কেমন পাত্র চাই রাইমা সেনের, মনের গোপন কথা খোলসা করে জানালেন টলি ক্যুইন

টলি অভিনেত্রী রাইমা সেন যেন নেটদুনিয়ার হট সেনসেশন। ২০ বছরেরও বেশি পার করে ফেলেছেন অভিনয় জগতে। এখনও পর্যন্ত সিঙ্গল রয়েছেন অভিনেত্রী। তবে কবে তিনি বিয়ে করবেন তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। এবার বিয়ে নিয়ে নিজের মনের কথা ফাঁস করলেন টলি নায়িকা।

 

Web Desk - ANB | Published : Feb 1, 2023 7:43 AM IST

110

টলি ইন্ডাস্ট্রিতে এক যুগেরও বেশ পার করে ফেলেছেন মুনমুন সেনের কন্যা রাইমা সেন। তাকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। 

210

খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন।  নিজের সোশ্যাল মিডিয়ায় হট লুকে ছবি পোস্ট করে হামেশাই ভক্তদের হৃদয়ে ধুকপুকানি বাড়িয়ে দেন রাইমা সেন।
 

310

 সাহসী অবতারে নিজেকে মেলে ধরতে একটুও পিছপা হন না রাইমা সেন।  নিন্দুকদের চোখরাঙানি যে মোটেই পাত্তা দিতে রাজি নন, তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। সর্বদাই বোল্ড অবতারে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেন রাইমা। 

410

২০ বছরেরও বেশি পার করে ফেলেছেন অভিনয় জগতে। এখনও পর্যন্ত সিঙ্গল রয়েছেন অভিনেত্রী। তবে কবে তিনি বিয়ে করবেন তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। এবার বিয়ে নিয়ে নিজের মনের কথা ফাঁস করলেন টলি নায়িকা।

510

প্রথমসারির সংবাদমাধ্যমকে রাইমা নিজের বিয়ের প্রসঙ্গে বলেন, আমি তো চাই বিয়ে করতে, পাত্র খুঁজে দিলেই বিয়ে করব। তবে কেমন পাত্র চাই  রাজ পরিবারের কন্যার তাও এবার খোলসা করে জানিয়ে দিলেন রাইমা সেন।

610

রাইমা বলেন, আমার এমন একজন মানুষ তাই যে আমার জীবনধারার সঙ্গে মিশে যেতে পারবে, এর পাশাপাশি একটু রসবোধও থাকবে। আর ব্যাঙ্কে টাকাও থাকতে হবে। কারণ ওটা না থাকলে চলবে না। 
 

710


রাইমা নিজের সম্পর্কে আরও বলেন, অনেকেই আমার এই হাতের আংটিটা দেখে মনে করেন আমি এনগেজড। তবে আমি সবাইকে বলে দিতে চাই। আমি এখনও সিঙ্গল। তবে একটা খুব ভাল বন্ধু চাই।

810

মা ও দিদার জনপ্রিয়তাতে নয়,বরং নিজের যোগ্যতাতেই টলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন রাইমা সেন। দর্শকদের মাতিয়ে রাখতে জুড়ি মেলা ভার রাইমা। কাজের বিষয়ে একটু বেছেই কাজ করতে পছন্দ করেন রাইমা সেন।
 

910

দর্শকদের মাতিয়ে রাখতে জুড়ি মেলা ভার রাইমা। সর্বদাই হট অবতারে নিজেকে মেলে ধরেন রাইমা ।  বয়স ৪২ হলেও ছবি দেখে তা বোঝা কঠিন। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দেন বঙ্গতনয়া রাইমা সেন। 

1010

বাংলার পাশাপাশি তামিল ছবিতেও অভিনয় করছেন রাইমা । তার অভিনীত তামিল ছবি মুক্তির অপেক্ষায়। এছাড়া  আগামী ৩ ফেব্রুয়ারি জি ফাইভে শুরু হবে  সাসপেন্স থ্রিলার  রক্তকরবী । এইরকম চরিত্রে এর আগে কেউ কখনও দেখেননি রাইমাকে। এত জটিল একটি চরিত্রে এই প্রথমবার রাইমা সেনকে দেখতে চলেছেন দর্শকরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos