Rahul Priyanka: টলিউডে আনন্দের খবর! ‘সহজ’ হচ্ছে রাহুল-প্রিয়াঙ্কার দাম্পত্য

তাঁরা যে সবসময় একে অপরের জন্যই, তা আবার প্রমাণ করে দিলেন বাঙালির প্রিয় জুটি রাহুল-প্রিয়াঙ্কা। 

Sahely Sen | Published : Sep 3, 2023 12:13 PM IST

ছেলের নাম ‘সহজ’, সেই সন্তানের হাত ধরেই আবার এক ছাদের তলায় ফিরছেন টলি অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার। ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার এই জুটি যে, চিরদিনই একসঙ্গে থাকতে চেয়েছিলেন একই সংসারে, তা আবার প্রমাণ করে দিলেন দীর্ঘদিনের দূরত্বের পরেও।

বিয়ের পর দুর্দান্ত সংসারযাপন চললেও ধীরে ধীরে ভাঙন ধরতে থাকে স্বামী-স্ত্রীয়ের সম্পর্কের মধ্যে। দূরত্ব বাড়াতে বাড়াতে একে অপরের বিরুদ্ধে বিরূপ মনোভাবও প্রকাশ করে ফেলেছিলেন কখনও কখনও। কিন্তু, সম্পর্কের অন্দরে তৃতীয় ব্যক্তির গুঞ্জন একেবারেই টেকেনি বেশিদিন। তাঁরা যে সবসময় একে অপরের জন্যই, তা আবার প্রমাণ করে দিলেন বাঙালির প্রিয় জুটি রাহুল-প্রিয়াঙ্কা। বিচ্ছেদের আইনি ঝামেলা মিটিয়ে আবার তাঁরা একই ফ্ল্যাটে থাকা শুরু করতে চলেছেন।

দুই অভিনেতা অভিনেত্রী নিজেরা নিজেদের মা-বাবার সঙ্গে থাকলেও সপ্তাহের ছুটির দিনগুলো দাম্পত্য যাপনেই ব্যয় করার চেষ্টা করেন। তাঁদের মাঝখানে সেতু হয়ে কাজ করে তাঁদের একমাত্র সন্তান ‘সহজ’। প্রিয়াঙ্কার বিল্ডিংয়ে অতি সত্ত্বর একটি ফ্ল্যাট কিনে ফেলতে চলেছেন রাহুল বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে, সাফ জানিয়ে দিয়েছেন যে, তিনি এবং প্রিয়াঙ্কা বরাবরই স্বামী-স্ত্রী ছিলেন এবং তা-ই আছেন।

আরও পড়ুন-

একজনের সাথে ‘ডর’, অপরজনের সাথে ‘লগন’, শাহরুখ আমিরের সাথে সানি দেওলের দ্বন্দ্ব মেটালো ‘গদর ২’
ক্যামেরার সামনেই সীমাকে চুমু খেয়ে ফেললেন সচিন, ঘনিষ্ঠ অবস্থায় হেসে গড়িয়ে পড়লেন ভারত-পাকিস্তান জুটি

মধ্যবিত্তের বোরোলিন আর সুন্দরীদের ‘ফিলার’, মডেলদের মতো ঠোঁট পেতে গেলে কত খরচ হতে পারে জানেন কি?

Share this article
click me!