Nusrat Jahan News : টক লোকজনের প্রতি বিতৃষ্ণা? এ কি লিখলেন নুসরত!

লোকসভা ভোটের প্রার্থিতালিকা প্রকাশ হওয়ার পরের দিনই ইনস্টাগ্রামে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন নুসরত।

Web Desk - ANB | Published : Mar 12, 2024 9:10 AM IST

রবিবার ব্রিগেডের ‘জনগর্জন’ সভা থেকে লোকসভা ভোটের প্রার্থিতালিকা প্রকাশ করেছে তৃণমূল কংগ্রেস। ৪২টি কেন্দ্রের প্রার্থিতালিকায় বেশ কিছু রদবদল হয়েছে। কিন্তু এই তালিকায় নাম নেই নুসরত জাহানের। বসিরহাট কেন্দ্রের সাংসদ ছিলেন তিনি। কিন্তু আসন্ন লোকসভা ভোটের তৃণমূলের প্রার্থিতালিকা বলছে, ওই কেন্দ্র থেকে ভোটে লড়বেন হাজি নুরুল ইসলাম। নুসরতকে টিকিট দেয়নি দল। নুসরতের লোকসভা কেন্দ্রের মধ্যেই পড়ে সন্দেশখালি গ্রাম। 

-

সন্দেশখালিতে নারী নির্যাতনের প্রতিবাদে সরব হয়েছে শহর থেকে শহরতলি, গ্রাম, মফস্‌সল। এই ঘটনা নিয়ে যেখানে উত্তাল রাজ্য-রাজনীতি, সেখানে এমন দুঃসময়ে সন্দেশখালি এক বারের জন্যে পাশে পায়নি তার সাংসদকে। অগ্নিগর্ভ সন্দেশখালিতে না যাওয়া নিয়ে পরে সাফাইও দিয়েছিলেন নুসরত। কিন্তু সাফাই দিতে গিয়েও সমালোচনার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। নুসরত ১৪৪ ধারাকে ১৭৪ ধারা বলেছিলেন। তার পর থেকেই নানা ট্রোলের মুখে পড়েন নুসরত। এত কাণ্ডের পর অনেকেরই অনুমান ছিল, লোকসভা ভোটে এ বার নুসরত টিকিট না-ও পেতে পারেন। সেই অনুমান সত্যি হল রবিবার।

-

লোকসভা ভোটের প্রার্থিতালিকা প্রকাশ হওয়ার পরের দিনই ইনস্টাগ্রামে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন নুসরত। পোস্ট করা ছবিতে দেখা গেল, উদাস ভঙ্গিতে বসে রয়েছেন নায়িকা। সামনের টেবিলে রাখা নানা ধরনের খাবার, পানীয়, ফ্রেঞ্চফ্রাই। একটি প্লেটে ‘সাওয়ারডো’। পাউরুটি, লেটুস এবং অন্যান্য উপাদান দিয়ে তৈরি টক স্বাদের এক বিশেষ পদ। ছবির নীচে নুসরত যা লিখেছেন, তার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘‘ আমি ‘টক’ মানুষের চেয়ে ‘সাওয়ারডো’ বেশি পছন্দ করি।’’ 

Share this article
click me!