'ওকে ছাড়া বাড়িটা বড্ড ফাঁকা লাগে', বিচ্ছেদের জল্পনায় তুড়ি মেড়ে সৃজিতকে চোখে হারাচ্ছেন মিথিলা

মিথিলা জানিয়েছেন, যখন আমি কলকাতায় আসি সৃজিতকে ছাড়া বাড়িটা বড্ড ফাঁকা ফাঁকা লাগে। সুতরাং মানুষের ভুঁয়ো কথায় কান দেওয়ার সময় আমার নেই। এই বছরটাই দুজনের বাইরে কেটে যাচ্ছে।

Web Desk - ANB | Published : Nov 23, 2022 4:49 AM IST / Updated: Nov 23 2022, 10:24 AM IST

কোন কারণও হোক কিংবা অকারণ সৃজিত পত্নী মিথিলা যেন সর্বদাই থাকেন পেজ থ্রি-র শিরোনামে। তবে শুধু টলি ইন্ডাস্ট্রি নয় বরং সৃজিত পত্নী মিথিলাকে নিয়ে সরগরম এপার ও ওপার দুই বাংলা। নভেম্বরের শুরুর দিকেই টলিপাড়ার অন্দরে কান পাতলেই সৃজিত মুখোপাধ্যায় ও মিথিলাকে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। সবকিছু যেন ঠিক নেই তাদের মধ্যে। সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। আসলে দুজনেরই সোশ্যাল মিডিয়া পোস্ট যেন গুঞ্জনকে আরও উস্কে দিয়েছিল। আসলে একই দিনে দুজনের বিষাদের পোস্ট নিয়ে জল্পনা শুরু হয় যে সম্পর্কে ভাঙন ধরেছে সৃজিত ও মিথিলার।

কী এমন লেখা ছিল পোস্টে যে বিচ্ছেদ নিয়ে তোলপাড় হয়েছিল। মিথিলা পোস্টে লেখা ছিল, কীভাবে জানো তুমি যে প্রেম সত্যি, কীভাবে জানো এই প্রেম নায্য। উত্তর পেতে কতদূর যেতে পারবে তুমি জানার আগে যে সেটা সেখানে কই। তেমনই সৃজিতের পোস্টেও ছিল বিষাদের সুর। ওই একই দিনে সৃজিত সোশ্যাল মিডিয়ায় জোন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন কোট পোস্টে করেছিলেন। সঙ্গে জুড়ে দিয়েছিলেন মন খারাপের ছবি। ক্যাপশনে লেখা, সেখানে রাগের দরকার নেই, সেখানে দোষারোপের দরকার নেই। সেখানে কিছু প্রমাণেরই দরকার নেই। সবকিছু একইরকম আছে। শুধু একটা গাছ একাকি দাঁড়িয়ে আছে সৌকতে। সমুদ্রের ধার ঘেঁষে। বিদায় অ্যাঞ্জেলিনা। আকাশ কাঁপছে। এবার বিদায় নিতে হবে। এই পোস্ট নিয়েই জল্পনার সূত্রপাত।

তবে সামান্য একটা পোস্ট থেকে যে এমনটা ঘটে যেতে পারে তা স্বপ্নেও ভাবেননি মিথিলা। সেকথা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। এবং শুধু তাই নয় পুরো বিষয়টাকেই অনৈতিক বলেছিলেন মিথিলা। তবে এবার মিথিলা জানিয়েছেন, যখন আমি কলকাতায় আসি সৃজিতকে ছাড়া বাড়িটা বড্ড ফাঁকা ফাঁকা লাগে। সুতরাং মানুষের ভুঁয়ো কথায় কান দেওয়ার সময় আমার নেই। এই বছরটাই দুজনের বাইরে কেটে যাচ্ছে। সৃজিত বছরের বেশিটা সময়েই ছিলেন মায়ানগরী মুম্বইতে। আর মিথিলা নিজের কাজে বাংলাদেশ-আফ্রিকা যাতায়াত করছেন। দুই বাংলাতেই সৃজিত পত্নী মিথিলাকে নিয়ে উত্তেজনা যেন তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রাখতে যে সিদ্ধহস্ত মিথিলা তাও প্রমাণ মিলেছে বারেবারে। সৃজিতের সঙ্গে ঘনিষ্ঠ রোম্যান্স হোক কিংবা ফোটোশ্যুট সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। অভিনেত্রী ছাড়াও সমাজকর্মী হিসেবেই পরিচিত মিথিলা। আপাতত সৃজিতার মিথিলার সম্পর্কের সমীকরণ জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

আরও পড়ুন-

আমাদের বিচ্ছেদ নিয়ে অকারণ গুঞ্জন, আমরা মানুষ না?: মিথিলা।। উটকো গুজব নিয়ে কথা বলার সময় নেই: সৃজিত

৩ বছর আগে সাইবার অপরাধের শিকার! কীভাবে মোকাবিলা করেছিলেন মিথিলা ?

নীলকুঠির দরজায় মিথিলা, যৌনপল্লীতে সৃজিত ঘরনিকে দেখে শোরগোল টলিপাড়ায়

Share this article
click me!