জন্মদিনে নতুন ছবি পোস্ট করে দিলেন চমক, ৬১-তে পড়লেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

আজ ৬১ বছরে পা দিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সকাল থেকে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে শুভেচ্ছা বার্তায়। পছন্দের তারকার জন্মদিনে সকলেই শুভেচ্ছা জানাচ্ছেন।

Sayanita Chakraborty | Published : Sep 30, 2023 7:53 AM IST

গোটা টলিউড জুড়ে এখন উৎসবের মরশুম। আজ সকলের প্রতি অভিনেতা জন্মদিন। আজ ৬১ বছরে পা দিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সকাল থেকে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে শুভেচ্ছা বার্তায়। পছন্দের তারকার জন্মদিনে সকলেই শুভেচ্ছা জানাচ্ছেন। নানান ভাবে পালন করছেন জন্মদিন।

জন্মদিন উপলক্ষ্যে তিনি হইচই সিজন ৭-র অনুষ্ঠানে এসে কেক কাটেন। উপস্থিত ছিলেন তাঁর সকল সহকর্মী ও ভক্তরা। এদিক সাদা পঞ্জাবি ও ধূতিতে দেখা গিয়েছিল প্রসেনজিৎকে।

এবার জন্মদিনে নতুন ছবি পোস্ট করে ভক্তদের চমক দিলেন প্রসেনজিৎ। ছবিটি দেখে বোঝা দায় তিনি ৬১-তে পড়েছেন। খুব বেশি হলে ৪০-র যুবক লাগছে তাঁকে। প্রসেনজিতের পোস্ট করা ছবিতে কালো ট্রাউজার ও কালো রঙের স্লিভলেস গেঞ্জিতে দেখা গিয়েছে তাঁকে। চোখে চশমা। হাতে বালা ও একটি চেন। সঙ্গে আঙুলে থাকা আংটি নজর কেড়েছে সকলে। হাত মুঠো করে এক বিশেষ স্টাইলে বসে বুম্বাদা। এই ছবি পোস্ট করে লেখেন, Another new year in life’s journey begins… ছবি পোস্ট করা মাত্রই তা হল ভাইরাল। ইতিমধ্যে ১৫,৭৫১ টি লাইক পড়েছে ছবিতে। কমেনেট পড়েছে প্রায় ৫০০ টি-র কাছে। সকলেরই প্রশংসা করেছেন প্রিয় অভিনেতার এই নতুন লুককে।

 

 

এবার শীঘ্রই দশম অবতার ছবিতে দেখা দেবেন বুম্বা দা। সদ্য প্রকাশ্যে এল দশম অবতার ছবির ট্রেলার। ট্রেলারের ৩ মিনিট জুড়ে শুধুই চমক। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অনির্বান ও জয়া এহেশানের অভিনয় মুগ্ধ করেছে সকলকে। ট্রেলারের চমক দর্শকমনে আশা জাগিয়েছে ছবি ঘিরে। এবছর এটাই চমক দুর্গোৎসবের। এই ছবিতে টলিউডে প্রথমবার কপ ইউনিভার্স নিয়ে হাজির হবেন তিনি। এবার ‘দশম অবতার’ ছবিতে বাইশে শ্রাবণ-র প্রসেনজিৎ থাকছেন। পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। শ্রী ভেঙ্কাটেশ ফিল্মস প্রাইভেট লিমিটেড প্রযোজনা করছে ছবিটি। থ্রিলার ধর্মী ছবি এই ‘দশম অবতার’। তেমনই থাকতে পারে পুরাণের ছোঁয়া। কারণে ছবির নামের সঙ্গে পৌরাণিক কাহিনির মিল আছে।খুন, রহস্য, সিরিয়াল কিলার, মৃত্যুর মতো নানান জটিলতা রয়েছে ছবিতে। খুনের অনুসন্ধান করতে দেখা যাবে প্রসেনজিৎকে। শহরে ঘটে যাওয়া পর পর তিন খুনের ঘটনার সিরিয়াল কিলারকে ধরতে তদন্ত শুরু করবেন প্রবীর রায়চৌধুরী ওরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সঙ্গী ইন্সপেক্টর পোদ্দার অর্থাৎ অনির্বান। ছবিতে একেবারে অন্যরকম চরিত্রে দেখা দেবেন প্রসেনজিৎ। পুজোয় আসছে বুম্বা দার এই নতুন ছবি।

 

আরও পড়ুন

ফের বিরাট ও অনুষ্কার পরিবারে আসতে চলেছে নতুন সদস্য, মা হচ্ছেন অনুষ্কা শর্মা

আট মাস গর্ভাবস্থাতেও জমিয়ে করছেন জিম, সদ্য নিজের শরীরচর্চার ছবি শেয়ার করলেন শুভশ্রী

Janhvi Kapoor: পর্ন সাইটে জাহ্নবী কাপুরের ছবি দেখে বন্ধুরা কথা বলত না, হেনস্থার কথা বললেন শ্রীদেবী কন্য

Share this article
click me!