" তুমি আমাকে ধাক্কা দিয়েছ...." কাঞ্চনকে নিয়ে ফের মুখ খুললেন পিঙ্কি! প্রাক্তনকে কি আজও ক্ষমা করতে পারেননি অভিনেত্রী?

" তুমি আমাকে ধাক্কা দিয়েছ...." কাঞ্চনকে নিয়ে ফের মুখ খুললেন পিঙ্কি! প্রাক্তনকে কি আজও ক্ষমা করতে পারেননি অভিনেত্রী?

Anulekha Kar | Published : Jun 20, 2024 6:19 AM IST

বেশ কয়েক মাস ধরে সংবাদ শিরনামে ছিলেন কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। বহু বছর সংসার করার পরে বিচ্ছেদ হয়েছে এই দুই তারকার। চলতি বছরের জানুয়ারিতে শেষমেশ বিবাহ বিচ্ছেদ হয়। তারপরেই ফের শ্রীময়ী চট্টরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন কাঞ্চন।

২৬ বছরের ছোট শ্রীময়ীর সঙ্গে নতুন করে সংসার বাঁধেন কাঞ্চন। এর কারণে ট্রোলও কম হয়নি। বিয়ের বিভিন্ন ভিডিও নিয়ে তুমুল সমালোচনা শুরু হয়ে গিয়েছিল।

Latest Videos

ভেন্যুর সামনে লেখা "প্রেস অ্যান্ড পার্সোনাল সিক্যুইরিটিস আর নট অ্যালাউড" নিয়েও ব্যাপক ভাবে সরব হয়েছিলেন সাংবাদিকরা। পরে অবশ্য লাইভে এসে এই নিয়ে মুখ খোলেন শ্রীময়ী।

এখনও নিজের সামাজিক মাধ্যমে কাঞ্চনকে মাঝে মধ্যেই ভিডিও দিতে দেখা যায় এই অভিনেত্রীকে। অন্যদিকে ছেলে ওশকে নিয়ে দিব্যি দিন কাটাচ্ছেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। কিন্তু সত্যি কি কাঞ্চনকে ক্ষমা করতে পেরেছেন অভিনেত্রী? এ ব্যাপারে টিভি নাইন বাংলাকে পিঙ্কি জানান,

'এ প্রসঙ্গে কথা বলতে চাই বলেই কনসার্ট থেকে বেরিয়ে এলাম। সত্যিই কি আমি কাঞ্চনকে ক্ষমা করতে পেরেছি? এই প্রশ্নটা আমায় ভীষণ বাবে ভাবিয়েছে। আমি এবং ওশ–দুজনেই আমরা গৌতম বুদ্ধের আরাধক। বুদ্ধ বলেছেন, সবাইকে ক্ষমা করে দিতে। আমি সেই অভ্যাসই করি। অনেকেই হয়তো আমাকে বলবেন, ক্ষমা করা যায় না। ক্ষমা ঈশ্বরই করতে পারেন একমাত্র। কিন্তু বিশ্বাস করুন গৌতম বুদ্ধর বাণীকে আমি আমার জীবনের পাথেয় করে নিয়েছি অনেক আগেই।

 সেই কারণে এটাই বিশ্বাস করতে শুরু করেছি যে, যে মুহূর্তটা আমাকে আঘাত দিচ্ছে, ক্ষতবিক্ষত করেছে, সেখান থেকে শিক্ষা নাও। আমি সেই শিক্ষাই গ্রহণ করেছি। আর কাঞ্চনের সঙ্গে আমার শেষের দিকের এপিসোডটা একদমই ভাল ছিল না। আমি অনেক যন্ত্রণা ভোগ করেছি ওর জন্য। কিন্তু বিশ্বাস করুণ, আজকে, এই মুহূর্তে দাঁড়িয়ে এটা চিৎকার করে বলতে পারি, হ্যাঁ আমি কাঞ্চনকে ২০০ শতাংশ ক্ষমা করে দিয়েছি। ফলে আমার জীবনের সত্যিকারের ক্ষমা করতে পারিনি মুহূর্তটা আজ আর নেই। কাঞ্চনকে আজ এটাই বলব, ‘তোমার থেকে আমি অনেক বড় শিক্ষা পেয়েছি। আমি তোমার কাছে কৃতজ্ঞ। তুমি আমাকে ধাক্কা দিয়েছ বলেই আমি সামনের দিকে এগিয়ে গিয়েছি। '

Share this article
click me!

Latest Videos

বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু
ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta