OTT: জুটি বাঁধবেন শোলাঙ্কি-সত্যম, ওয়েব সিরিজে দেখা দেবেন ছোট পর্দার খড়ি

ওয়েব সিরিজে কাজ করবেন শোলাঙ্কি। জুটি বাঁধবেন সত্যমের সঙ্গে। রাহুল মুখোপাধ্যায় পরিচালিত প্রথম ওয়েব সিরিজে জুটি বাঁধতে দেখা যাবে শোলাঙ্কি রায় ও সত্যম ভট্টাচার্য। এ

Web Desk - ANB | Published : May 17, 2023 8:29 AM IST / Updated: May 17 2023, 02:06 PM IST

ফের খবরে শোলাঙ্কি রায়। কদিন আগে গাঁটছড়া থেকে বিদায় নেওয়ার কারণে খবরে আসেন শোলাঙ্কি। অনেকেই আন্দাজ করেছিলেন স্বামীর কাছে বিদেশ পাড়ি দিচ্ছেন তিনি। দীর্ঘ জল্পনা শুরু হয় এই নিয়ে। এবার এই সকল জল্পনাকে ভুল প্রমাণ করে খবরে এলেন নায়িকা।

জানা গিয়েছে, ওয়েব সিরিজে কাজ করবেন শোলাঙ্কি। জুটি বাঁধবেন সত্যমের সঙ্গে। রাহুল মুখোপাধ্যায় পরিচালিত প্রথম ওয়েব সিরিজে জুটি বাঁধতে দেখা যাবে শোলাঙ্কি রায় ও সত্যম ভট্টাচার্য। এর আগে রাহুল মুখোপাধ্যায় এর আগে কিশমিশ ও দিলখুশ ছবিটি পরিচালনা করেছেন। কিন্তু, ওয়েব সিরিজ এর আগে পরিচালনা করেননি তিনি। এই প্রথম ওয়বে সিরিজ পরিচালনা করবে। আর তাঁর পরিচালনায় অভিনয় করবেন শোলাঙ্কি রায় ও সত্যম ভট্টাচার্য।

এর আগে ছোট পর্দা ছাড়াও সিনেমা ও সিরিজের কাজ করেছেন শোলাঙ্কি রায়। বাবা বেবি ও- ছবিতে কাজ করে শোলাঙ্কি। অন্য দিকে, বল্লভপুরের রূপকথা ছবি দিয়ে কেরিয়ার শুরু করেন। এর পর একাধিক বড় প্রোজেক্টে কাজ করেছেন সত্যম ভট্টাচার্য।

এবার রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনায় প্রথম জুটি বাঁধবেন শোলাঙ্কি ও সত্যম। সিরিজের নাম কেয়ার অব চৌধুরী। শোলাঙ্কি রায় ও সত্যম ভট্টাচার্য ছাড়াও থাকছেন পরান বন্দ্যোপাধ্যায়, অনসূয়া মজুমদার, শান্তি লাল মুখোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, ঋতব্রত মুখোপাধ্যায়, সোহন মৈত্র ছাড়া আরও অনেকে।

এদিকে সদ্য গাঁটছড়া থেকে বিদায় নিয়েছেন শোলাঙ্কি। সিরিয়ারে তাঁকে সিংহ রায় বাড়ির বড় বউয়ের চরিত্রে দেখা যায়। তাদের তিন বোনের একই বাড়িতে বিয়ে হয়েছে। ব্যবসায়ী পরিবার হল সিংহ রায় পরিবার। এই পরিবারের ওপর যতবারই দুর্যোগ নেমেছে তা সামলে নিয়েছে খড়ি। সিরিয়ালে প্রধান চরিত্রে দেখা যায় শোলাঙ্কীকে। তাঁর স্বামীর চরিত্রে অভিনয় করেন গৌরব। গৌরব ও তাঁর কেমিষ্ট্রি সিরিয়ালে বেশ নজর কাড়ে দর্শকদের। তবে, বর্তমানে ছবির গল্প এগিয়ে চলেছে। গল্পের চাহিদাতেই সিরিয়াল থেকে বিদায় নিতে হবে শোলাঙ্কীকে। কারণ শেষ হচ্ছে তারা চরিত্রের ট্র্যাক। এক সাক্ষাৎকারে শোলাঙ্কি রায় জানিয়েছিলেন, তিনি গাঁটছড়া থেকে বিদান নিচ্ছেন। কারণ তার চরিত্রের ট্র্যাক শেষ হবে। সিরিয়াল যেমন চলছিল তেমনই চলবে। বর্তমানে সিরিয়ালের গল্প বেশ খানিকটা এগিয়ে গিয়েছে সে কারণে খড়িকে আর দেখা যাচ্ছে না। বর্তমানে ওয়েব সিরিজের কাজে মনে দিয়েছেন শোলাঙ্কি। এখন নতুন প্রোজেক্ট নিয়ে ব্যস্ত তিনি।

 

আরও পড়ুন

Cannes Film Festival 2023: দেখে নিন কোন কোন বলি তারকা নজর কাড়লেন সকলের, রইল উৎসবের খুঁটিনাটি

Amitabh Bachchan: নেটিজেনদের বললেন ধন্যবাদ, জানালেন কেন হেলমেট ছাড়া চড়েছিলেন বাইকে

Shah Rukh Khan: ‘ডন ৩’ ছবিতে থাকছেন না শাহরুখ খান, চলছে নতুন ডনের খোঁজ

Share this article
click me!