Indian Idol: জুনিয়র কুমার শানু দিলেন চমক, মিলল সিনিয়রের সঙ্গে গান গাওয়ার সুযোগ

কাজিবর রহমানের দীর্ঘদিনের স্বপ্ন ছিল কুমার শানুর সঙ্গে সাক্ষাৎ কারার। দীর্ঘ পথ চলার পর পূরণ হল সেই স্বপ্ন।

Sayanita Chakraborty | Published : Oct 19, 2023 7:56 AM IST

কুমার শানুর সঙ্গে মঞ্চে নকল কুমার শানু। বীরভূম থেকে ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হলেন কুমার শানু কন্ঠী কাজিবর রহমান।

রামপুরহাটের কলেজ পাড়ার ১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা জুনিয়র কুমার সানু। বিভিন্ন অনুষ্ঠানে কুমার শানুর বেসে হাজির হতে তিনি সব সময় পছন্দ করেন। তাঁকে প্রথম ঝলক দেখে বোঝা দায় হয় তিনি আসল কুমার শানু নন। কাজিবর রহমানের দীর্ঘদিনের স্বপ্ন ছিল কুমার শানুর সঙ্গে সাক্ষাৎ কারার। দীর্ঘ পথ চলার পর পূরণ হল সেই স্বপ্ন।

কাজিবর রহমানের বয়স আনুমানিক ৪৪। তিনি পেশায় দলিল লেখক। দলিল লেখক হলেও গান গাওয়া তাঁর নেশা। তিনি প্রায়শই বিভিন্ন অনুষ্ঠান করে থাকেন। বিভিন্ন স্টেজে শোনা যার তাঁর কন্ঠস্বর। স্থানীয় এলাকায় তিনি বেশ জনপ্রিয়।

অবশেষে ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হলেন কাজিবর রহমান। তাঁকে দেশে এক প্রকার চমক পেলেন কুমার শানু। কেউ যে তাঁকে এতটা নকল করতে পারে তা হয়তো স্বপ্নেও ভাবতে পারেননি কুমার শানু। কাজিবর রহমান দেখে শুধু অবাক হলেন তা নয়, সঙ্গে কন্ঠ মেলালেন তাঁর সঙ্গে।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে এবার সকলের হল অন্য রকম অভিজ্ঞতা। প্রায়শই নিত্য নতুন অভিজ্ঞতার সাক্ষী থাকেন দর্শকেরা। এবার বাড়ল সেই অভিজ্ঞতার ভান্ডার। শুধু একজন ভালো শিল্পীকে ইন্ডিয়ান আইডলের মঞ্চে দেখলেন সকলে এমন নয়। বরং, এমন এক শিল্পীকে দেখলেন যাতে দেখে চমক পেলেন খোদ বিচারক। সব মিলিয়ে এই সন্ধ্যা ছিল একেবারে অন্যরকম। এদিনের অনুষ্ঠানে জুনিয়র কুমার শানু দিলেন চমক। তিনি পেলেন সিনিয়রের সঙ্গে গান গাওয়ার সুযোগ।

 

আরও পড়ুন

কাশ ফুলের গন্ধ, পুজোর গান আর অপেক্ষার প্রেম... মিউজিক ভিডিও নিয়ে খোলাখুলি আলোচনায় অভিনেত্রী ঋত্বিকা

‘ছবি না করলে প্রাণ যাবে’- প্রায়শই ফোনে আসত হুমকি, কঠিন সময়ের কথা জানালেন শাহরুখ

প্রকাশ্যে স্ক্যাম ২০২৩: দ্য তেলগি স্টোরি ২-র ট্রেলার, জেনে নিন কবে থেকে শুরু হবে স্ট্রিমিং

Share this article
click me!