নববর্ষ উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করল সেনগুপ্ত পরিবার, দীপা-সূর্যের সম্পর্কে এল নতুন মোড়

নববর্ষ উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠান হল সেনগুপ্ত পরিবারে। সূর্য ও দীপার দুই মেয়ে সোনা ও রূপাকে পরিচয় করাবে সেনগুপ্ত। অন্য দিকে, এই দিন অনুষ্ঠিত হবে দীপার জন্মদিন।

Sayanita Chakraborty | Published : Apr 15, 2023 5:05 AM IST

110

নববর্ষ উপলক্ষ্যে স্পেশ্যাল এপিসোড দেখা গেল অনুরাগের ছোঁয়া সিরিয়ালে। পরিবারের সকল সদস্যরা একত্রিত হলেন এই অনুষ্ঠানে। এই স্পেশ্যাল এপিসোডে পারফর্ম করতে দেখা গেল পরিবারের একাধিক সদস্যকে। সব মিলিয়ে আসছে বড় চমক।

210

এই এপিসোডে দেখা গেল যে সূর্য দীপাকে দেবে এক বিশেষ উপহার। এমন উপহার যা সে ভুলতে পারবে না। দীর্ঘদিন ধরে তাদের সম্পর্কে নানান সমস্যা চলছে। এবার তাদের সম্পর্কে আসবে নতুন মোড়। দূর হবে সকল জটিলতা।

310

বিশেষ এই পর্বে নজর কাড়েছে সূর্য ও দীপার রসায়ন সকলের। সিরিয়ালে সূর্য ও দীপার সম্পর্কের এক নতুন মোড় দেখা গেল। সম্প্রতি প্রকাশ্যে এল সিরিয়ালের কিছু বিশেষ মুহূর্ত। যা নজর কেড়েছে সকলের। যেখানে পারফর্ম করতে দেখা যাবে পরিবারের সদস্যদের।

410

দেখা যাচ্ছে এদিন লাল রঙের ঢাকাই শাড়ি পড়েছেন দীপা। তাঁর সাজ একেবারে ছিমছাম। আর মাথায় ফুলের সাজ। সূর্য পরেছেন সাদা পায়জানা ও পঞ্জাবি। আর তার ওপর জহর কোট। এদিন অনুষ্ঠানে পরিবারের সকলকে দেখা গেল পার্টিসিপেট করতে।

510

নববর্ষে উপলক্ষ্যে লাবণ্য সেনগুপ্তকে একজন ব্যবসায়ী হিসেবে অসামান্য কৃতিত্বের জন্য সংবর্ধিত করা হচ্ছে। অনুষ্ঠানে সোনা-রূপা এবং সেনগুপ্ত পরিবারের অন্যান্য সদস্যদের পরিবেশনাও ছিল।

610

এরই সঙ্গে একই দিনে দীপার জন্মদিন হল। এই উৎসবগুলো মধ্যে সূর্য দীপাকে মনে রাখার জন্য জন্মদিনের উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিল। যা সে সারা জীবন মনে রাখবে। অনুরাগের ছোঁয়া-র স্পেশ্যাল এপিসোড নজর কেড়েছে সকলের।

710

জি-র জনপ্রিয় সিরিয়ালগুলোর মধ্যে একটি হল অনুরাগের ছোঁয়া। এই সিরিয়াল নিয়ে দর্শদের উন্মাদনা থাকে সব সময় তুঙ্গে। সূর্য ও দীপার কাহিনি উঠে আসে সিরিয়ালে। সিরিয়ালে সূর্য ও দীপার সম্পর্কের নানান মোড় উঠে এসেছে বারে বারে।

810

১৪ এপ্রিল রাত ৯.৩০ মিনিটে সম্প্রচারিত হয়েছে সিরালটি। সেগুপ্ত পরিবারের বর্ষবরণ অনুষ্ঠান দেখা গেল। ১৪ এপ্রিল পর্বে এই দিনই সেরা ব্যবসায়ীর পুরস্কার পেলেন লাবণ্য সেনগুপ্ত।

910

লাবণ্যের সাফল্য পালন করল সকলে। এই দিন পালিত হল দীপার জন্মদিন। সব মিলিয়ে উৎসব মুখর ছিল পুরো এপিসোডটি।

1010

নাচ গানে জমজমাট ছিল পুরো সন্ধ্যা। সোনা ও রূপার নাচ এদিন সকলের নজর কাড়ে। তেমনই সকল তিক্ততা ভুল নতুন ভাবে সম্পর্কের সূচনা করেন দীপা ও সূর্য।

Share this Photo Gallery
click me!
Recommended Photos