জাতীয় পুরস্কারের মঞ্চে সেরার শিরোপা বাঙালি পরিচালকের মাথাতেই, উচ্ছ্বসিত সৃজিত

সদ্য জাতীয় স্তরে বিভিন্ন রাজ্যের সেরা পরিচালকদের নীরিখে একটি তালিকা প্রকাশ করেছেন ইন্ডিয়া ডট ইন ডট পিক্সেল নামক এক সংস্থা।

 

Sayanita Chakraborty | Published : Feb 2, 2024 4:45 AM IST / Updated: Feb 02 2024, 10:20 AM IST

ফের খবরে সৃজিত মুখোপাধ্যায়। বেশ কদিন ধরে নতুন ছবির কারণে খবরে আছেন পরিচালক। এবার ফের তিনি এলেন শিরোনামে। সদ্য জাতীয় স্তরে বিভিন্ন রাজ্যের সেরা পরিচালকদের নীরিখে একটি তালিকা প্রকাশ করেছেন ইন্ডিয়া ডট ইন ডট পিক্সেল নামক এক সংস্থা।

এটি শেয়ার করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সৃজিত। বৃহস্পতিবার সকালে এমন একটি খবর শেয়ার করেই টলিউডকে চাঙ্গা করার টনিক দিলেন সৃজিত। একাধিকবার জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি। তিনি সোশ্যাল মিডিয়ায় জানান, এযাবৎকাল দেশের সেরা পরিচালকদের নীরিখে জাতীয় পুরস্কারের মঞ্চে এগিয়ে বাঙালিরাই। সৃজিত সে কথা জানিয়ে লেখেন, সাতসকালে উঠে এরকম একটা খবর দেখলে নিজেকে বলা যায়, এবার নিশ্চিন্তে মরে যেতে পারি।

১৯৬৭ সাল থেকে ২০২১ সালের তথ্যের নিরিখে এই সংস্থা একটি রিপোর্ট পেশ করেছে। তাদের দেওয়া তথ্য বলছে, সেরা পরিচালনার জন্য বাঙালিরা মোট ২১ বার জাতীয় পুরস্কার পেয়েছেন। দ্বিতীয় স্থানে আছে মালায়লি ভাষা। তারা পেয়েছে ১৪টি পুরস্কার। সেই তালিতায় আছে, মারাঠি, তামিল, গুজরাতি ভাষার পরিচালকরা।

এদিকে শীঘ্রই দেব-রুক্মিণীর সঙ্গে শীঘ্রই টেক্কা ছবিতে কাজ করবেন সৃজিত। তাঁর পরিচালনা বক্স অফিসে আসবেন দেব ও রুক্মিণী। তেমনই এই ছবিতে থাকতে পারেন যীশু ও বনি। এরপর তিনি তৈরি করবেন ভিঞ্চি দা। ঋত্বিক, অনির্বাণ ও রুদ্রনীল থাকবেন ছবিতে। টলিউডে কান পাতলে শোনা যাচ্ছে এমন থবর। শোনা যাচ্ছে, সৃজিতের পরের ছবিতে দেখা যাবে টলিউডের এই সকল তারকাদের। যা নিয়ে বেজায় ব্যস্ত পরিচালক। এরই মাঝে তিনি টনিক দিলেন টলিউড সদস্যদের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল তাঁর পোস্ট। তারপর থেকে খবরে পরিচালক। তিনি গর্বিত বাংলার সকল পরিচালকদের জন্য। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

রশ্মিকা-বিজয় থেকে সৃজিত, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

জেনে নিন TRP তালিকায় কোন কোন সিরিয়াল স্থান পেল প্রথম দশে, কে আছে তালিকার শীর্ষে

 

Share this article
click me!