শঙ্খ বাজিয়ে বিড়ম্বনায়! অভিনেত্রী ঋতুপর্ণা শ্যামবাজারে আসতেই উঠল 'গো ব্যাক' স্লোগান

বুধবার রাতে শ্যাম বাজারে আসেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এর পর তার গাড়ি ঘিরে বিক্ষোভ দেখায় লোকজন। দেওয়া হয় 'গো ব্যাক' স্লোগান।

deblina dey | Published : Sep 5, 2024 3:31 AM IST / Updated: Sep 05 2024, 09:08 AM IST

বুধবার রাতে 'জয়েন্ট প্ল্যাটফর্ম অব ডক্টরস'-এর ডাকে অকুপাই নাইট কর্মসূচিতে অনেক সাধারণ মানুষ যোগ দেন। কলকাতা শহরের বিভিন্ন জায়গায় রাস্তা দখল করে বিক্ষোভ করছে মানুষ। কর মামলায় বিচার দাবি করেন আরজি. আমাদের পাশাপাশি বিনোদন জগতের অনেকেই এই পথ ধরেছেন। বুধবার রাতে শ্যাম বাজারে আসেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এর পর তার গাড়ি ঘিরে বিক্ষোভ দেখায় লোকজন। 'গো ব্যাক' স্লোগান দেওয়া হয়। এমনকি তার গাড়িও ভাংচুর করা হয়। খবরে বলা হয়, শ্যামবাজার ক্রসিংয়ে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন থাকলেও সে সময় কোনও পুলিশকে দেখা যায়নি।

আরজি কর মামলার প্রতিবাদে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন ঋতুপর্ণা। শঙ্খ ফুঁকিয়ে প্রতিবাদ করলেন। কিন্তু তারপরে অভিনেত্রী নেটিজেনদের সঙ্গে ট্রোলের মুখোমুখি হয়েছিলেন যে তিনি দাবি করেছিলেন যে তিনি শঙ্খ শব্দের রেকর্ড বাজিয়েছিলেন। আর ভিডিওতে দেখা শঙ্খটি একটি জলশঙ্খ। জাতীয় পুরষ্কার বিজয়ী অভিনেত্রী কটাক্ষের মুখোমুখি হওয়ার পরে ভিডিওটি সরিয়ে ফেলেন, তবে অভিনেত্রী এখনও প্রতিবাদ করেছিলেন। বুধবার রাতে ডাক্তারদের সঙ্গে যোগ দিতে শ্যামবাজারে এসেছিলেন ঋতুপর্ণা। এই সময় সাধারণ মানুষ তাকে ঘেরাও করে বিক্ষোভ করে। তিনি গাড়ি থেকে নেমে আবার গাড়িতে উঠতে বাধ্য হন। তারপর তিনি চলে গেলেন।

Latest Videos

প্রসঙ্গত, সারা শহরে চলছে নৈশ দখল কর্মসূচি। এই আন্দোলন শুধু কলকাতায় নয়, ছড়িয়ে পড়েছে দেশ-বিদেশে। আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে দিনের অনুষ্ঠানে বিনোদন জগতের বহু মানুষ উপস্থিত ছিলেন। চৈতি ঘোষাল, ঊশষী চক্রবর্তীও এসেছিলেন। শ্যামবাজারে বৈঠকে উপস্থিত ছিলেন অভিনেত্রী সোলাঙ্কি রায়।

Share this article
click me!

Latest Videos

'এটা মমতার গুলিয়ে দেওয়া টেকনিক!' মঞ্চে বিস্ফোরক রুদ্রনীল ঘোষ | Rudranil Ghosh | RG Kar Protest | BJP
'এখনও, যদি কেউ! ভূতে মেরে দিয়ে গেল নাকি!' ঝাঁঝিয়ে উঠে যা বলে দিলেন দিলীপ | Dilip Ghosh | RG Kar News
'আর কত নাটক দেখাবে মাননীয়া?' কালীঘাটের মিটিং ভেস্তে যেতেই মমতাকে একহাত নিলেন Sujan Chakraborty
সেন্ট্রাল পার্ক থেকে স্বাস্থ্য ভবন পর্যন্ত মহামিছিলের ডাক জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা
ভেস্তে গেল বৈঠক! বিস্ফোরক অভিযোগ চিকিৎসকদের! দেখুন, চমকে উঠবেন | RG Kar Latest News | RG Kar Protest