মরণোত্তর বিশেষ কৃতি সম্মানে ভূষিত হলেন ঐন্দ্রিলা শর্মা, দেখে নিন কী করলেন প্রেমিক সব্যসাচী

অভিনেত্রীর বাবা মা মেয়ের একটি ছবি নিয়ে মঞ্চে উঠতে আসে। তাঁরা দুজনেই এদিন ভেঙে পড়েছিলেন কান্নায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে গ্রহণ করেন সম্মান।

Sayanita Chakraborty | Published : Nov 8, 2023 6:16 AM IST / Updated: Nov 08 2023, 11:47 AM IST

ঐন্দ্রিলা শর্মাকে টেলি অ্যাওয়ার্ডসের দিন মরণোত্তর বিশেষ কৃতি সম্মান দেওয়া হয়। মঞ্চে পুরস্কার নিতে দেখা গেল প্রয়াত অভিনেত্রীর বাবা ও মাকে।

এদিন, তাঁর স্মৃতির উদ্দেশ্যে চালানো হয় বিশেষ ক্লিপ। যে ক্লিপিংস শুরু হয়েছিল অভিনেত্রীর শেষ পুরস্কার প্রাপ্তি দিয়ে। অতীতে সে মঞ্চে এসে কীভাবে পুরস্কার নিয়েছিলেন মুখ্যমন্ত্রীর হা ত থেকে তা দেখা যায়। তারপর হাসপাতালের বেডে শুয়ে থাকা ঐন্দ্রিলা শর্মাকে দেখা যায়। শেষে অভিনেত্রীর বাবা মা মেয়ের একটি ছবি নিয়ে মঞ্চে উঠতে আসে। তাঁরা দুজনেই এদিন ভেঙে পড়েছিলেন কান্নায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে গ্রহণ করেন সম্মান।

অন্যদিকে, দর্শকাশনে বসে ছিল সব্যসাচী। প্রিয় বন্ধু ও প্রেমিকা ঐন্দ্রিলা শর্মার শেষ পুরষ্কার পাওয়ার দৃশ্য ক্যামেরা বন্দী করতে ব্যস্ত ছিলেন তিনি। তাঁর মুখে চোখে ফুটে দেখা যায় দুঃখের ছাপ। পুরস্কার গ্রহণের পুরো সময়টা ক্যামেরাবন্দী করতে দেখা যায় তাঁকে। তাঁর পিছনের আসনে বসেছিল নীল ভট্টাচার্য। ভাইরাল হওয়া ভিডিও-তে দেখা যাচ্ছে, সে বারে বারে সব্যসাচীকে দেখছে। কিন্তু, সব্যসাচী ব্যস্ত ছিল রেকর্ড করতে।

সদ্য ভাইরাল হয়েছে ভিডিও। কেউ বলেছেন, ঐন্দ্রিলার ভালোবাস বেঁচে থাকুক। কেউ বলেছেন, খুব কম মানুষই এমন ভালোবাসা পান। আর প্রায় ১ বছর হতে চলে গিয়েছে ঐন্দ্রিলা শর্মা। অল্প হয়েছে প্রয়াত হন তিনি। দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন ঐন্দ্রিলা শর্মা।মাঝে যদিও এই মারণরোগ থেকে মুক্তি পান। তবে, ফেরে এই রোগ শরীরে বাসা বাঁধে ঐন্দ্রিলা শর্মার। দীর্ঘ চিকিৎসার পরেই সুরাহা হয়নি। শেষে ২০ নভেম্বর প্রয়াত হন ঐন্দ্রিলা শর্মা। তাঁর আকষ্মিক প্রয়াণে হতবাক হয়েছিলেন সকলে। সে সময়ও বিশেষ সম্মান দিয়ে শেষ শ্রদ্ধাঞ্জলি দেওয়া হয়েছিল তাঁকে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Priyanka Sarkar : নিজেরও ভুল ছিল অনেক, সে কারণেই রাহুলকে সুযোগ দিতে চান প্রিয়াঙ্কা

এক রাত থাকার খরচে একটি আস্ত বাড়ি তৈরি করতে পারবেন, অনন্যার বোনের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

 

Share this article
click me!