বরফের দেশে শোভন ও সোহিনী, ভাইরাল সোশ্যাল মিডিয়ার ছবি, সত্যি কি প্রেম করছেন?

সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেননি সোহিনী বা শোভন কেউই। তবে, তাঁরা যে সম্পর্কে আছেন তা তাঁদের সোশ্যাল মিডিয়া ঘাঁটলে। এবার ফের প্রকাশ্যে এল এদের কথা।

Sayanita Chakraborty | Published : Feb 13, 2024 11:21 AM IST

বর্তমানে টলিউডের সব থেকে চর্চিত জুটি হল সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়ের জুটি। এখনও পর্যন্ত সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেননি সোহিনী বা শোভন কেউই। তবে, তাঁরা যে সম্পর্কে আছেন তা তাঁদের সোশ্যাল মিডিয়া ঘাঁটলে। এবার ফের প্রকাশ্যে এল এদের কথা।

সম্প্রতি তাঁদের ছবি হল ভাইরাল। সোহিনী একটি রিল পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, সুইডেনের রাজধানীতে ঘুরে বেড়াচ্ছেন সোহিনী। বরফ নিয়ে খেলা করার ছবি পোস্ট করেন সোহিনী। রিলে কালো রঙের পোশাকে দেখা যাচ্ছে সোহিনীকে। রাস্তায় পড়ে রয়েছে বরফ। সেই বরফ হাতে করে তুলে আকাশের দিকে ছুঁড়ছে সোহিনী। বরফ নিয়ে খেলা করছেন নায়িকা।

 

 

তেমনই শোভনও সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছে। সেখানে নীল জ্যাকেট ও নীল রঙের জিন্সে দেখা যাচ্ছে শোভনকে। মাথায় টুপি। রাস্তার চারিদিকে বরফ। এক সঙ্গে কোনও ছবি পোস্ট না করলেও বোঝাই যাচ্ছে বরফের দেশে ঘুরতে গিয়েছেন তাঁরা। এই ছবি পোস্ট করে আরও উষ্কে দিলেন সম্পর্কের কথা।

 

 

এদিকে দুজনেই এর আগে সম্পর্কে ছিলেন। ২০২৩ সালে প্রেমিকা স্বস্তিকা দত্তের সঙ্গে সম্পর্ক ভাঙে শোভনের। অন্যদিকে, রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্ক ভাঙে সোহিনীর। তার পর থেকে সম্পর্কে আছেন সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়। এমনই গুজব সর্বত্র। তাঁরা সম্পর্কের কথা এখনও স্বীকার করেননি। তবে, এখন প্রায়শই একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। বিভিন্ন পার্ট হোক কিংবা কোনও অনুষ্ঠানে দেখা যাচ্ছে তাঁদের। তেমনই সোহিনীর জন্মদিনে তাঁর বন্ধুদের সঙ্গে হাজির ছিলেন শোভন। শহর থেকে দূরে গিয়েছিলেন তাঁরা। এবার ফের একবার ঘুরতে দেখা গেল তাঁদের। একসঙ্গে ছবি পোস্ট না করলেও তাঁরা যে একসঙ্গে গিয়েছেন, তা আন্দাজ করছেন অনেকেই।

 

Share this article
click me!