আমার জীবনে দুমদাম প্রেম আসে না, আমি পোশাক বদলানোর মতো প্রেম বদলাতে পারি না: রণজয়

আমার সঙ্গে শ্যামৌপ্তির সম্পর্ক পুরোটাই রটনা। শ্যামৌপ্তি আমার চেয়ে অনেকটাই ছোট। আমি পোশাক বদলানোর মতো প্রেম বদলাতে পারি না।

Sayanita Chakraborty | Published : Nov 7, 2023 3:25 AM IST

সোহিনীর প্রেমের গুঞ্জনের মাঝে বিশেষ উক্তি রণজয়ের। গুড্ডি সিরিয়াল খ্যাত অভিনেতা রণজয় সহ-অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলির সঙ্গে প্রেম করছে বলে শোনা যাচ্ছে। সদ্য শ্যুটিং-র কাজে রণজয় ও শ্যামৌপ্তি কাশ্মীরেও গিয়েছিলেন। আবার রবিবার টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চেও দেখা যায় এই জুটি। এর পর আরও জোড়ালো হয় সম্পর্কের গুঞ্জন। সদ্য এই নিয়ে মুখ খুললেন রণজয়।

এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বলেন, আমার সঙ্গে শ্যামৌপ্তির সম্পর্ক পুরোটাই রটনা। শ্যামৌপ্তি আমার চেয়ে অনেকটাই ছোট। আমি পোশাক বদলানোর মতো প্রেম বদলাতে পারি না। আমার জীবনে দুমদাম প্রেম আসে না। অন্য কারোর হতে পারে। সোহিনীকে সম্মান করি আজও।

তিনি আরও বলেন, পোশাক বদলানোর মতো প্রেম বদলাতে পারি না। অন্য কারও হতে পারে। রণজয় বিষ্ণুর এই কথার মধ্যে যে রয়েছে বিশেষ ইঙ্গিত তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

এদিকে আবার বেশ কিছুদিন ধরে চলছে শোভন গঙ্গোপাধ্যায়ের ও সোহিনী সরকারের প্রেমের গুঞ্জন। দুদিন আগেই সেই বিতর্কিত প্রেমিকার সঙ্গে এক বিশেষ ছবি পোস্ট করে খবরে আসে শোভন। প্রকাশ্যে আসা ছবিতে দেখা গিয়েছিল, নীল রঙের শার্ট পরে শোভন। আর সোহিনীর পরনে হলুদ টপ ও নীলচে রঙের লোয়ার। একে অপরকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে আছেন। ছবি পোস্ট করে শোভন লেখেন, ‘শেষ সব কিছু তোমার জন্য তোলা রইল।’ ছবি ভাইরাল হওয়ার পরই তা ডিলিট করে দিয়েছে শোভন। তবে, তার আগেই তা মন কেড়েছে সকলের।

তাঁদের সম্পর্কের গুঞ্জন চলছে বেশ কিছুদিন ধরে। তবে, গত মাসে সোহিনী তাঁর জন্মদিন পালনে শহর থেকে খানিক দূরে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন শোভন। গিয়েছিলেন, অঙ্কিতা চক্রবর্তী, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়-সহ আরও অনেকে। সেখানের ছবি ভাইরাল হতেই বাড়ে প্রেমের গুঞ্জন।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

‘শেষ সব কিছু তোমার জন্য তোলা রইল’, সোহিনীর সঙ্গে ভালোবাসার ছবি পোস্ট করলেন শোভন

স্বস্তিকার সঙ্গে বিচ্ছেদের প্রসঙ্গে মুখ খুললেন শোভন, জেনে নিন কার জন্য হল বিচ্ছেদ

Share this article
click me!