'তুমি হেব্বি সেক্সি আছো, রোজ রাতে..'- আরজি করের জন্য বিক্ষোভে উত্তাল কলকাতায় অভিনেত্রীকে অশ্লীল প্রস্তাব

নায়িকাকে শরীর নিয়ে কুশব্দের প্রয়োগ করে ফেসবুকে তার প্রোফাইলে প্রস্তাব দিয়েছে একজন যে সে নায়িকাকে বিয়ে করতে চায়। তবে তার পরের প্রস্তাবটা অত্যন্ত কুরুচিকর এবং আপত্তিজনক যা হয়তো যথাযথভাবে লেখাও যাবে না।

Parna Sengupta | Published : Sep 4, 2024 11:36 AM IST

আরজি কর কাণ্ডের প্রতিবাদে উত্তাল কলকাতা। কিন্তু মেয়েদের প্রতি দৃষ্টিভঙ্গি কি বদলেছে! উত্তরটা খুব স্পষ্ট ও সোজা। না। বদলায়নি। এতকিছু মাঝে মেয়েদের নিশানা করে নোংরামি চালিয়ে যাচ্ছে একদল মানুষ। এবার সেই নোংরামির শিকার হলেন ছোট ও বড় পর্দার অন্যতম অভিনেত্রী আয়েশা ভট্টাচার্য।

সোশ্যাল মিডিয়ায় একটি ব্লগ পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেখানেই কমেন্ট বক্সে একজন অশ্লীল কমেন্ট করেন। সরাসরি নায়িকাকে শরীর নিয়ে কুশব্দের প্রয়োগ করে ফেসবুকে তার প্রোফাইলে প্রস্তাব দিয়েছে একজন যে সে নায়িকাকে বিয়ে করতে চায়। তবে তার পরের প্রস্তাবটা অত্যন্ত কুরুচিকর এবং আপত্তিজনক যা হয়তো যথাযথভাবে লেখাও যাবে না। নায়িকা সেই স্ক্রিনশট পোস্ট করেছেন।

Latest Videos

দেখে নিন কী লিখেছে ওই ব্যক্তি।

আয়েশা ভট্টাচার্য বলেন, "এরকম কমেন্ট শিল্পীদের কাছে নতুন না বিশেষ করে মহিলা শিল্পীদের কাছে। এর আগেও অনেক ম্যসেজ এসেছে সেগুলো নিয়ে পোস্ট করেছি প্রোটেস্ট করেছি, কমপ্লেন করেছি রিপোর্ট করেছি অনেককিছুই করেছি। মাকে নিয়েও পোলিও রুগী এরকম বলা হয়েছে। ওই পোস্টে প্রতিবাদ করে আমি সাকসেসফুল হয়েছিলাম। যে নিজে কমেন্ট করেছিল সে ব্যক্তিগতভাবে ওই পোষ্টের নিচে ক্ষমা চেয়েছে। কিন্তু তাও দেখি অন্যের মধ্যেও যে চেঞ্জ আসবে তেমন কিচ্ছু না। ওই একটা মানুষ দেখে দুটো মানুষ চুপ করে আরো চারটে মানুষ এসে যায় ওই ধরনের পোস্ট করতে। এদিকে এত প্রতিবাদ হচ্ছে তারপরেও আমাদের কানে কতগুলো এরকম খবর চলে এল। থামছে কি মানুষ? থামছে না, কিন্তু আমাদেরকে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। এটা দেখো ফেক প্রোফাইল। এরকম চার-পাঁচটা একটা মানুষেরই থাকে প্রোফাইল। ফেসবুকের তরফে রেস্ট্রিকশন নেওয়া উচিত যাতে এই ধরনের প্রোফাইল না ক্রিয়েট হয় কিন্তু ফেসবুকেও রিপোর্ট করে খুব একটা ইমপ্রুভমেন্ট আমি কিছু দেখিনি। এখন আর রেসপন্স করি না"।

জানা গিয়েছে নায়িকা তাকে ব্লক করে দিয়েছেন ফেসবুক থেকে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'লাইভ স্ট্রিমিং-য়ে আপত্তি কোথায়? মুখোশ খুলে যাবে?' মমতাকে প্রশ্ন শুভেন্দুর | Suvendu Adhikari
'লাইভ স্ট্রিমিং-য়ে কীসের সমস্যা মুখ্যমন্ত্রীর?' বৈঠক ভেস্তে যাওয়ায় হতাশ জুনিয়র ডাক্তাররা | R G Kar
এবার রাষ্ট্রপতির কাছে চিঠি জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন আন্দোলনরত ডাক্তাররা | R G Kar
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal