Cheeni 2: ভাড়াটে ও বাড়ির মালিকের মিষ্টি গল্প নিয়ে আসছে মধুমিতা-অপরাজিতা জুটি, প্রকাশ্যে এল 'চিনি ২' ছবির ট্রেলার

এবার অপরাজিতা আঢ্যর ভাড়াটে হলেন চিনি। মর্ডান ভাড়াটে চিনিকে নিয়ে বেজায় সমস্যায় পড়লেন অপরাজিতা। ভাড়াটে ও বাড়ির মালিকের অদ্ভুত সম্পর্কের রসায়ন নিয়ে আসছে ‘চিনি ২’।

Sayanita Chakraborty | Published : Jul 12, 2023 7:13 AM IST

মৈনাক ভৌমিকের পরিচালনায় শীঘ্রই আসছে ‘চিনি ২’। জানা গিয়েছে, ১১ অগস্ট মুক্তি পাবে ছবিটি। প্রকাশ্যে এল ট্রেলার। ট্রেলার নজর কাড়ল সকলের। এবার অপরাজিতা আঢ্যর ভাড়াটে হলেন চিনি। মর্ডান ভাড়াটে চিনিকে নিয়ে বেজায় সমস্যায় পড়লেন অপরাজিতা। ভাড়াটে ও বাড়ির মালিকের অদ্ভুত সম্পর্কের রসায়ন নিয়ে আসছে ‘চিনি ২’। এমনই আন্দাজ করা গেল ছবির ট্রেলার দেখে।

‘চিনি ২’ ছবির ট্রেলারে দেখা যাচ্ছে অপরাজিতার বাড়িতে ভাড়া এসেছে সে। প্রথমে সম্পর্ক তিক্ত হলেও ক্রমে তা বদল হয়। ঘটনাচক্রে এই সুন্দরী চিনির লাভগুরু হয়ে ওঠেন অপরাজিতা। এদিকে আবার অপরাজিতা দাম্পত্য জীটিলতায় জড়জড়িত। অন্য দিকে, চিনি প্রেমে অন্ধ। তাঁকে সামলানোর দায়িত্ব নিলেন অপরাজিতা। এবার এই ভাড়াটে ও মালিকের গল্প নিয়ে মুক্তি পেতে চলেছে ‘চিনি ২’। ‘চিনি ২’ ছবি ছবিতে থাকছেন মধুমিতা, অপারিজাত আঢ্য, লিলি চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, সৌম্য মুখোপাধ্যায় ও পিঙ্কি বন্ধ্যোপাধ্যায়।

এদিকে কদিন আগেই প্রকাশ্যে এসেছিল ছবির পোস্টার। যেখানে দেখা গিয়েছিল, লাল রঙের শর্ট ড্রেস পরেছেন মধুমিতা সরকার। অপরাজিতা আঢ্যর পরনে কালো বডিকন লং ড্রেস। পোশাকের সামনে রয়েছে স্লিট। লিলি চক্রবর্তী পরেছেন সাদা ও হলুদ রঙের শাড়ি। আর পিঙ্কি বন্দ্যোপাধ্যায় পরেছেন, লাল সাদা স্ট্রাইপ করা শাড়ি। এই চার জনের চোখে সানগ্লাস। আর সকলের সানগ্লাসের স্টাইল প্রায় একই। এই চারজন শহরের রাস্তা দিয়ে হেঁটে চলেছেন।

এবার প্রকাশ্যে এল মৈনাক ভৌমিক পরিচালিত ‘চিনি ২’ ছবির ট্রেলার। যা দেখে বোঝা যাচ্ছে ছবিতে থাকছে কমেডি, ইমোশন, ড্রামা। এক বিশেষ সম্পর্কের রসায়ন ছবির মাধ্যমে ফুটে উঠতে চলেছে। এর আগে ‘চিনি’ ছবিটি ব্যপক সফল হয়েছিল। সেবার মা ও মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাঁদের। এর আগে চিনি ছবিতে এক আধুনিকা মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন মধুমিতা। এত তাঁর মা-কে কীভাবে সামলাবে তা নিয়ে তৈরি হয়েছিল এই ছবি। মায়ের শারীরিক জটিলতা ও ছেলে মানুষীকে কীভাবে সামলাবে তা নিয়ে তৈরি হয়েছিল এই ছবি। এবার আসছে চিনি ২। তবে, এবার আর মা মেয়ে নয়। এবার ভাড়াটে ও মালিকের গল্প নিয়ে তৈরি এই ছবি। শীঘ্রই আসছে এই ছবি। আর এবার মধুমিতা ও অপরাজিতার এক ভিন্ন কাহিনি নিয়ে আসছে চিনি ২ ছবিটি

 

আরও পড়ুন

প্রযোজককে ‘হ্যাঁ’ বলার পর সরে দাঁড়িয়েছেন ছবি থেকে, দেখে নিন কোন কোন তারকা ঘটিয়েছেন এমন কান্ড

কার্তিক-ইশানের পর আদিত্যতে মজেছেন অনন্যা, প্রেমের গুজব উষ্কে আদিত্য রায়কাপুরের সঙ্গে স্পেনে গেলেন নায়িকা

Salman Khan: বাদশার প্রশংসায় পঞ্চমুখ সলমন, প্রথম দিনে ছবি দেখার প্রতিশ্রুতি দিলেন ভাইজান

Share this article
click me!