জিতু-নবনীতার সম্পর্কের মধ্যে 'বোকা' কে? নতুন সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে বাড়ছে জল্পনা

স্ত্রীয়ের বিরুদ্ধে কোনও কথা বলবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি। কিন্তু, কোনও কথা না বললেও তাঁর সোশ্যাল মিডিয়ার পোস্ট বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

Sahely Sen | Published : Sep 3, 2023 6:01 AM IST

বিবাহ বিচ্ছেদের মামলার কারণে টলিউড অভিনেতা জিতু কামাল ও নবনীতা দাস একে অপরের থেকে দূরত্ব বজায় রেখে চলছেন। সম্প্রতি জিতুর জন্মদিনে তাঁদের সম্পর্কের মধ্যে তৃতীয় ব্যক্তির আগমনের ইঙ্গিত পাওয়া গেছে। ব্যবসায়ী স্নেহল অধিকারীর সঙ্গে তাঁর পরকীয়া চলছে বলে আঁচ পাওয়া গেছে। কিন্তু, অভিনেতা জিতু কামাল এবিষয়ে একেবারেই চুপ হয়ে আছেন। সমস্ত প্রশ্নও এড়িয়ে যাচ্ছেন তিনি। স্ত্রীয়ের বিরুদ্ধে কোনও কথা বলবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি। কিন্তু, কোনও কথা না বললেও তাঁর সোশ্যাল মিডিয়ার পোস্ট বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। ইনস্টাগ্রামে শেয়ার করা একটি লেখা তাঁর ব্যক্তিগত জীবনের সঙ্গে জড়িয়ে রয়েছে বলেই মনে করছেন নেটিজেনরা।।

জিতুর স্ট্যাটাসে লেখা দেখা গেছে, “পরিস্থিতি যেমনই হোক না কেন, খাঁটি মানুষেরা কখনওই তোমাকে ছেড়ে যাবে না।” তবে পোস্টটি এরকম হয়ে থাকলেও জিতু নিজে একটি শব্দ যোগ করেছেন, সেটি হল ‘ফুলিশ’, অর্থাৎ বোকা। এখন প্রশ্ন হল, কাকে ‘বোকা’ বলছেন জিতু? নিজেকে, নাকি দূরে চলে যাওয়া স্ত্রীকে? নবনীতা দাসকে বরাবরই নিজের ‘বাচ্চা বউ’ বলে সম্বোধন করতেন তিনি। তাঁর বিভিন্ন সিদ্ধান্তকেও ‘ভুল’ বলে আখ্যা দিয়েছিলেন জিতু। তারপর আবার সোশ্যাল মিডিয়ায় ‘বোকা’ লেখা দেখে ফলোয়াররা অনেকেই তাঁর ইঙ্গিত আন্দাজ করে নিচ্ছেন।

টলি পাড়ার খবর অনুযায়ী, স্নেহল অধিকারীর সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নবনীতা। তাঁর সঙ্গেই তিনি ছুটি কাটাতে গিয়েছিলেন গোয়ায়। জিতু অবশ্য এসব কথায় কান দিচ্ছেন না। স্ত্রীর সঙ্গে আইনি বিচ্ছেদ হয়নি, ‘মনের সম্পর্ক’-ও শেষ হয়নি, সেজন্য উড়ো খবর শুনতে নারাজ ‘অপরাজিত’ অভিনেতা। এমনকি তিনি এও জানিয়েছেন যে, তাঁর আসন্ন ছবিতে তিনি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করার দরুন অনেকে নাকি এও সন্দেহ করেছিল যে, শ্রাবন্তীর সঙ্গে জিতুর ভালোবাসার সম্পর্ক গড়ে উঠেছে। সেই গুঞ্জনকেও পাত্তা দেননি অভিনেতা। নবনীতা দাস তাঁর সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এবিষয়ে এক সাক্ষাৎকারে জিতু বলেছিলেন যে, নবনীতা জেদের বশে হোক অথবা যে কারণেই হোক বিচ্ছেদ ঘোষণা করে দিয়েছেন। কিন্তু, তিনি এও স্পষ্ট করেছিলেন, “আমার স্ত্রী সোশ্যাল মিডিয়ায় সম্পর্কের টানাপোড়েন নিয়ে মন্তব্য করে ভুল করেছেন। আমি পরিণত হয়ে সেই ভুলটা অন্তত করতে পারি না। এখন ও নিজের ভুলটা বুঝতে পারে।” সেই সময়ে বউকে আগলে রাখার কথাও বলেছিলেন জিতু।

আরও পড়ুন-
Tollywood News: জীতুর জন্মদিনের দিনই অন্য ব্যবসায়ীর সঙ্গে ছুটি কাটালেন নবনীতা? 'বারান্দা'-তত্ত্ব দিচ্ছে ভাঙনের ইঙ্গিত
৩০ বছর পর জন্মাষ্টমী তিথিতে অতি শুভ জয়ন্তী যোগ! সময়সূচি মেনে পুজো করলে শ্রী কৃষ্ণের কৃপালাভ করবেন ভক্তরা
Weight Loss: দুর্গাপুজোর আগে ভুঁড়ি কমানোর জন্য কিছুতেই খাওয়া কমাতে পারছেন না? মেনে চলুন এই সহজ উপায়

Share this article
click me!