Sampurna Lahiri: ডিপ ভি নেক সুইমিং স্যুটে উঁকি মারছে ক্লিভেজ, সম্পূর্ণার হট ছবিতে কুপোকাত ভক্তরা

দেখা যাচ্ছে ফ্লোরাল প্রিন্টের সুইমিং স্যুট পরেছেন নায়িকা। চোখে চশমা। মাথায় হ্যাট। গলা রয়েছে পরেছেন বিশেষ ডিজাইন করা হার। তার একটিতে ঝুলছে তালা।

Sayanita Chakraborty | Published : Jul 14, 2023 4:21 AM IST / Updated: Jul 14 2023, 10:29 AM IST

খবরে টলিউড অভিনেত্রী সম্পূর্ণ লাহিড়ি। সদ্য নিজের কিছু ছবি পোস্ট করেছেন সম্পূর্ণা। যা মুহূর্তে হয়েছে ভাইরাল। ছবিতে বেশ হট লাগছে নায়িকাকে। পরনে প্রিন্টেড সুইমিং স্যুট। ডিপ ভি নেক সুইমিং স্যুটে উঁকি মারছে ক্লিভেজ। যা দেখে কুপোকাত ভক্তরা।

সম্পূর্ণা বেশ কয়টি ছবি রোস্ট করেছেন। যাতে দেখা যাচ্ছে ফ্লোরাল প্রিন্টের সুইমিং স্যুট পরেছেন নায়িকা। চোখে চশমা। মাথায় হ্যাট। গলা রয়েছে পরেছেন বিশেষ ডিজাইন করা হার। তার একটিতে ঝুলছে তালা। তেমনই হাতে রিসলেট। ছবিতে সুইমিং পুলের ধারে দেখা যাচ্ছে নায়িকাকে। কোনও ছবিতে পুলের সিঁড়িতে দাঁড়িয়ে পোজ দিয়েছেন। তো কোনওটায় টুপিতে হাত দিয়ে পোজ গিয়েছেন তো কোনওটি তার সিঁড়ির রেলিং-এ হ্যালান দিয়ে পোজ দিয়েছেন।

মুহূর্তে ভাইরাল হয়েছে নায়িকার এই সকল ছবি। ছবিতে যে তাঁকে আকর্ষণীয় লাগছে তা আলাদা করা বলার অপেক্ষা রাখে না। ছবিতে বেরিয়ে আসছে তার তাঁর যৌবনের ছটা। সম্পূর্ণার সব কয়টি ছবিতে তাঁর হট লুকে মুগ্ধ সকল ভক্তরা। এই ছবি পোস্ট করার পর বয়ে গিয়েছে কমেন্টের বন্যা।

কেউ লিখেছেন, ‘হট’। কেউ লিখেছেন ‘আগুন’। কেউ লিখেছেন ‘লাভলি’। তাঁর এই হট লুকে যে সকলে মুগ্ধ তা স্পষ্ট বোঝা গিয়েছে এই সকল কমেন্টে।

 

 

তবে, এই প্রথম নয়। প্রায়শই হট ছবি পোস্ট করে খবরে আসেন সম্পূর্ণা। সদ্য বিদেশ ঘুরতে গিয়েছেন নায়িকা। সেখানে নীল জলের একাধিক ছবি পোস্ট করেছেন। কখনও সমুদ্রের ধারে রিল বানাতে দেখা গিয়েছে তাঁকে। তো কখনও শর্ড ড্রেসে পোজ গিয়েছেন। সমুদ্রের জলে ভিজে ব্রেকফার্স্ট করার ছবিও পোস্ট করেছেন নায়িকা। আবার কোনও ছবিতে দেখা যাচ্ছে বাথটবে শুয়ে সমুদ্র দেখছেন নায়িকা।

সব মিলিয়ে সুন্দর ভাবে যে ছুটি উপভোগ করছেন তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তেমনই কদিন আগে ভাইরাল হয়েছিল তাঁর কালো পোশাকের ছবি ভাইরাল হয়েছিল সম্পূর্ণার হট লুক। সেবার কালো হাই স্লিট পোশাকে দেখা গিয়েছিল তাঁকে। ছবিতে বেশ আকর্ষণীয় লাগছিল। খোলা চুলে এমন হট পোশাকের সম্পূর্ণা আগুন ধরিয়েছিল নেট দুনিয়ায়। আর এবার বিদেশ ঘুরতে গিয়ে হট ছবি পোস্ট করলেন নায়িকা। ডিপ ভি নেক সুইমিং স্যুটে সম্পূর্ণাকে দেখে চমক পেয়েছেন সকলে। আপাতত এই হট ছবি পোস্ট করে খবরে এলেন নায়িকা। 

 

আরও পড়ুন

Sequel Movie: চলছে সিক্যুয়েল তৈরির ট্রেন্ড, 'কৃষ ৪' থেকে 'টাইগার ৩'- আসছে এই ১০টি সিক্যুয়েল ছবি

Sid-Kiara: বিয়ের দিন হয়েছিল তুমুল ঝগড়া, জেনে নিন কিয়ারার কোন কাজে আপত্তি ছিল সিডের

Kick 2: ফের সিক্যুয়েল ছবিতে ভাইজান, ‘কিক ২’ নিয়ে আসছেন সাজিদ নাদিয়াদওয়ালা ও সলমন জুটি

 

Share this article
click me!