Tollywood News: জামায় লেখা 'কুইন', হেলমেট পরে ঘোড়দৌড়ে সামিল শ্রাবন্তী চট্টোপাধ্যায়

নিজেকে গড়েপিটে একেবারে খাঁটি ‘কুইন’ হয়ে উঠতে চাইছেন শ্রাবন্তী। হেলমেট আর অ্যাঙ্কেল বুট পরে ঘোড়ায় চড়ার প্রশিক্ষণ নিতে দেখা গেল অভিনেত্রীকে।

Sahely Sen | Published : Sep 1, 2023 6:35 AM IST

কখনও সুইমিং পুলে, আবার কখনও বোল্ড ফটোশুটে, টলি পাড়ায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় মাঝেমাঝেই উঠে আসেন আলোচনার কেন্দ্রে। এবার হঠাতই দেখা গেল তাঁর ভিন্ন রূপ। সকাল সকাল ভিক্টোরিয়া ময়দানের মাঠে মাথায় হেলমেট আর পায়ে উঁচু অ্যাঙ্কেল বুট পরে হাসিমুখে রওনা হলেন অভিনেত্রী। পরনের টি-শার্টে লেখা ‘কুইন’, অর্থাৎ, রানি।

আরেকদিকে, চাঁদে জমি কিনেছেন চন্দ্রযান অবতরণ করার পরেই, ‘অভিযাত্রিক’ সিনেমা নির্মাণের জন্য স্বয়ং রাষ্ট্রপতির হাত থেকে জাতীয় পুরস্কারের সম্মানটিও জিতে নিয়েছেন বাংলার পরিচালক শুভ্রজিৎ মিত্র। এবার তাঁর হাত ধরেই টলিউডের পর্দায় আসতে চলেছে সাহিত্যসম্রাট বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায় রচিত কালজয়ী উপন্যাস ‘দেবী চৌধুরানী’। এই ছবির সঙ্গেই বাংলা সিনেমার ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। 


‘দেবী চৌধুরানী’ হিসেবে অভিনয় করা মোটেই সহজ ব্যাপার নয়। বাংলা চলচ্চিত্র জগতের পর্দায় এই তাবড় চরিত্রটির চিত্রায়ণ আগেই করে গিয়েছেন বাঙালির প্রিয় মহানায়িকা সুচিত্রা সেন। ‘দেবী চৌধুরানী’ বললে তাঁকে মনে পড়া বাঙালির পক্ষে অসম্ভব ব্যাপার নয়। তাই, অনন্য রূপে আরও একটা নতুন বেঞ্চমার্ক সৃষ্টি করার জন্য শুটিং শুরুর একেবারে প্রাক মুহূর্ত থেকে উঠেপড়ে লেগেছেন নতুন সিনেমার প্রধান নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজেকে গড়েপিটে একেবারে খাঁটি ‘কুইন’ হয়ে উঠতে চাইছেন তিনি। 

সকাল সকাল হেলমেট আর অ্যাঙ্কেল বুট পরে ঘোড়ায় চড়ার প্রশিক্ষণ নিতে দেখা গেল অভিনেত্রীকে। সঙ্গে রইলেন পরিচালক শুভ্রজিৎ মিত্রও। তাঁর শেয়ার করা ছবিতেই দেখা গেল শ্রাবন্তীর প্রশিক্ষণের মুহূর্ত। কড়া ট্রেনিং দিয়ে নিজের ছবির প্রধান অভিনেত্রীকে গড়ে নিচ্ছেন পরিচালক স্বয়ং। 


টলিউড সূত্রে জানা গেছে, বেশ বড়সড় বাজেটের ছবি হতে চলেছে ‘দেবী চৌধুরানী’। এই ছবিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিপরীতে ভবানী পাঠকের চরিত্রে অভিনয় করবেন খোদ ‘বুম্বাদা’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সিনেমায় জোরদার অ্যাকশন সিকোয়েন্স রাখার লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে, সেই অ্যাকশন সিকোয়েন্সের দায়িত্ব দেওয়া হচ্ছে বলিউডের বিখ্যাত অ্যাকশন ডিরেক্টর, অভিনেতা ভিকি কৌশলের বাবা শ্যাম কৌশলের হাতে। ২০২৪ সালে বাংলা সহ আরও বিভিন্ন ভাষায় মুক্তি পেতে পারে এই ঔপন্যাসিক চলচ্চিত্র। 


আরও পড়ুন- 
 Duare Sarkar: ৩৫টি পরিষেবা নিয়ে আবার শুরু হচ্ছে দুয়ারে সরকার, থাকছে 'পাড়ায় সমাধান'-এর ক্যাম্পও
G 20 Meeting: আর্থিক লেনদেনের সাথে ফুচকার স্বাদ, নয়াদিল্লির জি ২০-র বৈঠকে এলাহি আয়োজন
স্বপ্নে গোপাল ঠাকুরের দর্শন পেলে কী হয়? জন্মাষ্টমীর আগে জেনে নিন গূঢ় রহস্য

Share this article
click me!