Raja-Madhubani: সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে বিচ্ছদের জল্পনা, রাজার রহস্যময় পোস্ট নজর কাড়ল সকলের

সদ্য রাজা নিজের ফেসবুক প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেন। যার ক্যাপশনে লেখা, ১১ বছরের সম্পর্কের ইতি।

Sayanita Chakraborty | Published : Jul 14, 2023 9:57 AM IST

সদ্য ভাঙনের খবর এসেছে জীতু ও নবনীতার। পাঁচ বছরের দাম্পত্য সম্পর্কের ভাঙন ধরেছে। আর এরপর মনে হয়ে এই ভাঙনের তালিকায় নাম লেখাতে চলেছেন মধুবনী ও রাজা গোস্বামী। সদ্য রাজা নিজের ফেসবুক প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেন। যার ক্যাপশনে লেখা, ১১ বছরের সম্পর্কের ইতি।

যা দেখে সকলের মনে এসেছে একটাই প্রশ্ন, তবে কি সত্যি সম্পর্কে ইতি হতে চলেছে? এবার কি জীতু ও নবনীতার পর ভাঙছে মধুবনী ও রাজা গোস্বামীর সম্পর্ক? রাজার এই ক্যাপশন দেখে এটাই বোঝা স্বাভাবিক। তবে, ধৈর্য ধরে পুরো ভিডিওটা দেখতে বুঝতে পারবেন আসল সত্য। একটি গাড়ি পরিবর্তন করে নতুন গাড়ি কিনতে চলেছেন তারা। সেই গাড়ির সঙ্গে সম্পর্ক ১১ বছরের। সেই গাড়ি ত্যাগের কথা জানিয়ে লিখেছেন ১১ বছরের সম্পর্কের ইতি।

কিন্তু, তার এমন ক্যাপশন দেখে সকলের মনে নেতিবাচক ধারণা আসাই স্বাভাবিক। আর এসেছেও এমনটাই। সে কারণে সকলেই তাঁর কমেন্টে লিখেছে, এমন ক্যাপশন লেখার কারণ জানতে চেয়েছে। সে যাই হোক, আপাতত সম্পর্কে চিড় ধরেনি রাজা ও মধুবনীর।

দীর্ঘদিনের প্রেম তাদের। ভালোবাসা ডট কম সিরিয়ালে এক সঙ্গ কাজ করতেন। তারপর প্রেম। শেষ ২০১৬ সালে বিয়ে করেন। এখন টলিউডে জমিয়ে কাজ করছে রাজা। একাধিক সিরিয়ালে তাঁকে দেখা যায়। তবে, অভিনয় থেকে মধুবনী বিদায় নিয়েছেন বলা চলে। সে নিজের স্যাঁলো খুলেছেন। সঙ্গে চালাচ্ছেন ইউটিউব চ্যানেল। তার সঙ্গে ছেলেকে নিয়ে ব্যস্ত রয়েছেন সব সময়। মধুবনী ও রাজার একটি ছেলে রয়েছে। তাকে নিয়ে প্রায়শই সোশ্যাল মিডিয়া ভিডিও পোস্ট করে থাকেন। এক কথায় সুখেই কাটছে তাদের জীবন। এরই মাঝে আজ রাজার এমন পোস্ট দেখে প্রায় চমক পেয়েছেন সকলে।

জিতু ও নবনীতার বিচ্ছেদের খবরে ভারাক্রান্ত তাদের ভক্তদের মন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই বিচ্ছেদের খবর জানিয়েছিলেন নবনীতা দাস। যা দেখে চমক পেয়েছিল সকলে। এরই মাঝে আরও এক হিট জুটির বিচ্ছেদ মোটেও ভালো নয় বলে মনে করছেন তার সকল ভক্ত। সে যাই হোক, শীঘ্রই রাজা ও মধুবনীর পরিবারে আসছে নতুন সদস্য। নতুন গাড়ি কিনতে চলেছেন তারা। এখন সেই গাড়ির ঝলক দেখার অপেক্ষায় তার সকল ভক্ত। সে যাই হোক, এবার একটি ক্যাপশন রাজাকে নিয়ে এল খবরে

 

আরও পড়ুন

Alia Bhat: রইল আলিয়া অভিনীত ১০টি ছবি, যেখানে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন নায়িকা

Sampurna Lahiri: ডিপ ভি নেক সুইমিং স্যুটে উঁকি মারছে ক্লিভেজ, সম্পূর্ণার হট ছবিতে কুপোকাত ভক্তরা

Sequel Movie: চলছে সিক্যুয়েল তৈরির ট্রেন্ড, 'কৃষ ৪' থেকে 'টাইগার ৩'- আসছে এই ১০টি সিক্যুয়েল ছবি

Share this article
click me!