Jeetu-Nabanita: পুলের জলে জিতু-নবনীতার রোম্যান্টিক ছবি, ফের ভাইরাল পুরনো পোস্ট

দীর্ঘ জল্পনার পর বিয়ে করেন জিতু ও নবনীতা। বয়সের ফারাক আছে দুজনের। ছোট পর্দার দুজনেই পরিচিত মুখ। অপরাজিত সিরিয়ালে কাজ করেছে নবনীতা ও জিতু। সেই থেকে প্রেম। ২০১৯ সালে ৬ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

Web Desk - ANB | Published : Jun 2, 2023 2:50 AM IST / Updated: Jun 02 2023, 08:28 AM IST

ঝগড়ার ৪ বছর, ভালোবাসার ৪ বছর- এই লিখে একটি পোস্ট করলেন নবনীতা দাস। স্বামী জিতুর সঙ্গে একটি ছবি শেয়ার করেন। যেখানে পুলের জলে দেখা যাচ্ছে তাঁদের। জিতুকে চুম্বনরত অবস্থায় রয়েছেন নবনীতা। যদি পোস্টটি এক মাস আগের। নিজেদের বিবাহবার্ষীকিতে এই পোস্ট করেছিলেন নবনীতা। ৬ মে ছিল জিতু ও নবনীতার বিবাহবার্ষীকি। সেই উপলক্ষ্যে স্বামী জিতু কমলের সঙ্গে এমন ছবি পোস্ট করেছিলেন তিনি। সুইমিং পুলের জলে একে অপরকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করেন। সেফলি তুলেছিলেন এটি। বর্তমানে এই পোস্ট ফের উঠে এল খবরে। ছবিতে তাঁদের ভক্তের কমেন্ট সংখ্যা কাড়ল নজর। ছবির কমেন্টে তাঁর সকল ভক্ত তাঁদের বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছিল। ২১ হাজার লাইক পড়েছে ছবিতে।

এদিকে দীর্ঘ জল্পনার পর বিয়ে করেন জিতু ও নবনীতা। বয়সের ফারাক আছে দুজনের। ছোট পর্দার দুজনেই পরিচিত মুখ। অপরাজিত সিরিয়ালে কাজ করেছে নবনীতা ও জিতু। সেই থেকে প্রেম। ২০১৯ সালে ৬ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তারপর থেকে কাজ ও সংসার সামলে চলেছেন সুন্দর ভাবে। মাঝে একাধিকবার তাঁদের সম্পর্ক ভাঙনের খবর রটেছিল। কিন্তু, সব গুজবকে উড়িয়ে দিব্য আছেন তাঁরা।

এমন প্রায়শই সোশ্যাল মিডিয়া পোস্টের দরুন খবরে আসেন জিতু ও নবনীতা। নবনীতা প্রায়শই শেয়ার করেন ব্যক্তিগত জীবনের ছবি। সদ্য নিজের ওয়ার্ক আউটের ছবি শেয়ার করেছেন নবনীতা। সেখানে কালো রঙের ট্রাউডার ও লালা স্পোর্টস ব্রা পরে দেখা যাচ্ছে তাঁকে। ছবিটি তোলা তাঁর বাড়িতেই। একটি শর্ট ভিডিও তুলেছেন এক্সারসাইজ করার পর। আর তা পোস্ট করে লেথেন, পোস্ট ওয়ার্ক আউট ফিলিং তাঁর সবচেয়ে প্রিয়। এদিকে শীঘ্রই আসছে বিয়ের ফুল। রাজা গোস্বামীর সঙ্গে এই সিরিয়ালে দেখা যাবে নবনীতাকে। ১৯৯৬ সালে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রানি মুখোপাধ্যায়, ইন্দ্রাণী হালদার ও সব্যসাচী অভিনীত ছবি বিয়ের ফুল হিট করেছিল। সেই ধারাবাহিকের নাম ধার করে আসছে সিরিয়াল বিয়ের ফুল। পাঁচ ভাই ও তাদের দাদুকে নিয়ে এক মজার কাহিনি। এই সিরিয়ালের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন নবনীতা।

 

 

 

 

এদিকে জিতুও নিজের কাজ নিয়ে বেজায় ব্যস্ত। তেমনই ঘুরতে তিনি খুবই ভালোবাসেন। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট জুড়ে রয়েছে নানান ঘোরার ছবি। আজই কলকাতায় ফিরেছেন জিতু। সকাল সকাল ফ্লাইটে বসে নিজের ছবি পোস্ট করেন। আর ক্যাপশনে লেখেন, Reached my own den.. হ্যাশট্যাগ দিয়ে লেখেন Kolkata. India

 

আরও পড়ুন

Ankita Lokhande: চলতি মাসেই সুশান্তের মৃত্যুবার্ষিকী, তার আগে স্মৃতিচারণ করতে গিয়ে কটাক্ষের শিকার অঙ্কিতা

‘অভিনেতা হওয়ার জন্য অর্পিতা খানকে বিয়ে করেছেন’- কটাক্ষের মোক্ষম জবাব দিলেন আয়ুশ শর্মা

Adipurush: মুম্বই থেকে আসছেন শিল্পীরা, আদিপুরুষ ছবির প্রি রিলিজ ইভেন্টের জন্য বরাদ্দ ৫০ লক্ষ

Share this article
click me!