাধ্যম। তাঁর শাড়ির আঁচল নিয়ে করা একটি মতামতকে ঘিরে দুটি দলে ভাগ হয়ে গিয়েছে গোটা সমাজ মাধ্যম। এই নিয়ে বেশ কয়েকদিন ধরে তুলোধোনা করা হয় অভিনেত্রীকে। মারাত্মক ভাবে ট্রোলের মুখে পড়েন তিনি।

তাঁর মন্তব্যের বিরুদ্ধে সমালোচনা করতে দেখা যায় বেশ কয়েকজন টলিউড সেলিব্রিটিকেও। মমতা শঙ্করকে কটাক্ষ করে একটি পোস্ট শেয়ার করেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও। এবার এই প্রশঙ্গে ফের একবার মুখ খুললেন মমতা শঙ্কর।

বেশ কিছুদিন আগে অভিনেত্রী একটি সংবাদ মাধ্যমে বলেন, ‘আমি শাড়ি পরব কিন্তু আঁচলটা জায়গা মতো থাকবে না, এটা ভাবনাটা বুঝতে পারি না। ক্ষমা করবেন, এটা বলছি বলে- যাদের আমরা রাস্তার মেয়ে বলতাম, যাঁরা ল্যাম্পপোস্টের নীচে দাঁড়িয়ে থাকে এমন মেয়ে বলতাম, তাঁরা এইরকম ভাবে দাঁড়াত। এঁরা মানুষকে অ্যাট্রাক্ট করার জন্য দাঁড়িয়ে থাকেন, এটা তাঁদের পেশা, আমি তাঁদেরও শ্রদ্ধা করছি।"

এই মন্তব্যের পরেই জোর চর্চা শুরু হয়ে যায় সামাজিক মাধ্যমে। শাড়ির আঁচল নিয়ে বিতর্ক তুঙ্গে ওঠে। এই ঘটনার প্রায় ১০ দিন পরে ফের মুখ খোলেন অভিনেত্রী। সদ্য বক্স অফিসে ১০০ দিন পূর্ণ করেছে 'প্রধান' ছবিটি। তার সেলিব্রেশনে এসে সংবাদ মাধ্যমের কাছে মুখ খোলেন মমতা শঙ্কর। এদিন অভিনেত্রী জানান, " আমার কিচ্ছু গায়ে লাগছে না। এত লোক আমাকে সাপোর্ট করেছেন,তাই আমি ওসব ভাবছি না। যারা ওইরকম ভাষা দিয়ে ওইরকম ভাবে আমাকে ট্রোল করেছেন। তাঁরা নিজেদের ছোট করলেন আর কিছু নয়’।

এদিন স্বস্তিকা প্রসঙ্গেও মুখ খোলেন মমতা শঙ্কর। তিনি জানান, "আজকে স্বস্তিকা যেরকম ভাবে বলেছে, ও আমার মেয়ের মতো। ওকে আমি এত ভালোবাসি। ও এত ভালো অভিনেত্রী। ও সোজাসুজি আমার সামনে এসে কথাটা বললে আমার আপত্তি ছিল না। কিন্তু ও যেভাবে একটা ছবি দিয়ে নিজের অবস্থান জানালো , তাতে ও নিজেকে ছোট করল’।

মমতা শঙ্করের মন্তব্যকে নিয়ে সামাজিক মাধ্যমে একটি ফেসবুক পোস্ট করেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ল্যাম্প পোস্টের নিচে শাড়ি পরে দাঁড়িয়ে থাকা এক নারীর স্কেচ শেয়ার করে লেখেন, "আমিও এরকম একটা ছবি তুলব, ল্যাম্পপোস্টের নিচে দাঁড়ানো খারাপ মেয়েগুলোকে উৎসর্গ করে। শাড়ির আঁচলেই কিনা সব সম্মান লুকিয়ে আছে যদি ওরাও জানত। আমার বন্ধু ফটোগ্রাফাররা একটু হাত খালি হলে জানিও।"

Share this article
click me!