‘পকেটে টাকা থাকবে কিন্তু তুমি যা খুশি খেতে পারবে না’, কষ্টের কথা জানালেন কৌশানি

শো-তে গিয়ে মঞ্চে উঠে একাধিক গান করেন। যে ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে, এই শো-তে গিয়ে নিজের চেহারা নিয়ে বিশেষ বার্তা দেন কৌশানি মুখোপাধ্যায়।

Sayanita Chakraborty | Published : Jan 12, 2024 8:38 AM IST / Updated: Jan 12 2024, 02:13 PM IST

কদিন ধরে খবরে আছেন কৌশানি মুখোপাধ্যায়। সর্বপ্রথম খবরে আসেন বিয়ে নিয়ে। চলতি বছরের শুরুতে বনি সেনগুপ্ত এক সাক্ষাৎকারে বলেন, ডেস্টিনেশন ওয়েডিং করবেন তাঁরা। কারণ এটাই দুজনের পছন্দ। কবে বিয়ে করবেন তা দিন-ক্ষণ না জানালেনও বলেন যে শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন। ২০২৫ সালে নাকি বিয়ে করবেন। এই খবরের রেশ কাটতে না কাটতেই ফের খবরে এলেন কৌশানি মুখোপাধ্যায়। সদ্য এক শো করেন তিনি। ভক্তদের মনোরঞ্জন করতে বিভিন্ন স্থানে শো করেন কৌশানি মুখোপাধ্যায়। সেই কাজের কারণেই পৌঁছে গিয়েছিলেন শহর থেকে দূরে এক বিশেষ অঞ্চলে। সেখানে মঞ্চে উঠে একাধিক গান করেন। যে ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে, এই শো-তে গিয়ে নিজের চেহারা নিয়ে বিশেষ বার্তা দেন কৌশানি মুখোপাধ্যায়।

তাঁকে প্রশ্ন করা হয় কীভাবে তিনি নিজের সুন্দর ও আকর্ষণীয় চেহারা ধরে রেখেছেন। উত্তরে কৌশানি মুখোপাধ্যায় বলেন, নিজেকে মেইনটেন করে রাখা যথেষ্ট পরিশ্রমের ব্যাপার। চাপের বিষয়। আজকে যেমন শো আছে বলে আমাকে অনেক জলদি বেরোতে হয়েছে বাড়ি থেকে। ফলে সকালে ঘুম থেকে উঠে জিমে যেতে হয়েছে। ঘুমোতে যেতে যতই দেরি হোক নিজেকে চ্যালেঞ্জ করতে হবে নিজেকে মেইনটেন করতে গেল। খাওয়া দাওয়া নিয়ন্ত্রণ আছেই।তুমি তো রোজগারই করছ পেটকে সন্তুষ্ট রাখার জন্য। সেখানে তোমার পেটকে মারাই তোমার জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ। পকেটে টাকা থাকবে কিন্তু তুমি খেতে পারবে না যেটা তোমার ইচ্ছা করছে। বাকি চারপাশের মানুষ খাচ্ছে। এগুলো অনেকের চোখেই ছোট লাগতে পারে। কিন্তু, যারা করছে, তাঁরাই জানে কত বড় চ্যালেঞ্জ এটা। এভাবে নিজের কষ্টের কথা জানালেন নায়িকা। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

দীর্ঘদিন পর বড় পর্দায় জুটি বাঁধছেন চিরঞ্জিৎ চক্রবর্তী ও ইন্দ্রাণী দত্ত, প্রকাশ্যে নতুন জুটির কথা

Ira Khan: ব্রা আর শর্টস পরে খেললেন ফুটবল, ভাইরাল আমির কন্যার বিয়ের পরের ভিডিও

 

Share this article
click me!